টিউবমেট সফটওয়্যার ডাউনলোড করুন সম্পূর্ণ ফ্রি

টিউবমেট সফটওয়্যার ডাউনলোড : ইউটিউব থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করার অন্যতম একটি অ্যাপের নাম হলো “TUBEMATE”। এই অ্যাপটির মাধ্যমে ইউটিউব ভিডিও দেখতে পারবেন ও ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। এছাড়া টিউবমেট অ্যাপস দিয়ে বিভিন্ন ওয়েবসাইটে ভিজিট করে অডিও-ভিডিও ফাইলগুলো নামিয়ে নিতে পারবেন। অ্যাপটি যদি আপনি DOWNLOAD-করার চিন্তাভাবনা করে থাকেন তাহলে টিউবমেট সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

TUBEMATE-একটি ডাউনলোড ম্যানাজার সফটওয়্যার। আপনি বিভিন্ন ফরম্যাটে ভিডিও ডাউনলোড করতে পারবেন। টিউবমেট এপস দ্বারা ইউটিউব ভিডিও ডাউনলোড করা যায় সুপার স্পীডে। কারণ টিউবমেট একটি THIRTPARTY APPS যেটা প্লে-স্টোরে পাওয়া যায় না। প্লে-স্টোরে টিউবমেট নামের অনেক এপস দেখতে পারবেন কিন্তু সেগুলো আসল টিউবমেট সফটওয়্যার নয়।

আপনি যদি অরজিনাল টিউবমেট সফটওয়্যার ডাউনলোড করতে চান তাহলে টিউবমেট এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে অথবা চাইলে এখান থেকেও নামিয়ে নিতে পারেন। আমি নিচে অরজিনাল TUBEMATE SOFTWARE DOWNLOAD করার লিংক দিয়ে দিবো।

টিউবমেট সফটওয়্যার কি?

এটা কি ধরনের অ্যাপস সেটা হয়তো সবাই এরই মধ্যে জেনে গেছেন। “Devian Studios”-নামক একটি সফটওয়্যার কোম্পানি টিউবমেট সফটওয়্যার তৈরি করেন। “Devian Studios”-হলো একটি ইন্ডিয়ান সফটওয়্যার কোম্পানি। অ্যাপটি “Android & OS”-ভার্সনে পাওয়া যাবে।

মূলত টিউবমেট অ্যাপস তৈরি করা হয়েছে ইউটিউব ভিডিও ডাউনলোড করার উদ্দেশে। ইউটিউব ভিডিওগুলো ডাউনলোড করার জন্য এটা একটি সহকারী অ্যাপস হিসেবে কাজ করে।

কিন্তু সময়ের পরিবর্তে অ্যাপ্লিকেশনটি আপডেট হয়ে আরো কিছু নতুন ফিচার নিয়ে এসেছে এই ডাউনলোডার অ্যাপ্লিকেশন। যার ফলে আরো কিছু ভিডিও প্লাটফর্ম এই অ্যাপের মধ্যে যুক্ত করা হয়েছে ও বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজ করার সুবিধাও দেওয়া হয়েছে।

টিউবমেট সফটওয়্যার ডাউনলোড করবেন কেন?

সাধারণত ইউটিউব ভিডিও ডাউনলোড করে MEMORY কার্ডে সেভ করে রাখা যায় না। শুধু তাই নয়, ইন্টারনেটে এমন কিছু ভিডিও প্লাটফর্ম রয়েছে যেগুলো থেকে ভিডিও ডাউনলোড করার কোনো অপশন থাকে না। তবে টিউবমেট অ্যাপস দ্বারা সেই ভিডিওগুলো ডাউনলোড করা খুব সহজ হয়ে যায়।

টিউবমেট সফটওয়্যার

টিউবমেটে থাকা কিছু ভিডিও শেয়ারিং প্লাটফর্ম রয়েছে যেগুলো থেকে VIDEO DOWNLOAD করতে পারবেন কোনো সমস্যা ছাড়াই। কিন্তু আপনি যদি টিউবমেট অ্যাপে থাকা সেই ভিডিও প্লাটফর্মগুলোতে অন্যকোনো ব্রাউজারের মাধ্যমে প্রবেশ করেন তাহলে সেগুলো থেকে ভিডিওগুলো ডাউনলোড করতে পারবেন না।

তাই আপনি যদি কোনো ভিডিও ডাউনলোড করতে চান তাহলে এই অ্যাপটি নিশ্চিন্তে ডাউনলোড করতে পারেন।

TUBEMATE APPS-কেন প্লে-স্টোরে পাওয়া যায় না?

প্লে-স্টোরে অনেক ধরনের অ্যাপস ছিলো যেগুলো এখন আর নেই। গুগলের রুলসের বাইরে যদি কোনো এপ্লিকেশন চলে যায় তাহলে গুগল প্লে-স্টোর থেকে সেটা ভ্যান করে দেওয়া হয়। ঠিক তেমনই টিউবমেট অ্যাপের ক্ষেত্রে হয়েছে।

READ MORE,

টিউবমেট এপস দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করে মেমোরি কার্ডে রাখা হয়। কিন্তু এই নিয়মটি গুগলের রুলসের বাইরে চলে গিয়েছে। আর আপনারা সবাইতো জানেন “YOUTUBE” হলো গুগলের একটি পণ্য। মূলত এই কারনেই টিউবমেট এপস প্লে-স্টোরে পাওয়া যায় না।

টিউবমেট সফটওয়্যার ডাউনলোড

আমি আগেই বলেছি টিউবমেট অ্যাপস ডাউনলোড করতে হলে এর অফিসিয়াল সাইট বেঁছে নিতে হবে অথবা বিভিন্ন ওয়েবসাইটে খোঁজ করতে হবে।

টিউবমেট একটি ফ্রি অ্যাপস যার কারণে এটার মধ্যে নানা ধরনের বিজ্ঞাপন প্রদর্শন করে থাকে। যাদের ডিভাইস ব্যাকডেটেড অথবা লোকোয়ালিটি তাদের জন্য একটু কষ্ট হয়ে যাবে। কারণ নেট চালু করে অ্যাপে প্রবেশ করলে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন চলে আসে ফলে ডিভাইস হ্যাং হওয়ার সম্ভাবনা থাকে।

টিউবমেট অ্যাপে প্রবেশ করলেই বিভিন্ন ধরনের ভিডিও পাওয়া যাবে এবং কতগুলো ওয়েব প্লাটফর্ম দেওয়া থাকবে যেগুলো ভিজিট করে সম্পূর্ণ ফ্রিতে ভিডিও ডাউনলোড করা যাবে।

টিউবমেট সফটওয়্যারের ফিচার সম্পর্কে

এই অ্যাপের সেটিংস এ যেয়ে নিজের মতো করে টিউবমেট সফটওয়্যার ব্যবহার করার সুযোগ করে নিতে পারবেন। ওয়াইফাই ও মোবাইল ডাটা দিয়ে একসাথে কতটি ফাইল ডাউনলোড করতে চান সেটা খুব সহজেই সেট আপ করে নিতে পারবেন।

এছাড়াও যেকোনো কিছু ডাউনলোড করার স্পীড লিমিট কমিয়ে রাখতে পারবেন। আপনার অডিও ফাইল ও ভিডিওগুলো মেমোরি কার্ডের কোন ফুল্ডারে ডাউনলোড করে সেভ করতে চান সেটাও সেট আপ করতে পারবেন।

শুধু তাই নয়, আপনার জন্য রয়েছে “Detect Copying Link”। এই অপশনের কাজ হলো আপনি যখন কোনো ভিডিওর লিংক কপি করবেন তখন সাথে সাথে ডাউনলোড করার জন্য টিউবমেট অ্যাপস থেকে একটি ডাউনলোড বাটন চলে আসবে। তখন আপনি সেই বাটনে ক্লিক করলে আপনার কপি করা ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু করবে।

এই অ্যাপস আপনি জনপ্রিয় প্লাটফর্ম ইনস্টাগ্রাম ও ফেসবুক থেকেও ভিডিও ডাউনলোড করতে পারবেন। অ্যাপের সেটিং গুলো যদি আপনার বোঝতে সমস্যা হয় তাহলে নিজের মতো যেকোনো ভাষা সিলেক্ট করে নিতে পারবেন।

কিভাবে টিউবমেট থেকে ভিডিও ডাউনলোড করবেন?

TUBEMATE SOFTWARE-থেকে ভিডিও ডাউনলোড করা খুবই সহজ। ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য ইউটিউবে প্রবেশ করে নিজের পছন্দ মতো একটি ভিডিও ওপেন করুন এবং সেটা শেয়ার বাটনে ক্লিক করে টিউবমেট অ্যাপটি সিলেক্ট করুন তাহলে ভিডিও ডাউনলোড করার অপশন পেয়ে যাবেন।

আর যদি টিউবমেট সফটওয়্যার থেকে VIDEO DOWNLOAD করতে চান তাহলে টিউবমেট অ্যাপে প্রবেশ করে যেকোনো একটি ভিডিও ওপেন করলেই ডাউনলোড করার জন্য একটি বাটন পেয়ে যাবেন এবং ক্লিক করলে অনেকগুলো ফরমেট দেখতে পাবেন যেগুলো থেকে ফুল এইচডি ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ভিডিও ডাউনলোড করার সময় যদি আপনার ডাটা শেষ হয়ে যায় অথবা নেট কানেকশন চলে যায় তাহলে কোনো সমস্যা নেই।

আপনার ভিডিও যেখানে থেকে গিয়েছিল ঠিক সেখান থেকেই আবার নেট কানেকশন দিলে ডাউনলোড হওয়া শুরু করবে। এভাবেই আপনি যত খুশি টিউবমেট সফটওয়্যার দিয়ে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

TUBEMATE DOWNLOAD

উপসংহার

আপনারা যারা টিউবমেট সফটওয়্যার ডাউনলোড করতে চাচ্ছিলেন ও এর সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ করেছিলেন মূলত তাদের জন্যই আজকের এই আর্টিকেলটি পোস্ট করা হয়েছে। এছাড়াও এখানে টিউবমেটের মাধ্যমে যেকোনো ভিডিও শেয়ারিং সাইট থেকে ভিডিও ডাউনলোড করার উপায় বলা হয়েছে। আসা করি আপনারা উপকৃত হয়েছেন। ধন্যবাদ!

Leave a Comment

error: Content is protected !!