অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায়

গেম খেলে টাকা ইনকাম: বন্ধুরা সত্যিই কি গেম খেলে টাকা আয় করা যায়? যদি করা যায় তাহলে কোন গেমস খেলে ও কিভাবে করা যায়? চলুন আমরা এই প্রশ্নগুলোর উত্তর জেনে নেই । বর্তমানে অনলাইন থেকে ডলার ইনকাম করার বিভিন্ন উপায় রয়েছে যেগুলো অনেকেই জানে আবার অনেকে জানে না । কিন্তু লাইফে টাকা ইনকাম করা মোটেও সহজ কাজ নয় যদি আপনি পরিশ্রম না করেন ।

মানুষ বিভিন্ন ভাবে অর্থ উপার্জন করে থাকে । কেউ সৎ ভাবে আবার কেউ কোনো পরিশ্রম না করেই অসৎ পথ বেঁছে নেয়। কিন্তু আপনি একটি বিষয় চিন্তা করে দেখুন মানুষ কত পরিশ্রম করে আয়-রোজগার করে আর এই দিকে ইন্টারনেট দুনিয়াতে গুগলে আর ইউটিউবে সার্চ করলেই দেখা যায় গেম খেলে টাকা ইনকাম করুন খুব সহজে, মাসে ৫০০০-১০০০০ টাকা আয় করুন কুইজ খেলে । হ্যাঁ ! এর মধ্যে কয়েকটি ভালো আর বাকিগুলো ইতিহাস ।

যে গেমগুলো খেলার মাধ্যমে টাকা বা ডলার ইনকাম করা যায় এবং বিকাশে পেমেন্ট নেওয়া যায় সেগুলোর পেছনে অনেক সময় ব্যয় করে করতে হয় ।

আপনার কাছে যদি পর্যাপ্ত পরিমাণে সময় থাকে এবং গেম খেলে বিনোদনের মাধ্যমে অল্প টাকা আয় করেই সন্তুষ্টি অর্জন করতে চান তাহলে আপনার জন্য এই মাধ্যমটি গ্রহণযোগ্য বলে আমি মনে করি । কারণ অনলাইন থেকে আয় করার আরো নানা ধরনের পন্থা রয়েছে যেগুলো মানুষ কাজে লাগিয়ে লক্ষ লক্ষ টাকার মালিক হয়ে যাচ্ছে ।

গেম খেলে টাকা আয়

যদি বলি ফ্রিল্যান্সিং, ইউটিউবিং আর অ্যাফিলিয়েট মার্কেটিং । আপনি হয়তো প্রায় সময়ই টিভি ও পেপার পত্রিকায় দেখতে পাবেন ফ্রিল্যান্সিং, ইউটিউবিং ও অ্যাফিলিয়েট মার্কেটিং করে এই ব্যাক্তিটি সফল হয়েছেন এবং তার এই সফলতার পেছনে রয়েছে কঠোর কষ্টের ইতিহাস ।

সুতরাং আপনি যদি অনলাইন ইনকাম করাটা ক্যারিয়ার হিসেবে বেঁছে নিতে চান তাহলে যেকোনো একটি টপিকের উপর সময় দিন এবং বেশি বেশি করে স্কিল অর্জন করুন, রিসার্স করে জানার চেষ্টা করুন । দেখবেন আপনি অনলাইন দুনিয়াতে রাজা হয়ে বেঁছে থাকবেন ।

কারণ স্কিল আর ক্রিয়েটিভ নলেজ ছাড়া অনলাইন ক্যারিয়ারে কেউ সফলতা অর্জন করতে পারেনি । আপনি গুগলে, ইউটিউবে অনেক ধরনের ইনকাম সোর্স খুজে পাবেন । কেউ বলবে কোনো স্কিল ছাড়াই ঘরে বসে টাকা ইনকাম করুন আবার কেউ বলবে মাত্র এক ক্লিকেই হাজার ডলার ইনকাম করুন ।

আসলে অনলাইন থেকে টাকা ইনকাম করার বিষয় মানুষ শত শত ভিডিও ও ব্লগ পোস্ট করে রেখেছে যেগুলো অর্ধেকের বেশি ফেইক আর বাকিগুলো সঠিক ।

আমার মতে অনলাইনে আয় করতে চাইলে এই ৪টি টপিক থেকে যেকোনো একটি বেঁছে নেওয়া সবচাইতে বেস্ট । ১। ফ্রিল্যান্সিং ২। অ্যাফিলিয়েট মার্কেটিং ৩। ইউটিউবিং ও ৪। ব্লগিং । এই চারটি থেকে যেটা আপনার কাছে পছন্দ হয় সেটার উপর কোনো আইটি সেন্টার থেকে কোর্স কমপ্লিট করে কাজ শুরু করে দিন । দেখবেন আপনি সফল হতে পারবেন ইনশাআল্লাহ্‌ !

বন্ধুরা অনলাইন থেকে গেম খেলে টাকা ইনকাম করার টপিক এর বাইরে আমার কিছু মতামত শেয়ার করেছি তাই এর জন্য আমি দুঃখিত ।

কিভাবে গেম খেলে টাকা আয় করা যায়

অনলাইন থেকে একটি স্মার্ট ফোনের মাধ্যমে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । তবে এটাযে খুব সহজ হবে তা কিন্তু নয় । আমি আগেই বলে রাখি, অনেকেই বলবে খুব সহজেই গেম খেলে ডলার ইনকাম করুন । কিন্তু এটা করার আপনার পর্যাপ্ত সময় ও পরিশ্রম দিতে হবে ।

আর যদি অবৈধ উপায় গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে কিছু ওয়েবসাইট নিয়ে আমি আলোচনা করব যেগুলো থেকে জুয়া খেলার মাধ্যমে টাকা আয় করতে পারবেন । আর জুয়া খেলে টাকা ইনকাম করাটা আমি মোটেও সমর্থন করি না ।

আমি শুধু দেখাব কিভাবে এইসব জুয়ার সাইটগুলো থেকে টাকা আয় করা যায় । আপনি যদি জুয়া খেলে টাকা ইনকাম করেন তাহলে সেটা একান্তই আপনার ব্যাপার এবং এর সকল দায়ভার আপনাকেই নিতে হবে ।

ইন্টারনেটে অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে যেগুলো থেকে কুইজ ও গেম খেলে টাকা ইনকাম করা যায় । আর ওইসব সাইটগুলো আজকে আমি আপনারদের মাঝে শেয়ার করব । অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার সাইটগুলোর আরেক নাম হলো বেটিং সাইট । অনেকেই বেটিং সাইট সম্পর্কে জানে না । চলুন আগে আমরা বেটিং সাইট সম্পর্কে জেনে নেই ।

বেটিং সাইট কি (What is the betting site)?

একটি স্মার্ট ফোন বা কম্পিউটার দিয়ে বেটিং সাইটে একাউন্ট তৈরী করে মানুষ গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করে থাকে । এটা এক ধরনের অনলাইন ক্যাসিনো (Casino) বলা যেতে পারে বা অনলাইন জুয়ার দরবার ।

বেটিং সাইট হলো জুয়ারিদের মধ্যস্ত সহকারি হিসাবে কাজ করে । যেমন ধরনের আপনি X এবং আপনার বিপক্ষেরজন Y । এখন মনে করেন X,Y এর মধ্যে বেটিং চলবে দুজনেই ১০০ টাকা করে বেট করবে যে জিতবে সে পাবে ১২০ টাকা আর যে হারবে তার ১০০ টাকা লস হবে । এর মধ্যে ৮০ টাকাই পেয়ে যাবে আপনার মধ্যস্ত সহকারি অর্থাৎ যে সাইট থেকে জুয়া খেলছেন সেই সাইট । এভাবে X,Y হারবে জিতবে মাঝখানে লাভবান হবে জুয়ারি সাইটগুলো । তবে আপনি যদি ভালো খেলতে পারেন তাহলে টাকা ইনকামও করতে পারবেন ।

অনলাইনে বেটিং সাইটগুলো থেকে যারা টাকা ইনকাম করতে চাচ্ছেন তাদের উদ্দেশ্যে বলছি, এখান থেকে বেটিং সাইট সম্পর্কে জেনে আপনি যদি বেটিং সাইট থেকে জুয়া খেলে টাকা আয়-ব্যয় করে থাকেন তাহলে সেটার সম্পূর্ণ দায়ভার আপনাকেই নিতে হবে । এরজন্য টেকটপিক ডটকম কোনো ভাবেই দায়ভার নিবে না ।

বাংলাদেশ থেকে ইন্টারন্যাশনাল বেটিং সাইটগুলো ব্লক করে দেওয়া হয়েছে আরো কয়েক বছর আগেই । এর কারণ হলো দেশের তরুণ-তরুণীরা অনলাইন জুয়া খেলায় আসক্ত হয়ে পরেছিল । বর্তমানে বাংলাদেশি কিছু বেটিং সাইট লাইভ রয়েছে যেগুলো থেকে অনেকে গেম বা জুয়া খেলার মাধ্যমে টাকা ইনকাম করছে । তাহলে চলুন আমরা গেম খেলে টাকা ইনকাম করার উপায় জেনে নেই –

 1xbet একাউন্ট খোলার নিয়ম

ক্রিকেট, ফুটবল ও আরো নানা রকম গেম খেলার মাধ্যমে এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন । মূলত এটা একটি জুয়া খেলার ওয়েবসাইট । আর সাইটগুলোকে অনেকে বেটিং সাইট বলে থাকে (Betting site) । আর 1xbet সাইট মূলত বাংলাদেশী তাই আপনি টাকা ইনকাম করে বিকাশ, নগদ ও রকেট ব্যাংক একাউন্টগুলোর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন ।

যদি কোনো ভাবে এইসব জুয়ার সাইটগুলোতে ভিজিট করতে না পারেন তাহলে ভিপিএন (VPN) ইউজ করতে পারেন । বন্ধুরা তাহলে চলুন মোবাইল দিয়ে 1xbet একাউন্ট খোলার নিয়ম জেনে নেই ।

স্টেপ-১

আপনার স্মার্ট ফোন থেকে যেকোনো একটি ব্রাউজারে প্রবেশ করে 1xbetbd.com এই ওয়েবসাইটে ভিজিট করুন । এখন নতুন একটি 1xbet অ্যাকাউন্ট খোলার জন্য আপনি উপরে সবুজ কালার বাটনে লেখা Registration লেখাটির মধ্যে ক্লিক করুন ।

1xbet 1

এবার আপনার সামনে চারটি অপশন আসবে One-click, By phone, By e-mail, Social networks and messengers । তো আপনি By e-mail এ ক্লিক করবেন এবং ক্লিক করলেই আপনার সামনে একটি ফর্ম আসবে যেটা একাউন্ট খুলার জন্য পূরণ করতে হবে ।

স্টেপ-২

রেজিস্ট্রেশন ফর্মের মধ্যে যে তথ্যগুলো চাওয়া হয়েছে সেগুলো কোনো ভাবেই ভুল দেওয়া যাবে না । তাহলে আপনি টাকা উঠানোর সময় সমস্যায় পরে যাবেন ।

বিশেষ করে আপনি যে বিষয়গুলো খুবই ভালো ভাবে বুঝে শোনে ফিল আপ করবেন তা হলো – national identity card, date of birth, e-mail, phone number & strong password । এছাড়াও আপনার কাছে Promo Code চাওয়া হবে যেটা না দিলে কোনো সমস্যা নেই ।

1xbet 2

তো বন্ধুরা ফর্মটি ফিল আপ করা হলে আপনি নিচে Save/Registration বাটনে ক্লিক করবেন । ক্লিক করলে গুগলের ক্যাপচা মামাজি আপনার সামনে হাজির হতে পারে যেটার মাধ্যমে গুগল নিশ্চিন্ত হয় আপনি মানুষ নাকি রোবট । তো মানুষ সেটা গুগলকে বুঝাতে হলে গুগলের এই ক্যাপচাটি পাস করতে হবে ।

1xbet 3

ক্যাপচা Verify করা হলে আপনার সামনে একাউন্টের ID & Password চলে আসবে log in করার জন্য । আপনি লগ ইন করার আগে একাউন্ট ভেরিফাই করে নিবেন ।

স্টেপ-৩

আপনার ই-মেইল এড্রেসে একটি Registration confirmation মেইল যাবে যেটায় প্রবেশ করে আপনি একাউন্ট ভেরিফাই করে নিবেন । এখন আপনি ই-মেইল এড্রেস বা আইডি নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে যেকোনো সময় একাউন্ট লগইন করতে পারবেন ।

1xbet 4

আপনি লগইন করে প্রোফাইলটা সাজিয়ে নিবেন এবং একাউন্ট খোলার কাজ সম্পূর্ণ করবেন । আপনার একাউন্ট খোলা কমপ্লিট হলে Deposit করতে হবে । কারণ ডিপোজিট ছাড়া আপনি গেম খেলতে পারবেন না ।

স্টেপ-৪

ডিপোজিট করার জন্য আপনাকে 1xbet এপস ডাউনলোড করতে হবে । অ্যাপটি ডাউনলোড করার জন্য হুম পেজের একেবারে নিচের দিকে চলে আসবেন এবং Mobile application লেখাটির মধ্যে ক্লিক করে 1xbet এপস ডাউনলোড করে নিবেন ।

1xbet 5

তো অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করবেন এবং একবার আপডেট করে নতুন ভার্সনটি ইউজ করার চেষ্টা করবেন । আপনি যদি এপস ডাউনলোড না করে Deposit করতে চান তাহলেও কোন সমস্যা নেই । ব্রাউজার দিয়ে ওয়েবসাইটে আপনার একাউন্ট লগইন করে উপরে Deposit লেখায় ক্লিক করে ডিপোজিট করতে পারবেন ।

আরো পড়ুনঃ

  1. রকেট একাউন্ট খোলার নিয়ম
  2. বিকাশ একাউন্ট খোলার নিয়ম
  3. কম্পিউটার গেম ডাউনলোড করার সেরা ওয়েবসাইট

ডিপোজিট করার নিয়ম

আপনি যদি 1xbetbd তে লগইন অবস্থায় থাকেন তাহলে Deposit বাটনে ক্লিক করবেন ।

1xbet 6

এখন আপনার কাছে বিভিন্ন কারেন্সি আসবে যেটার মাধ্যমে আপনি গেম খেলার জন্য টাকা লেনদেন করতে চান সেটা সিলেক্ট করবেন । তো আমি বিকাশ একাউন্ট সিলেক্ট করেছি ।

1xbet 7

আপনিও যদি বিকাশ একাউন্ট নির্বাচন করে থাকেন তাহলে একটি ফর্ম আসবে যেখানে আপনি দেখতে পাবেন সর্বনিন্ম ডিপোজিট করার পরিমাণ, যে নাম্বারে বিকাশ করে ডিপোজিট করবেন সেই নাম্বার, আপনি যে নাম্বার থেকে ডিপোজিট করবেন সেটা বসানোর অপশন ও টাকা বিকাশ করার পর যে ট্রানজেকশন আইডি পাবেন সেটা বসাতে হবে ।

প্রত্যেক ঘরের সাথে লেখা দেওয়া থাকবে কোথায় কি বসাতে হবে । তো আপনি বুঝেশুনে তারপর নিচের Confirm বাটনে ক্লিক করে করবেন ।

1xbet 8

মনে রাখবেন তাদের অংকের পরিমাণ অনুযায়ী Deposit না করেন তাহলে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন না । অর্থাৎ গেম খেলার চান্সই পাবেন না ।

আপনারা যারা এইসব গেম খেলার সাইটগুলো সম্পর্কে নতুন জেনে থাকেন তাহলে একাউন্ট খুলেই ডিপোজিট না করাই ভালো । কারণ আপনি যদি ঠিক মতো এই ওয়েবসাইট ইউজ করতে না পারেন বা গেম খেলার নিয়ম না জানেন তাহলে আপনার ডিপোজিট করা টাকা শুধু শুধু নষ্ট হবে ।

তাই একাউন্ট খোলার পর সম্পূর্ণ ওয়েবসাইট ভালো করে বুঝার চেষ্টা করবেন এবং প্রত্যেকটি অপশন ক্লিক করে চেক করে দেখবেন কোনটা দিয়ে কি কাজ হয় ।

1xbet থেকে ইনকাম করার উপায়

একাউন্ট খুলা ও ডিপোজিট করা হয়ে গেলে এখন টাকা ইনকাম করার জন্য আপনি লগইন থাকা অবস্থায় উপরের ডান দিকে একসাথে ৩টা দাগ দেখতে পাবেন যেটায় ক্লিক করলে ডান দিক থেকে একটা স্লাইড আসবে যেটায় অনেক ধরনের অপশন আসবে এবং বিভিন্ন টাইপের গেমের নাম দেখতে পারবেন ।

1xbet 9

তো আমি যেকোন একটি সিলেক্ট করে আপনাদের দেখাব । আমি sports এ ক্লিক করে দেখতে পারছি ক্রিকেট, ফুটবল খেলাগুলো সামনে শো করছে । আর এখানে সেই খেলাগুলো দেখানো হয় যেগুলো এই সময় বিশ্বে লাইভ খেলা চলছে ।

1xbet 10

অর্থা রানিং খেলার উপর বাজি ধরে টাকা ইনকাম । কেউ বাস্তবে কারো সাথে বাজি ধরে আবার যারা বাজি খেলতে চায় কিন্তু কোনো লোক পায় না , তারা এইসব অনলাইন সাইটগুলোতে এসে জুয়ারিদের সাথে বাজি ধরে জুয়া খেলে থাকে ।

আমি Cricket খেলা সিলেক্ট করছি ।

1xbet 11

ক্রিকেট খেলা সিলেক্ট করার পর বর্তমানে যত ক্রিকেট খেলা চলছে সেগুলো এখানে দেখতে পারবেন ।

তো ইন্ডিয়া বনাম ইংল্যান্ড খেলাটি আমি বেঁছে নিলাম।

1xbet 12

এখন দল সিলেক্ট করার জন্য অপশন আসবে ও কখন খেলা শুরু হবে সেটার সময়ও দেওয়া থাকবে ।

আপনার দল কোনটা সেটা আলাদাভাবে চেনার জন্য নিচে দুটি অপশন দেওয়া থাকবে W1 ও W2 ।

1xbet 13

এই দুটি অপশন দলের নামের নিচে দেওয়া থাকবে যেটা দেখে আপনি নিজের দল বুঝতে পারবেন। এখন আমি ইন্ডিয়া নিতে চাই তাই W1 ক্লিক করছি ।

স্টেপ-৫

দল সিলেক্ট করার সাথে সাথেই একেবারে নিচের দিকে মেসেজ আইকনের মতো একটি অপশন চলে আসবে যেটার মধ্যে ক্লিক করলে আপনি নিজের মতো করে বাজির টাকা কম-বেশি করতে পারবেন ও জিতলে কত টাকা ইনকাম হবে সেটাও দেখা যাবে ।

1xbet 14

তো আপনি যত টাকা bet করতে চান তা ঠিক করুন এবং নিচে থাকা Place a bet অপশনে ক্লিক করুন ।

এখন আপনার দল যদি জিতে যায় তাহলে যে পরিমাণ টাকা পাওয়ার কথা ছিলো সেটাই পাবেন এবং যদি হারেন যত পরিমাণ বাজি ধরেছেন সেটা আপনার ডিপোজিট করা Amount থেকে কেটে নেওয়া হবে । মূলত এভাবেই বিকাশ দিয়ে বাজি ধরে সবাই টাকা ইনকাম করে থাকে । অনলাইন আর্নিং করার জন্য অনেকেই এই পদ্ধতি বেঁছে নেয় ।

1xbet থেকে টাকা উঠানোর নিয়ম

বেটিং সাইট থেকে গেম খেলে টাকা ইনকাম করার পর আপনার টাকা উইথড্র করার দরকার হবে । 1xbetbd সাইট থেকে বিভিন্ন অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করা যাবে যেমনঃ Bkash, Nagad, Rocket, Skrill, Visa, MasterCard & MoneyGo ইত্যাদি ।

বাংলাদেশীদের জন্য সবচেয়ে ভালো হবে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা উইথড্র করা । আর যাদের আছে ভিসা বা মাস্টারকার্ড এর মতো ব্যাংক একাউন্ট রয়েছে তাদেরও কোনো সমস্যা নেই । কিন্তু আমার মতে এইসব জুয়ারি সাইটগুলোতে ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা না উঠানোই ভালো ।

কারণ আপনার ব্যাংকের গোপন পিন কোড ওয়েবসাইটের মালিকের কাছে চলে যাবে । ফলে আপনার ব্যাংক একাউন্টে কোনো সমস্যা দেখা দিতে পারে । এটা কোনো আদেশ না বরং একটা উপদেশ দিলাম, বাকিটা আপনার ব্যাক্তিগত ব্যাপার ।

স্টেপ-৬

তো 1xbet থেকে টাকা উইথড্র করার জন্য আপনার একাউন্টে ভিজিট করে উপরে থাকা মানুষ আইকনটিতে ক্লিক করতে হবে ।

1xbet 15

এবার বাম সাইট থেকে একটা স্লাইড চলে আসবে যেখানে Withdraw Funds নামে একটি অপশন দেখতে পারবেন যেটা ক্লিক করলে আপনি বিভিন্ন ব্যাংকিং নামগুলো দেখতে পারবেন আর যে একাউন্ট আপনার আছে সেটা সিলেক্ট করুন ।

ধরে নিলাম আপনি বিকাশ সিলেক্ট করেছেন । এখন আপনি দেখতে পারবেন সর্বনিন্ম কত টাকা পর্যন্ত উইথড্র করা যাবে এবং যে নাম্বার দিয়ে বিকাশ একাউন্ট খুলা আছে সেই নাম্বার বসানোর অপশন । বর্তমানে আমি দেখতে পারছি সর্বনিন্ম ১০০০ টাকা পর্যন্ত উঠানো যাবে ।

তো এক হাজার টাকা থেকে শুরু করে যত পরিমাণ টাকা আপনি উইথড্র করতে চান সেটার পরিমাণ বসিয়ে নিচে ঘরে বিকাশ নাম্বার দিয়ে দিবেন এবং Confirm বাটনে ক্লিক করবেন ।

1xbet 16

পেমেন্ট কনফার্ম করার ২ ঘন্টার মধ্যে যদি টাকা যায় তাহলে তাদের কাছে ই-মেইল করে জানাতে পারবেন । ই-মেইল এড্রেসটি কনমার্ফ বাটনের উপরে দেখতে পারবেন ।

আসা করি আপনি বুঝতে পেরেছেন কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যায় এবং 1xbetbd একাউন্ট খোলার নিয়ম ও এর থেকে ডিপোজিট করে টাকা উইথড্র করার পদ্ধতি ।

bet365 থেকে আয়

গেম খেলে টাকা ইনকাম করার জন্য bet365 বিশ্বের অন্যতম একটি জনপ্রিয় বেটিং ওয়েবসাইট । আপনি খুব সহজেই একটি একাউন্ট তৈরী করে বাজি ধরে টাকা ইনকাম করতে পারবেন । তবে অন্যান্য বেটিং সাইট থেকে এই সাইটে একাউন্ট খোলার ধরণ কিছুটা ভিন্ন রকম ।

অ্যাকাউন্ট খোলার সময় কিছু তথ্য বেশি চাওয়া হবে তাদের রেজিস্টার ফর্মে যেটা একাউন্টকে অনেক মজবুত করে তুলে । আর এরজন্য তাদের সাইট খুব সিকিউর । আপনার জিতা টাকা কখনো হারাবে না ।

যেকোনো সময় চাইলেই ব্যাংক একাউন্ট বা ভিসা কার্ডের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন । আপনি সম্পূর্ণ নিরাপদে ব্যাংকের মাধ্যমে টাকা পেমেন্ট নিতে পারবেন । এখানে বিকাশের মাধ্যমে টাকা উঠানো যাবে না । কারণ এটা একটি বিদেশী ওয়েবসাইট ।

স্টেপ-১

Bet365 সাইটটিতে একাউন্ট খোলার জন্য আপনাকে আগে ওয়েবসাইটে ভিজিট করতে হবে । আপনি ভিজিট করে হুম পেজে থাকা অবস্থায় উপরে Join অপশনে ক্লিক করবেন ।

গেম খেলে টাকা ইনকাম

এখন আপনার সামনে একটি ফর্ম চলে আসবে যেটার মধ্যে থাকা যাবতীয় তথ্য আপনাকে দিতে হবে ।

কোনো অপশন বাদ দিলে আপনি একাউন্ট সম্পূর্ণভাবে খুলতে পারবেন না । এছাড়া একাউন্ট খুলতে যদি না পারেন বা না বুঝেন তাহলে আমাকে নিচে কমেন্ট বক্সে জানাতে পারেন ।

তো এখন আপনি নিচে Join bet365 লেখায় করবেন । তার আগে আপনি নিশ্চিত হয়ে নিবেন যে আপনার ১৮ বছর বয়স হয়েছে এবং এই সাইটের যাবতীয় প্রাইভেসি পলিসি ও টার্মস এন্ড কন্ডিশন জানেন । এরজন্য আপনাকে Join best365 লেখার একটু উপরে থাকা খালি বক্সে ক্লিক করে টিক মার্ক বসিয়ে দিবেন ।

স্টেপ-২

এবার আপনার একাউন্ট ক্রিয়েট করা হয়েগেছে । এখন আপনাকে পেমেন্ট মেথড সিলেক্ট করতে বলা হবে । কিন্তু এর আগে আপনি একাউন্ট সম্পূর্ণ ভাবে ভেরিফাই করে নিবেন ।

এরজন্য আপনি আমার এই স্টেপ ফলো করুন- ডান পাশে উপরে প্রোফাইল আইকনে ক্লিক করুন>Members>My Account>Know Your Customer । এই পর্যন্ত আসার পর আপনি দেখতে পাবেন দুই ভাবে একাউন্ট ভেরিফাই করার কথা বলা হয়েছে Step 1 & Step 2 ।

গেম খেলে টাকা আয় বিকাশে

আপনি step 1 এর মধ্যে Upload an identity document এ যাবেন । এখন আপনার কাছে ৩টি অপশন দেওয়া হবে যেগুলো হলোঃ Passport, Driving License ও NID Card । আপনি যেটা খুশি সেটা সিলেক্ট করে Upload করতে পারবেন । আপনার Document যদি সঠিকভাবে আপলোড করা হয় তাহলে Your document has been successfully received লেখা আসবে ।

step 1 এর কাজ শেষ, এখন step 2 এর ডকুমেন্ট আপলোড দিতে হবে । আপনার কাছে যদি কোনো bank statement বা বিদ্যুৎ বিল এর কাগজ থাকে সেটা Supporting Documentaion এ যেয়ে আপলোড করে দিবেন ।

সঠিক ভাবে একাউন্ট ভেরিফাই করার পর আপনি যদি চেক করতে চান অ্যাকাউন্টটি ভেরিফাই করা হয়েছে কি না তাহলে একাউন্ট থেকে বের হয়ে আবার লগইন করবেন এবং আগের মতো করে Know Your Customer চলে আসবেন আর দেখতে পাবেন your account is verifed for your Know Your Customer .

তো বন্ধুরা আপনারা এখন bet365 সাইটের মধ্যে একাউন্ট খোলার নিয়ম জেনে গেলেন । এখন আপনি চাইলে এই সাইট থেকে যেকোনো সময় গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন ।

betscore24 থেকে টাকা ইনকাম

1xbetbd সাইট এর মতোই এই ওয়েবসাইট থেকে বেটিং করে টাকা ইনকাম করা যাবে । এই সাইটের একাউন্ট খোলার নিয়ম প্রায় 1xbetbd সাইটের মতোই ।

স্টেপ-১

আপনি উপরে Register বাটনে ক্লিক করবেন এবং একটি ফর্ম দেখতে পাবেন যেখানে আপনার মোবাইল নাম্বার, কান্ট্রি, ইউজার নাম, পাসওয়ার্ড ইত্যাদি দিতে হবে।

কোন গেম খেলে টাকা আয় করা যায়

Select Club এর জায়গায় আপনি যদি Australia ইউজ করেন তাহলে আপনি বেশি সুযোগ-সুবিধা পেয়ে থাকবেন । আপনার কাজ সম্পন্ন হলে নিচে থাকা Register বাটনে ক্লিক করে দিবেন ।

স্টেপ-২

1xbetbd এর মতো এখানেও ডিপোজিট করতে হবে তা না হলে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন না । তো এই সাইটে ডিপোজিট করার জন্য আপনার ইউজার নামের উপর ক্লিক করবেন অর্থাৎ উপরে ম্যান আইকনে ক্লিক করতে হবে । এবার আপনার সামনে Left সাইট থেকে একটি স্লাইড আসবে এবং সেখান থেকে Make Deposit অপশনে ক্লিক করবেন ।

এখন ডিপোজিট ফর্মে যা যা চেয়েছে সেগুলো ফিল আপ করে Submit বাটনে ক্লিক করবেন । এই সাইটে আপনি সর্বনিন্ম ৫০০ থেকে ২৫০০০ টাকা পর্যন্ত ডিপোজিট করতে পারবেন । আপনি ডিপোজিট করে থাকলে যেকোনো গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। গেম খেলার নিয়ম 1xbetbd তে যেভাবে শিখেছেন সেভাবেই ।

উপসংহার

বন্ধুরা আজ আমি খুব গুরুত্বপূর্ণ একটি টপিক নিয়ে আর্টিকেল লিখেছি । অনলাইনে অনেকেই বলে গেম খেলে টাকা ইনকাম করা যায় । তাই আমি দেখিয়ে দিলাম অনলাইনে গেম খেলে টাকা আয় যদি করা যায় তাহলে কিভাবে করা যায় তার উপায় । আর কেনই এইসব জুয়ার সাইট থেকে টাকা ইনকাম করবেন । আর্টিকেলের মধ্যে কিছু কথা আপনার মনে আঘাত করলে আমি আন্তরিকভাবে দুঃখিত । এখানে আপনার কোনো মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন ।

Leave a Comment

error: Content is protected !!