গুলি গেম ডাউনলোড করুন 12টি সম্পূর্ণ ফ্রি (FPS Games)

অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সেরা কিছু ভালো শুটার গেমস নিয়ে এখানে তালিকা তৈরি করা হবে। গুগল প্লে-স্টোরে নানা রকম শুটিং গেম খেলা পাওয়া যায় কিন্তু কোনটা ভালো হবে সেটা জানা যায় না। তাই এখান থেকে জনপ্রিয় গুলি গেম ডাউনলোড করে নিতে পারেন। সকল ধরণের গেম সবার আছে ভালো লাগে না কিন্তু যারা শুটিং গেমগুলো খেলতে চাই তাদের জন্যই এই আর্টিকেলটি তৈরি করা হয়েছে। এই গেমগুলো আপনি অফলাইনে খেলতে পারবেন। কোনো ইন্টারনেট কানেকশনের প্রয়োজন হবে না।

গুগল প্লে-স্টোর থেকে যারা গুলি গেম ডাউনলোড করে থাকে বেশিরভাগ গেমগুলো না বুঝে ও না জেনেই ডাউনলোড করে খেলা শুরু করে। কিন্তু আপনি হয়তো জানেন না গেমটি বর্তমান বাজারে কতটা জনপ্রিয়তা লাভ করেছে ও গেমটি খেলার পর আপনার কেমন লাগবে। তাই একটি গেমের সম্পর্কে সবকিছু জেনে নিয়ে ইন্সটল করলে আপনি খেলেও মজা পাবেন ও ডাটাও খরচ হবে না।

আপনি হয়তো জানেন অফলাইনের গেমগুলো থেকে অনলাইন গেমগুলো সবার কাছে অনেক মজার হয়ে থাকে। কিন্তু আশা করি আপনার কাছে এই অফলাইন গেমগুলোই অনলাইন গেমের মতো মজা দিবে।

গুলি গেম ডাউনলোড

আপনি যদি কোনো সেনাবাহিনীর সাথে বন্দুকের মাধ্যমে যুদ্ধ করতে চান তাহলে এই তালিকার শ্যুটিং গেমস গুলো আপনার কাছে অনেক পছন্দের হবে। শুধু সেনাবাহিনী নয়, আপনি চাইলে রোবট ও এলিয়েনদের সাথেও বন্দুকের মাধ্যমে শুট করতে পারবেন। বন্দুকের মাধ্যমে যুদ্ধ করা গেমস গুলো আসলেই অনেক মজার হয়ে থাকে। গেমের মধ্যে একটা হিরো হিরো ভাব চলে আসে। আপনি চাইলে কাউকে চ্যালেঞ্জ করেও এই গেমগুলো খেলতে পারবেন।

প্রতিটি গেম খেলার জন্য আপনার মোবাইলের মেমোরি কার্ড কিছুটা খালি রাখার চেষ্টা করবেন, তাহলে মোবাইল হ্যাং হবে না। এখানে প্রতিটি গেম বেশ উত্তেজনাপূর্ণ জেনার গেমস যেগুলো খেলার পর আপনার কাছে আরো এই জাতীয় গেম খেলতে মনে চাইবে।

১। Sniper 3D: Fun Free Online FPS Shooting Game

Sniper 3D

এই গেমের নাম দেখেই আপনি বুঝতে পারছেন এটা একটি স্নাইপার থ্রিডি গেমস। সম্পূর্ণ ফ্রিতে গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন। মোবাইলে ইন্সটল করার জন্য অবশ্যই পর্যাপ্ত পরিমাণে মেমোরি খালি রাখবেন।

আপনার অবশর সময় পার করার জন্য এটি একটি অফলাইন শ্যুটিং গেম। এই গেমটি ফ্রি এফপিএস গেমগুলোর মতোই কাজ করবে।

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য এটা সেরা ফ্রি গুলি গেম হিসাবে এখানে তালিকাভুক্ত করা হয়েছে। গেমটির মধ্যে আপনাকে সব সময় বীরের মতো কাজ করতে হবে অর্থাৎ হিরোদের মতো। কোনো জম্বিদের হত্যা করা লাগবে আবার কাউকে গুন্ডাদের হাত থেকে বাঁচাতে হবে।

প্লে-স্টোর থেকে এই গেমটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা সর্বাধিকবার ডাউনলোড করেছে। গেমটির মধ্যে অসাধারণ গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। এই গেমের মধ্যে আপনি কিছু ধাঁধা পাবেন যেগুলো আপনাকে আরো আনন্দ দিতে সক্ষম হবে।

বিভিন্ন মানুষের ভিড় থেকে আপনাকে সঠিক লোকটি খুঁজে তাকে জিম্মি মুক্ত করতে হবে ও জম্বিদের হত্যা করতে হবে। আর তাদের হত্যা করার জন্য আপনি পাবেন একটি দুর্দান্ত বন্দুক। শুধু তাই নয়, আরো থাকবে রোমাঞ্চকর মিশন ও রিয়ালস্টিক গ্রাফিক্স। যেটার মাধ্যমে আপনার কাছে বাস্তবের মতো মনে হবে।

 

Download

২। Anti-Terrorism Shooter – গুলি গেম ডাউনলোড

Anti Terrorism Shooter

এফপিএস গেম প্রেমকিদের জন্য এই গেমটি অনেক মজার ও এটা একটি সন্ত্রাসবিরোধী শ্যুটার গেম। আপনি যতবার গেমটি খেলবেন ততবারই আপনার কাছে এটা ভালো লাগবে। গুলি গেম গুলোর মধ্যে বিবেচনা করলে এটা অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য একটি জনপ্রিয় শ্যুটিং গেম। এই গেমটির মধ্যে বাস্তবের মতো ফাইটিং এফেক্ট রেয়েছে যেটার আপনি খেলার সময় উপভোগ করতে পারবেন।

আপনি খুব মসৃণ ভাবে গেমটি খেলতে পারবেন ও নিয়ন্ত্রণ করতে পারবেন। গেমটির মধ্যে কঠিন থেকে কঠিনতম টাস্ক যেটা খেলার জন্য আপনার উত্তেজনা আরো বাড়িয়ে তুলবে।

এছাড়া রয়েছে অসাধারণ মিউজিক আর সাউন্ড এফেক্ট যেটা সত্যি চমৎকার। আপনি আরো পাবেন একটি ম্যাপ যেটার মাধ্যমে নির্দিষ্ট জায়গায় যেয়ে আপনার মিশন কমপ্লিট করতে পারবেন। এই গেমটি গুগল প্লে-স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করলেও এর মধ্যে কিছু ফিচার রয়েছে যেগুলো প্রিমিয়াম।

গেমটির মধ্যে বেশিরভাগ সময়ই সন্ত্রাসীদের সাথে যুদ্ধ করতে হবে। তাদেরকে মেরে আপনার লক্ষ্যে পৌঁছাতে হবে। আপনি যত ভালো খেলতে পারবেন তার সাথে সাথে আপনার আরো বিভিন্ন অ্যাডভান্স প্রযুক্তি যুক্ত হবে। আপনার বন্দুক আরো উন্নত মানের হতে থাকবে। সুতরাং বলাই যায় এটা FPS শ্যুটিং গেম ফ্যানদের কাছে একটি দুর্দান্ত গেমস।

Download

৩। Gun War: Shooting War

Gun War Shooting Games বন্দুকের গেম ডাউনলোড

অ্যান্ড্রয়েড মোবাইলের সেরা গুলি গেমগুলোর মধ্যে আপনি যদি একবার নজড়দেন তাহলে দেখতে পারবেন এই গেমটি আপনার নজড়ের বাইরে থাকবে না। গান ওয়ার: শ্যুটিং ওয়ার গেমটির নাম যেমন চমৎকার ঠিক এটি খেলতেও দুর্দান্ত।

আপনার শত্রুপক্ষকে ধ্বংস করার জন্য তাদের সাথে বন্দুকের মাধ্যমে লোড়াই চালিয়ে যেতে হবে। খারাপ মানুষের হত্যা করে আপনার বিজয়ী হতে হবে। গেমটি মাঝে মাঝেই আপডেট করা হয়ে যেটার মাধ্যমে গেমের কোনো সমস্যা থাকলে সমাধান করা ও গেমটি আরো আকর্ষনীয় করার জন্য নানা রকম ফিচার নিয়ে আসে।

এই গেমটি থ্রিডি গ্রাফিক্সের সাথে তৈরি করা হয়েছে ও এনিমেশন অন্তর্ভুক্ত। এই গেমের শুটিং সাউন্ডগুলো আপনাকে হিরো হতে আরো উত্তেজনা বাড়িয়ে তুলবে।

গেমটির মধ্যে ৫০ টিরও বেশি অস্ত্র রয়েছে যেগুলো আপনার ভালো খেলার পারফর্মেন্সের সাথে যুক্ত। অর্থাৎ আপনি যদি লেভেল আপ করতে পারেন তাহলেই উন্নত মানের অস্ত্র পাবেন। আপনি চাইলে আপনার অস্ত্রটিকে আপগ্রেড করে উন্নত মানের ফিচারযুক্ত করতে পারবেন। আর সব থেকে মজার ব্যাপার হলো এতো সুন্দর একটি গেম হওয়া সত্যেও গেমটির ডেভেলপার অফলাইন সিস্টেমে খেলার জন্য সুযোগ করে দিয়েছে।

Download

৪। Sniper Fury: Top shooting game – FPS gun games

Sniper Fury Top shooting game FPS gun games

অসাধারণ চমৎকার এই গেমটি আমার কাছে সত্যি দুর্দান্ত লেগেছে। গেমটির মধ্যে আপনার একটি অস্ত্র থাকবে যেটার মাধ্যে নিরীহ মানুষদের বাঁচাতে হবে সন্ত্রাসদের হাত থেকে। বিভিন্ন উঁচু উঁচু বিল্ডিং থেকে আপনাকে শ্যুট করতে হবে। আপনার টার্গেট থাকতে দুর্দান্ত।

আপনি যদি একটু দুর্বল হয়ে পরেন তাহলে শত্রুপক্ষ আপনার উপর আক্রমণ করতে পারে। গেমটির মধ্যে থ্রিডি বাটেলফিল্ডস যেটা আপনাকে বাস্তবের মতো রুপ দিতে সক্ষম হবে। এছাড়া গেমটির মধ্যে এইচডি গ্রাফিক্স রয়েছে যেটা আপনাকে স্মুথ ভাবে গেম খেলতে মজা দিবে।

আপনার মোবাইল ডিভাইস যদি স্ক্রিন অনেক বড় হয় তাহলে আপনার কাছে এটা অনেক আনন্দময় গেম হয়ে উঠবে। গেমটি সম্পূর্ণ অফলাইনেই আপনি খেলতে পারবেন। আপনি ভালো খেলার পরে লেভেল আপ করতে পারলে আপনার অস্ত্র আরো শক্তিশালী হবে এবং বন্দুকের গুলি আরো বাড়াতে পারবেন।

তাই আপনি যদি ভালো মানের একটি গুলি গেম ডাউনলোড করতে চান তাহলে এটা গুগল থেকে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন।

Download

৫। Cover Fire: fun shooting games – গুলি গেম ডাউনলোড

Cover Fire fun shooting games

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য এটা একটি দারুন অফলাইন গেম। আপনার মোবাইলে থাকা প্লে-স্টোর একাউন্টের মাধ্যমে এই গুলি গেম ডাউনলোড করতে পারবেন। অথবা প্লে-স্টোর একাউন্ট না থাকলে ইন্টারনেট থেকে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন। এই গেমটি তৈরি করেছেন জেনার গেমস ডেভেলপার।

আপনার ভিকটিমকে বাঁচাতে হলে শত্রুকে মারতে হবে, যেটা আপনি বন্দুকের মাধ্যমে করতে পারবেন। এটা একটি থ্রিডি স্নাইপার গেমস। ফাস্ট পার্সন শ্যুটার গেম খেলা যারা অনেক বেশি পছন্দের করেন তাদের জন্য তালিকার এই গেমটি চমৎকার হতে পারে।

গেমটির মধ্যে শত্রুদের সাথে আপনাকে বিভিন্ন ভাবে লড়াই করতে হবে ও যুদ্ধের ময়দানে আপনাকে নেতার মতো শ্যুট করতে হবে যেটা আপনাকে আরো আকর্ষনীয় করে তুলবে। গেমটির মধ্যে আপনি বেঁচে থাকতে চাইলে অবশ্যই কোনো জোম্বি না মেরে চলে যাবেন না। আপনার শত্রুদেরকে মারার জন্য আপনি আরো অনেক সরঞ্জাম পাবেন যেমন- বুলেট, গ্রেনেড, বিশাল বন্দু ইত্যাদি।

গেমটির মধ্যে আপনি একজন সৈনিক তাই কোনো সময় কাউকে জিম্মি করা হলে তাকে বাঁচানোর জন্য আপনাকে কল করা হবে যেটা আপনার ডিউটি। গেমটির মধ্যে এইচডি গ্রাফিক্স ও মডার্ন কন্ট্রোলার রয়েছে। আপনি চাইলে ইন্টারনেট কানেকশন অন করে অনলাইনে বিভিন্ন মাতাল খেলোয়াড়দের বিরুদ্ধে একটানা খেলা চালিয়ে যেতে পারবেন, একজন সৈনিক হিসেবে।

Download

৬। Battle of Bullet: Free – Offline Shooting Game

Battle Of Bullet শুটার গেম ডাউনলোড

আপনাকে আরো একটি শ্যুটিং গেমের জন্য স্বাগত জানাই। অফলাইন গুলি গেম হিসেবে এই গেমটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। সকল দেশের জন্য গুগল প্লে-স্টোরে এই গেমটি পাওয়া যায় না। আপনি যদি একটি উত্তেজনাপূর্ণ গুলি গেম ডাউনলোড করতে চান তাহলে এটা এখনই ডাউনলোড করে খেলা শুরু করে দিতে পারেন।

গেমটি শুধু অফলাইনে খেলা যাবে বিষয়টি বললে ঠিক হবে না, কারণ এটার এমন কিছু ফিচার রয়েছে যেগুলো পাওয়ার জন্য আপনাকে ইন্টারেনেটের সহায়তা নিতে হবে। দ্রুত শ্যুটার গেমের প্রতি আকৃষ্ট করার জন্য এই গেমটি অন্যতম। এই গেমটি মাল্টিপ্লেয়ার খেলার মোড রয়েছে যেটা আপনার বন্ধুদের সাথে খেলার জন্য সুযোগ করে দিবে।

৩ ডি গ্রাফিক্সের সাথে অসাধারণ সাউন্ড সিস্টেম রয়েছে। আপনি যদি একটি টিমের সাথে যোগদান করে খেলতে চান তাহলে লীগের সদস্য হতে পারেন।

আপনি ভালো খেলার মাধ্যমে উপরের লেভেলে উঠতে পারলে এমন কিছু অস্ত্র আপনার হাতে তুলে দেওয়া হবে যেটা হবে আধুনিক উন্নতমানের প্রযুক্তি দ্বারা নির্মিত ও আনলিমিটেড বন্দুকের গুলি।

Download

৭। Shoot Hunter Gun Killer – গুলি গেম ডাউনলোড

Shoot Hunter Gun Killer

আপনি যদি একাই একটি যুদ্ধময়দানে লড়াই করতে চান তাহলে এই গুলি গেম ডাউনলোড করতে পারেন। গেমটির মধ্যে একটি ঘটনা কাজ করে যেমন- আপনি আপনার সৈনিক বাহিনীদের নিয়ে একটি যুদ্ধের ময়দানে যেয়ে যুদ্ধ করবেন এবং সেখানে কোথাও আটকা পরে যাওয়ার পর আপনার একাই লড়াই করে বেঁচে ফিরতে হবে।

গেমটির মধ্যে আপনি অসাধারণ কিছু অস্ত্র পাবেন যেমন- M400, AK47, M16 ইত্যাদি। আপনি যদি কখনো FPS শ্যুটিং গেম খেলে থাকেন তাহলে অবশ্যই এই অস্ত্রগুলোর সম্পর্কে আপনার ধারণা আছে। এইসব বন্দুকের পাশাপাশি আপনি আরো বিভিন্ন রকম অস্ত্র পাবেন যেমন- গ্রেনেড।

গেমটি খেলার সময় স্ক্রিনে ম্যাপ দেখতে পাবেন ও কন্ট্রোলার থাকবে আর কত জন মারা গিয়েছে ও কত মিনিট ধরে খেলছেন ইত্যাদি দেখতে পারবেন। আপনার অর্জন করা টাকা দিয়ে আপনি আরো বিভিন্ন অস্ত্র ক্রয় করতে পারবেন গেমের মধ্যে। এছাড়া আপনি আরো বিভিন্ন সুন্দর ভূমিতে খেলার জন্য লোকেশন সিলেক্ট করতে পারবেন।

Download

৮। FPS Encounter Shooting

FPS Encounter Shooting এফপিএস গেম ডাউনলোড

গুগল প্লে-স্টোর থেকে নতুন সেনাবাহিনী গেম বা এফপিএস গেম ডাউনলোড করতে চাইলে FPS Encounter Shooting গেমটি ডাউনলোড করতে পারেন। এটা একটি জনপ্রিয় অফলাইন গেম ও এর গ্রাফিক্স করা হয়েছে আধুনিক গেমগুলোর মতো। আপনার মোবাইলের খুব অল্প হার্ডওয়্যার নিয়ে গেমটি চলবে।

যদি কোনো কারনে গেমটি খেলতে সমস্যা হয় বা খেলার সময় করার মোবাইল হ্যাং করে তাহলে আপনার ডিভাইসের মেমোরি কার্ড কিছু খালি করে নিতে পারেন। কিন্তু অ্যান্ড্রয়েড ল্যাটেস্ট ভার্শনের মোবাইলগুলোতে এটি হ্যাং করবে না আশা করা যায়। এই গেমটি ঘটনাক্রমে ৫০০ টিরও বেশি মিশন পাবেন। আর প্রতিটি মিশন আপনার জন্য উত্তেজনাপূর্ণ হবে। আপনি গেমটি খেলে অনেক মজা নিতে পারবেন।

গেমটির মধ্যে হিউজ পরিমাণে আধুনিক অস্ত্রের ব্যবহার করা হয়েছে। গেমটি আপডেট চাওয়ার সাথে সাথে আপডেট করলে নতুন কিছু ফিচার পাবেন ও স্মুথ ভাবে খেলতে পারবেন। আপনি যখন ফ্রি সময় পার করবেন তখন এই গুলি গেমটি একটি রোমাঞ্চকর হিসেবে আপনার মুহুর্তকে আনন্দময় করে তুলবে।

আপনি যখন গেমটি খেলার জন্য নতুন থাকবেন তখন আপনি একজন সাধারণ সৈনিক হিসেবে খেলতে পারবেন। যখন আপনার অভিজ্ঞতা ও লেভেল বাড়তে থাকবে তখন আপনি একজন কমান্ডো প্রশিক্ষণের মাধ্যমে বিশেষজ্ঞ সৈনিক হয়ে যুদ্ধ করতে পারবেন। গেমটির মধ্যে এতো সুন্দর দুর্দান্ত গ্রাফিক্স হওয়া সত্যেও আপনি অফলাইনে খেলতে পারবেন।

Download

৯। Sniper Strike – FPS 3D Shooting Game

Sniper Strike যুদ্ধ গেম ডাউনলোড

আপনি যদি থ্রিডি ফাস্ট পার্সন শ্যুটিং গেম খেলতে পছন্দ করেন তাহলে স্নাইপার স্ট্রাইক গেমটি প্লে-স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারেন। গেমটি সত্যি আমার কাছে অসম্ভব দারুন লেগেছে। এতো সুন্দর একটি গেম অফলাইনে খেলা যাবে ভাবা যায় না। এই গেমের মানুষ ও অস্ত্রগুলো দেখলে আপনার কাছে সব থেকে বেশি ভালো লাগবে।

গেমটির মধ্যে ট্রিপল এ কনসোলস রয়েছে যার কারনে অ্যান্ড্রয়েড গেমারদের কাছে এটা অ্যামেজিং গেম হিসেবে বলা যেতে পারে। গেমটি শুধু অফলাইনেই খেলা যায় না বরং অনলাইনেও আপনি আপনার বন্ধুদের সাথে খেলতে পারবেন।

গেমটির মধ্যে শত শত মিশন রয়েছে যেগুলো খেলার জন্য আপনি বিভিন্ন টিমের সাথে যোগদান করতে পারেন। গেমটির পরিবেশ ও বৈশিষ্ট্যগুলো আপনার মন জয় করার মতো।

এই গেমের মধ্যে আপনি একজন কিংবদন্তী স্নাইপার হয়ে উঠার সুযোগ পাবেন। গেমটি নিয়মিত আপডেট করা হয়, আপনি চাইলে সব সময় আপডেট করে নতুন নতুন ফিচার উপভোগ করতে পারবেন। গেমটির মধ্যে আপনি ৩টি গেমিং মোড পাবেন যেগুলো প্রত্যেকটি আপনার কাছে দুর্দান্ত বলে মনে হবে।

Download

১০। Cover Fire: Shooting Game Free

Cover Fire ফার্স্ট পার্সন শুটার গেম

অ্যান্ড্রয়েড লাভারদের কাছে শ্যুটার গেম যেমন অনেক বেশি পছন্দের তেমনই ভাবে কভার ফায়ার গেমটি অনেক জনপ্রিয়। গুগল প্লে-স্টোরে এই গেমের ডাউনলোড সংখ্যা অনেক ও এর রেটিং অনেক ভালো। বেশিরভাগ মানুষ এই গেমটি খেলে আনন্দ উপভোগ করতে পারছে।

তালিকার দশ নাম্বার এই গেমটির স্থান দিলেও গেমটির জনপ্রিয়তা আরো উপরে। গেমটির মধ্যে মারাত্মক ধরণের অস্ত্রের বিশাল ভান্ডার রয়েছে। এই গেমের গ্রাফিক্সগুলো এতটাই ভালো যে আপনি যখন খেলবেন তখন মনে হবে গেমটি কনসোল গেম।

জঙ্গলের মধ্যে আপনার শুত্রুরা নানা ভাবে থাকবে কিন্তু আপনার দক্ষতা অনুযায়ী তাদেরকে হত্যা করতে হবে। গেমটির মধ্যে আপনি প্লাটুনের নায়ক হয়ে জম্বিগুলোকে হত্যা করতে পারবেন।

যারা FPS গেম খেলে থাকেন তাঁরা অবশ্যই এই গেমটি খেলে বুঝতে পারবেন এটা এফপিএস গেমের মতো মজা দেয় কি না। আপনি যেকোনো সময় গেমটি অফলাইনে খেলতে পারবেন। আপনি যখন লেভেল আপ হতে পারবেন তখন আপনার পোশাক, অস্ত্র ও আরো বিভিন্ন সরঞ্জাম আপগ্রেড হয়ে যাবে। ফলে আপনি আরো শক্তিশালী ও বীরের মতো শত্রুর বিপক্ষে লড়াই করতে পারবেন।

Download

১১। Major GUN : War on Terror – গুলি গেম ডাউনলোড

Major GUN War on terror গুলি গেম ডাউনলোড

গুলি গেম ডাউনলোড করে খেলার জন্য মেজর গান গেমটি আপনার ডিভাইসে ইন্সটল করতে পারেন। মেজর গান গেমটির মধ্যে নানা ধরণের আধুনিক অস্ত্র সম্পর্কে ধারণা নিতে ও সেগুলোর সঠিক ব্যবহার জানতে পারবেন। এই গেমের মধ্যে আপনাকে শত্রুদের বিরুদ্ধে লড়াই করতে হবে। আর তাদের সাথে বীরের মতো লড়াই করার জন্য থাকবে মারাত্মক ধরণের অস্ত্র ও সরঞ্জাম।

আপনি নানা ধরণের যুদ্ধে অংশ নিতে পারবেন ও ধ্বংসাত্মক মেশিনগানগুলো নিয়ে তাদের বিপক্ষে লড়াই চালিয়ে যেতে পারবেন। এন্ড্রয়েড মোবাইলের জন্য সত্যি এটি একটি দারুন উত্তেজনাপূর্ণ অফলাইন গেমস।

গেমটির মধ্যে আপনার মারাত্মক অস্ত্রগুলো ব্যবহার করে শত্রুদের পরাজিত করতে হবে। আর তাদেরকে মারার জন্য আপনাকে দেওয়া হবে ৩০ টিরও বেশি সেরা অস্ত্র।

গেমটির মধ্যে শটগান, মেশিনগান, রাইফেল ও হ্যান্ডগানসহ আরো বিভিন্ন ধরণের অস্ত্র পাওয়া যাবে। গেমের মধ্যে মিশন কমপ্লিট করার পর আপনাকে সেরা ৩টি স্টার দেওয়া হবে, যার মাধ্যমে আপনার লেভেল আপগ্রেড করা হবে। গেমের মধ্যে বেশিরভাগ মিশনগুলোতে হিংস্র ঘাতক ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করতে হবে।

Download

১২। Kill Shot Bravo

Kill Shot Bravo ফাইট গেম ডাউনলোড

গেমটির নাম আমার কাছে চমৎকার লেগেছে আপনার কাছে কেমন লেগেছে নিচে কমেন্ট করে জানাতে পারেন। যাইহোক, এই গেমটি গুগলে পাওয়া যাবে, আর সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে ইনস্টল করা যাবে। এই গেমটি খেলার মাধ্যমে আপনি আপনার যুদ্ধের দক্ষতা প্রমাণ করতে পারবেন।

গেমটির মধ্যে আপনাকে এমন একটি জায়গায় নিয়ে যাওয়া হবে যেখানে রয়েছে হিংস্র প্রাণী ও সন্ত্রাস। আপনার সৈন্য বাহিনী নিয়ে তাদের বিরুদ্ধে লড়াই করার জন্য পাবেন বিভিন্ন রকম ধ্বংসাত্মক অস্ত্র, মারাত্মক সামরিক গিয়ার ও মেশিনগান।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য কিল শট একটি জনপ্রিয় গেমস। গেমটির মধ্যে আপনি থ্রিডি গ্রাফিক্স পাবেন ও বেশিরভাগ মিশনে খুনি ও জম্বিদের শিকার করতে হবে।

এই তালিকার সবচেয়ে বেশি মেশিনগান পাওয়া যাবে কিল শট ব্র্যাভো গেমের মধ্যে। প্রায় ২৪০০ টিরও বেশি মেশিনগান পাওয়া যাবে ও মিলিটারি ইউনিফর্ম, আর্মি গিয়ার, ফেসমাস্কস ইত্যাদি সরঞ্জাম আনলক ও কাস্টমাইজ করে ব্যবহার করার সুযোগ দেওয়া হবে। এই গেমের মধ্যে PVP মোড রয়েছে যেটা আপনার বিপজ্জনক মিশনগুলো কমপ্লিট করার জন্য বন্ধুদের সাহায্য নিতে সহায়তা করবে।

Download

উপসংহার

সর্বপরি আমি বলতে চাই যারা ভালো মানের জনপ্রিয় গুলি গেম ডাউনলোড করতে চান তাদের জন্য এই গেমস গুলো সব থেকে বেস্ট হবে। প্রতিটি গেম ডাউনলোড করার অপশন লিংক আপনি দিয়ে দিয়েছি। আরো কোনো গেম নিয়ে আর্টিকেলের দরকার হলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। নতুন গেম খেলা ডাউনলোড করতে চাইলে আমার ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

আশা করি আর্টিকেলটি ভালো লেগেছে। এখানে ১২টি শ্যুটার গেম নিয়ে আলোচনা করেছি। যদি চান সম্পূর্ণ বিনামূলে গেমগুলো ডাউনলোড করে খেলা শুরু করে দিতে পারেন। আর হ্যাঁ! এই গেমগুলো আপনি ইন্টারনেট কানেকশন ছাড়াই অফলাইনে খেলতে পারবেন।

Leave a Comment