জাভা গেম ডাউনলোড করার 6টি জনপ্রিয় ওয়েবসাইট

জাভা গেম ও  সফটওয়্যার ডাউনলোড : হ্যালো বন্ধুরা আজকে আমি জাভা গেম ডাউনলোড করার ভালো মানের কিছু ওয়েবসাইট নিয়ে আলোচনা করবো। বর্তমানে স্মার্ট ফোনের যুগ হলেও অনেকই এখনো জাভা মোবাইল ব্যবহার করে। Java সিস্টেম অনেকের কাছে এই দিনেও জনপ্রিয়। পূর্বে জাভা ডিভাইস ইউজ করতো, তাই এখনো সেই জাভার ভালোবাসা ভুলতে পারেনি। তাই আমি java প্রেমিকদের জন্য নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। জাভা গেমাররা খুব আনন্দের সাথে গেমগুলো খেলে থাকে। জাভা গেম ডাউনলোড করতে তেমন কোনো মেগাবাইট খরচ হয় না। আর সম্পুর্ণ বিনামূল্যে গেমগুলো খেলা যায়।

আমি এখন যে সাইটগুলো নিয়ে আলোচনা করব সেগুলো থেকে আপনি জাভা গেমস ও জাভা সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। আপনার ডিভাইস যেকোনো কোম্পানির হোক না কেন, আপনি সকল ধরণের ডিভাইসের জন্যই এইসব সাইট থেকে জাভা অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন। নোকিয়া, স্যামসাং ও সনি ডিভাইসের মতো বড় বড় কোম্পানির জন্য খুব সহজেই এইসব সাইট থেকে গেম ডাউনলোড করতে পারবেন।

জাভা গেম ডাউনলোড

নতুন জাভা গেম

আপনি যেকোনো ডিভাইস অর্থাৎ কম্পিউটার বা স্মার্টফোন ইত্যাদি সকল সিস্টেম থেকে জাভা গেম ডাউনলোড করতে পারবেন। কিন্তু এরজন্য আপনার সিস্টের মধ্যে ইন্টারনেট কানেকশন প্রয়োজন হবে। এছাড়া একটি ব্রাউজারের সহায়তা নিতে হবে। মজার ব্যাপার হলো আপনার কোনো টাকা খরচ করতে হবে না, যেমনটা অ্যান্ড্রয়েড বা পিসি সিস্টের জন্য হয়। কিন্তু বর্তমানে সবাই আধুনিকযুগে বসবাস করে তাই সবাই স্মার্টফোনের দিকে বেশি নজর দেয়। আর তাই Java অ্যাপ্লিকেশনের সাইটগুলো খুব বেশি সিকিউর না। আর গেমগুলো নতুন হওয়ার সম্ভাবনা খুবই কম।

java-ware.net

যেকোনো ডিভাইসের জন্য জাভা গেম ডাউনলোড করতে এই সাইটে ভিজিট করুন। আপনার ইন্টারনেট কানেকশনের মাধ্যমে খুব সহজেই এখান থেকে জাভা সফটওয়্যার ও গেমস ডাউনলোড করতে পারবেন। বিভিন্ন ধরণের Java games এখানে পাওয়া যায় যেমন- অ্যাকশন, স্পোর্টস, রেসিং ইত্যাদি। প্রতিটি গেমের জনপ্রিয়তা জানার জন্য আপনি রিভিউ রেটিং দেখতে পারেন।

যে গেমটি বেশি ভালো সেটার মধ্যে ইউজারদের রিভিউ রেটিং বেশি থাকে। এছাড়া গেমের কিছু স্ক্রিনশট ও বর্ণনা দেওয়া থাকে।

যার মাধ্যমে আপনার পছন্দের গেমটি সম্পর্কে কিছুটা ধারণা নিতে পারবেন। Java গেমের মেগাবাইট অনেক কম থাকে ফলে আপনার ইন্টারনেট ডাটা অনেক কম খরচ হবে।

এই সাইট থেকে কোনো জাভা অ্যাপস বা গেমস ডাউনলোড করতে চাইলে আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন একটি ব্রাউজারের দরকার হবে।

আপনি যে গেমটি পছন্দ করেন সেটার মধ্যে ক্লিক করলেই ডাউনলোড অপশন চলে আসবে।

আর ডাউনলোডের মধ্যে ক্লিক করলে সহজেই আপনার মেমোরি কার্ডে সংগ্রহ হয়ে যাবে। তারপর আপনি যেকোনো সময় সেটা ইন্সটল করে খেলতে পারবেন।

[ জাভা গেম ডাউনলোড ]

Download

phoneky.com – জাভা গেম ডাউনলোড

জাভা গেমস ডাউনলোড করার জন্য এটা একটি বড় প্লাটফর্ম। এখানে শুধু জাভা সফটওয়্যার নয়, স্মার্টফোনের নানা রকম অ্যাপ্লিকেশনও এখানে পাওয়া যায়।

এছাড়া নোকিয়া ও সনি কোম্পানি Java ডিভাইসের জন্য এখানে বিভিন্ন রকম থিমস ডাউনলোড করার সুযোগ দেওয়া হয়।

কিন্তু আপনি সকল ধরণের জাভা গেমস ডাউনলোড করার অপশন নাও পেতে পারেন। কারণ এই ওয়েবসাইটের মধ্যে পূর্বে জাভা গেমস আপলোড করা হতো। কিন্তু বর্তমান স্মার্টফোন ইউজাদের সংখ্যা বেড়ে যাওয়ায় প্রতিনিয়ত তাঁরা এন্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলো আপলোড করছে। আর ধীরে ধীরে তাঁরা জাভা ফাইলগুলো সার্ভার থেকে ডিলিট করে দিচ্ছে।

তবে এখনো অনেক ধরণের Java games এখানে পাওয়া যায়। তাই আপনি চাইলে যেকোনো সময় এই সাইট জাভা গেমস ডাউনলোড করার চেষ্টা করতে পারেন।

[ জাভা গেম ডাউনলোড ]

Download

mobiles24.co

আজকাল Java game প্লেয়ারদের সংখ্যা খুবই কম। তাই যে ওয়েবসাইটগুলোর মধ্যে আগে জাভা ফাইল আপলোড করা হতো এখন সেখানে অ্যান্ড্রয়েড ফাইলও আপলোড করা হয়। আর সেইসব ওয়েবসাইটগুলোর মধ্যে এটাও রয়েছে।

আপনি এখান থেকে জাভা গেমস ডাউনলোড করার পাশাপাশি অ্যান্ড্রয়েড গেমও ডাউনলোড করতে পারবেন।

সুতরাং আপনি যদি একজন Java device user হয়ে থাকেন তাহলে এই সাইট থেকে জাভা গেমস ডাউনলোড করতে পারেন।

[ জাভা গেম ডাউনলোড ]

Download

mobyware.org – জাভা গেম ডাউনলোড

আপনার ডিভাইসটি যদি একটি জাভা সিস্টেম হয়ে থাকে তাহলে এই ওয়েবসাইট থেকে বিভিন্ন অ্যাপস ও গেমস ডাউনলোড করে নিতে পারেন।

জনপ্রিয় বিভিন্ন কোম্পানির জাভা ডিভাইসের জন্য এখান গেম পাওয়া যায়। আপনার মোবাইলে ইন্টারনেট সংযুগ দেওয়ার মাধ্যমে এই সাইট খুব অল্প মেগাবাইটের গেম ডাউনলোড করতে পারবেন। সাইটে প্রবেশ করলেই আপনি বিভিন্ন জাভা কোম্পানির মোবাইলের নাম দেখতে পারবেন।

আপনার পছন্দ করা কোম্পানির মোবাইল সিলেক্ট করলেই বিভন্ন মডেল খুঁজে পাবেন। আপনার মোবাইলের মডেলের সাথে মিলিয়ে গেমস ডাউনলোড করতে পারবেন।

[ জাভা গেম ডাউনলোড ]

Download

mobile9.com

এন্ড্রয়েড ও জাভা ব্যবহারকারীদের জন্য এটা একটি দারুন গেমিং ও অ্যাপস প্লাটফর্ম। সম্পুর্ণ বিনামূল্যে আপনি গেম খেলা ডাউনলোড করতে পারবেন।

এছাড়া যারা অপেরা মিনি অ্যাপস ডাউনলোড করতে চান তাঁরা এখানে ভিজিট করতে পারেন। কারণ এখান প্রতিটি ডিভাইসের জন্য আলাদা ভাবে জাভা সফটওয়্যার ও গেমস উপলব্ধ রয়েছে। আপনি আপনার ডিভাইসের নাম লিখে সার্চ করলেই গেম বা এপস পেয়ে যাবেন।

এই সাইট অন্যান্য জাভা প্লাটফর্মের মতো নয়, এটা সম্পূর্ণ সিকিউর করা একটি ওয়েবসাট। যেটা থেকে জাভা গেমের সাথে অ্যান্ড্রয়েড গেমও ডাউনলোড করতে পারবেন।

[ জাভা গেম ডাউনলোড ]

Download

apps.bemobi.com

জাভা অ্যাপস ও গেম ডাউনলোড করতে চাইলে এখানে ভিজিট করতে পারেন। এই ওয়েবসাইট থেকে বিভিন্ন প্রকার Java games download করা যাবে।

Java game ছাড়াও আপনি অন্যান্য ডিভাইসের জন্য গেমস ডাউনলোড করতে পারবেন। মজার ব্যাপার হলো এখানে কোনো গেমস পেইড নয়, সম্পুর্ণ ফ্রিতে গেম ও অ্যাপস ডাউনলোড করতে পারবেন। আপনার পছন্দের গেমটি ডাউনলোড করতে চাইলে গেমের রিভিউ ও ডেভেলপারের নামসহ জেনে নিতে পারবেন। প্রতিটি গেমের পাশে ডাউনলোড করার অপশন দেওয়া রয়েছে।

সুতরাং আপনি ইন্টারনেট সংযুগের মাধ্যমে এখান থেকে ফ্রিতে জাভা গেম ডাউনলোড করতে পারবেন খুব সহজে।

[ জাভা গেম ডাউনলোড ]

Download

উপসংহার

যারা জাভা ডিভাইসের জন্য গেম ডাউনলোড করতে চাই তাঁরা এখানে তালিকাভুক্ত ৬টি সাইট থেকে ভিজিট করুন। আজকাল Java ডিভাইসের জন্য গেমস ও অ্যাপস পাওয়া খুব কষ্টের ব্যাপার। কারণ সবাই এখন আধুনিক হয়ে গেছে। স্মার্টফোনের দিকে নজর বেশি। তাই আমি মনে করি Java ইউজারদের জন্য এখানে তালিকভুক্ত ওয়েবসাইটগুলো বেশ গুরুত্বপূর্ণ। আপনি যেকোনো এই সাইটে ভিজিট করে আর্টিকেলটি পড়তে পারবেন ও লিষ্টের ওয়েবসাইটগুলো সংগ্রহ করতে পারবেন।

Leave a Comment