এসি মার্কেট অ্যাপস ডাউনলোড করুন সম্পূর্ণ ফ্রী

এন্ড্রয়েড ও আইফোন ইউজাদের জন্য AC Market একটি জনপ্রিয় সফটওয়্যার। এই এপস দিয়ে যেকোনো ধরনের এন্ড্রয়েড গেমস ও এপিকে ডাউনলোড করা যাবে। প্লে-স্টোরে যেসব অ্যাপ্লিকেশন পাওয়া যায় না সেগুলো এসি মার্কেট অ্যাপস থেকে ডাউনলোড করতে পারবেন। গুগল প্লে-স্টোর অনেক ধরনের অ্যাপস রিমুভ করে দেয় কোনো ইস্যুর কারনে। আর রিমুভ করা সেই অ্যাপগুলো যদি আপনার দরকার পরে তাহলে এসি মার্কেট অ্যাপস থেকে খুব সহজেই খুজে নিতে পারবেন।

এসি মার্কেট অ্যাপের সবচেয়ে বড় যে সুবিধাটি পাওয়া যায় সেটা হলো প্লে-স্টোরের Premium অ্যাপগুলো তারা ফ্রিতে প্রোভাইড করে।

এন্ড্রয়েডের সকল ধরনের অ্যাপস ও গেমস এসি মার্কেট অ্যাপস থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। প্রিমিয়াম অ্যাপগুলো ব্যবহার করার একটি সুবিধা অনাকাংখিত কোনো বিজ্ঞাপন শো করে না।

ফলে অ্যাপ্লিকেশনটি খুব স্মুথলি কাজ করে এবং ইউজার খুশি থাকে। তাই পেইড অ্যাপগুলো ফ্রিতে ডাউনলোড করার জন্য এসি মার্কেট সফটওয়্যার আপনাকে সাহায্য করবে।

এসি মার্কেট অ্যাপস

সারা ওয়ার্ল্ডের লাখ লাখ মানুষ এসি মার্কেট এপিকে ইউজ করে যাচ্ছে। কারন এটা থেকে বিনামূল্যে পেইড ফাইল পাওয়া যায়। এছাড়াও সবার কাছে এটা একটি বিশ্বস্ত অ্যাপস মার্কেটপ্লেস।

এসি মার্কেট সফটওয়্যার

AC Market Apps একটি থার্ড পার্টি অ্যাপ্লিকেশন হিসেবে কাজ করে। আর এর মধ্যে যত ধরনের অ্যাপস ও গেমস রিলিজ হয়ে থাকে সেগুলো সবকিছুই থার্ড পার্টির নিয়ন্ত্রণে চলে যায়।

যুদিও ac market apps সব সময় ভাইরাসমুক্ত ফাইল আপলোড করে ও তাই এপ্লিকেশনের মধ্যে ভাইরাস বা ম্যালোয়ার থাকার কোনো সুযোগ নেই।

তারপরেও এটা যখন THIRD PARTY একটি অ্যাপস তাই অনেক সময় সিকিউরিটি জনিত ইস্যুর কারনে ভাইরাস আক্রমণ করতেও পারে।

আরো পড়ুনঃ

সুতরাং আপনি যখন এসি মার্কেট অ্যাপস ইনস্টল করবেন মোবাইলের সিকিউরিটি অন রাখবেন। আর এই অ্যাপস থেকে সম্পূর্ণ নিরাপদে সবকিছু ডাউনলোডও করতে পারবেন এবং ডাউনলোড স্পিডও পাবেন দুর্দান্ত।

এছাড়াও AC MARKET এ প্রতিদিন নতুন নতুন অ্যাপস ও গেমস রিলিজ করা হয়। আপনার পছন্দের সব এপিকে ফ্রিতে নামিয়ে নিতে পারবেন কোনো লিমিটেড নেই।

Ac Market Software এন্ড্রয়েডে যেমন ইউজ করা যাবে ঠিক তেমনই উইন্ডোজ ও ম্যাক সিস্টেমেও ইউজ করা যাবে থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করে।

সম্পূর্ণ ফ্রিতে এই অ্যাপস ডাউনলোড করতে পারবেন। এসি মার্কেট এর অফিসিয়াল কোনো ওয়েবসাইট না থাকলেও এর থার্ড পার্টি ওয়েবসাইট রয়েছে। সেখান থেকে খুব সহজেই ফ্রিতে যেকোনো ভার্সন ডাউনলোড করতে পারবেন।

এন্ড্রয়েড ও আইফোন ডিভাইসে ac market apk ইনস্টল করার জন্য ডিভাইস Root করার কোনো প্রয়োজন নেই। অন্যান্য সাধারণ অ্যাপস যেভাবে ইনস্টল করেন এটাও সেভাবেই করা যাবে।

কম্পিউটারে কিভাবে এসি মার্কেট অ্যাপস ইন্সটল করবেন?

উইন্ডোজ ও ম্যাক সিস্টেমের মধ্যে এসি মার্কেট অ্যাপস ইনস্টল করে খুব সহজেই যেকোনো গেমস ও অ্যাপস চালাতে পারবেন।

তো AC MARKET SOFTWARE INSTALL করার জন্য একটি থার্ড পার্টি অ্যাপের দরকার হবে। অনেক ধরনের অ্যাপই পাওয়া যাবে কিন্তু আপনি যদি Nox Player অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করেন তাহলে ভালো হবে।

কারন নক্স প্লেয়ার অ্যাপটি কম কনফিগারেশনের পিসিতেও খুব ভালো ভাবে কাজ করবে।

আপনার পিসি যদি একটি লো-কোয়ালিটি হয়ে থাকে তাহলে Nox Player অ্যাপটি ডাউনলোড করতে পারেন। নক্স প্লেয়ার অ্যাপের মধ্যে যেকোনো এন্ড্রয়েড অ্যাপ ও গেম রান করতে পারবেন স্মুথলি।

মোবাইলে এসি মার্কেট অ্যাপস ইনস্টল

AC MARKET অ্যাপস ইনস্টল করার জন্য আপনাকে এসি মার্কেট সফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে। ইনস্টলে ক্লিক করলে “Install Blocked” নামে একটি পপ আপ চলে আসবে।

এটা বাইপাস করার জন্য আপনাকে মোবাইলের “Settings” থেকে “Unknown Sources” এ যেয়ে সেটা “Enabled” করে দিতে হবে।

ac market apps

ac market download

এবার খুব সহজেই এসি মার্কেট সফটওয়্যার ইনস্টল করা যাবে।

এসি মার্কেট ডাউনলোড

গুগল প্লে ও অ্যাপেল স্টোরে এই এপিকে খুজে পাওয়া যাবে না। আপনি যদি এসি মার্কেট ডাউনলোড করতে চান তাহলে এখান থেকেই সর্বশেষ ভার্সনটি নামিয়ে নিতে পারবেন।

এরজন্য আপনার সময় নষ্ট করে অন্য কোথাও যাওয়ার প্রয়োজন নেই। এখানে সকল সিস্টেমের জন্য এসি মার্কেট ডাউনলোড করার লিংক দিয়ে দেওয়া হয়েছে।

Download for Android

Download for iPhone

উপসংহার

প্লে-স্টোর ও অ্যাপেল স্টোরের যাবতীয় প্রিমিয়াম ও প্রো ভার্সনের অ্যাপগুলো সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করতে এসি মার্কেট অ্যাপস ইনস্টল করুন। কোনো রকম ডলার বা টাকা ছাড়াই পেইড অ্যাপস চালাতে পারবেন ও বিজ্ঞাপনের কোনো ঝামেলা থাকবে না। চাইলে এখান থেকে বিনামূল্যে এসি মার্কেট এপিকে ডাউনলোড করে নিতে পারেন।

Leave a Comment

error: Content is protected !!