পিসি গেমস ডাউনলোড করার জন্য সেরা 10 টি ওয়েবসাইট

অনলাইন থেকে যারা পিসি গেমস ডাউনলোড করতে চাই তাদের জন্য আজকের এই আর্টিকেল। ফ্রি ও পেইড দুই পদ্ধতিতে আপনি পিসি গেম ডাউনলোড করতে পারবেন। কম্পিউটার ডিভাইসের জন্য যে গেমগুলো তৈরি করা হয় সেগুলো বেশিরভাগ পেইড হয়ে থাকে। কিন্তু আপনি চাইলে এই তালিকার ওয়েবসাইট গুলো থেকে বিনামূল্যে গেম ডাউনলোড করতে পারবেন। আপনি যদি অর্থ ব্যয় করে হাই-কোয়ালিটি পিসি গেমস ডাউনলোড করতে চান তাহলে সেটাও পারবেন। আপনার পিসি থেকে যেকোনো একটি ব্রাউজারে প্রবেশ করে এই সাইট গুলোতে প্রবেশ করতে পারবেন।

আমি এর আগে অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য গেমস ডাউনলোড করার সাইট নিয়ে আলোচনা করেছি। আপনি চাইলে সেগুলো দেখে নিতে পারেন ও আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আজকে এখানে কম্পিউটারের জন্য খুবই জনপ্রিয় সাইটগুলো নিয়ে আলোচনা করব। যারা কম্পিউটার বা ল্যাপটপ ইউজ করে থাকে তাঁরা সবাই এই সাইটগুলো থেকে পিসি গেমস ডাউনলোড করে থাকে। নতুন যে গেমগুলো প্রকাশ করা হয় তার প্রায় বেশিরভাগ পাওয়া যাবে এইসব সাইট থেকে। গেম ডাউনলোড করার ওয়েবসাইট গুলোতে ভিজিট করার জন্য আপনার শুধুমাত্র ইন্টারনেট কানেকশনের প্রয়োজন হবে। কোনো টাকা খরচ করতে হবে না।

পিসি গেমস ডাউনলোড

নতুন পিসি গেমস ডাউনলোড করার ওয়েবসাইট থেকে আপনি যেকোনো ধরণের গেম ডাউনলোড করতে পারবেন। প্রতিটি গেমস ডাউনলোড করার সময় আপনি গেমের সম্পূর্ণ ডিটেইলস জেনে নিতে পারবেন। যারা পিসিতে গেম খেলতে চাই তাঁরা অনেকই ভালো কোনো ওয়েবসাইট খুঁজে পায় না গেম ডাউনলোড করার জন্য। আর খুঁজতে গেলেও অনেক সময় খরচ হয়ে যায়। তাই আপনাদের জন্য এই আর্টিকেলটি অনেক হেল্পফুল হতে চলেছে। আপনি যদি পিসি গেমগুলো ফ্রিতে ডাউনলোড করতে চান তাহলে বেশিরভাগ ক্র্যাক ভার্সনের হয়ে থাকবে। এইসব ভালো মানের ক্র্যাক ভার্সনের গেমস ডাউনলোড করার জন্য টরেন্ট সাইটগুলো থেকে বেস্ট। তাহলে চলুন আমরা পিসি গেমস ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে জেনে নেই।

পিসি গেম ডাউনলোড করতে চাই

১। Microsoft Games

যারা কম্পিউটারে উইন্ডোজ ব্যবহার করে থাকেন তাদের জন্য মাইক্রোসফট গেমগুলো সব থেকে বেস্ট। এখানে কোনো ভাইরাসযুক্ত নাল গেমস আপলোড করা হয় না।

আপনারা হয়তো জানেন উইন্ডোজ তৈরি করেছে মাইক্রোসফট কোম্পানি। তাই যারা উইজন্ডোজ ব্যবহার করে থাকে তাদের জন্য মাইক্রোফট কোম্পানি নানা ধরণের মজার মজার গেমস ডাউনলোড করার সুযোগ করে দিয়েছে।

আপনি চাইলে ভালো মানের হাই-কোয়ালিটি পিসি গেমস ডাউনলোড করতে পারবেন ফ্রিতে ও টাকার বিনিময়। সকল ধরনের গেমস এখানে ফ্রিতে পাওয়া যায় না। কিছু গেমস রয়েছে যেগুলো আপনার জন্য সত্যি দারুন লাগবে কিন্তু সেগুলো খেলার জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হবে।

মাইক্রোসট থেকে আপনি গাড়ি গেমস, শ্যুটার গেমস, অ্যাকশন গেম ও জিটিএ ৫ এর মতো নানা ধরণের গেম ডাউনলোড করতে পারবেন।

কম্পিউটারে গেম খেলার আগে কয়েকটি বিষয় আপনি জেনে রাখবেন। যেমন- আপনার পিসি গেমিং পিসি কি না, গেমটি ইন্সটল করার পর পিসি লোড নিতে পারবে কি না ইত্যাদি। মাইক্রোসফট ওয়েবসাইট থেকে পিসি গেমস ডাউনলোড করতে হলে অবশ্যই একটি একাউন্ট খুলে নিতে হবে।

এই সাইট থেকে করার অন্যতম সুবিধা হলো প্রতিটি গেম সম্পর্কে এরা বিভিন্ন ইনফরমেশন দিয়ে থাকে, যেমন- গেমটি কোন ডেভেলপার তৈরি করেছে, কোন ডিভাইসের জন্য খেলা যাবে ইত্যাদি।

সুতরাং আপনি যদি ভাইরাসমুক্ত কম্পিউটার গেমস ডাউনলোড করতে চান তাহলে মাইক্রোফট আপনার জনে সব থেকে ভালো হবে।

[ পিসি গেমস ডাউনলোড ]

২। Ocean of Games – পিসি গেমস ডাউনলোড

এই ওয়েবসাইটের নামের সাথে কাজের অনেক মিল রয়েছে। নতুন বা পুরানো যেকোনো ধরণের গেমস ডাউনলোড করতে এই সাইটে ভিজিট করুন।

এই ওয়েবসাইট থেকে যেকোনো ধরণের পিসি গেমস ডাউনলোড করতে পারবেন কোনো প্রকার চার্জ ছাড়াই। প্রায় প্রতিদিন এই সাইটে গেম আপলোড করা হয়।

আপনার চাহিদা মতো সকল ধরণের গেমস পাওয়া যাবে সাইটে। ওশান ওফ গেমস আপনাকে গেমের সাগরে নিয়ে যেতে বাধ্য করবে। এই সাইটে প্রচুর পরিমাণে ফ্রি ও পেইড গেমস পাওয়া যায়।

কিন্তু পেইড গেমগুলো ডাউনলোড করার জন্য আপনার কোনো টাকা খরচ করতে হবে না। কারণ এখানে পেইড গেমগুলো ক্র্যাক ভার্শনের হয়ে থাকে। ওশান ওফ গেমস থেকে হাই স্পিডে গেম ডাউনলোড করতে পারবেন।

এই সাইটে প্রবেশ করে ক্যাটাগরিগুলো দেখলেই আপনি বুঝতে পারবেন এখানে কত ধরণের গেমস পাওয়া যায়। কোন গেম কত তারিখে আপলোড করা হয়েছে সেটাও খুব সহজেই জেনে নিতে পারবেন।

এছাড়া সব থেকে মজার ব্যাপার হলো এখানে প্রতিটি গেম সম্পর্কে বিস্তারিত বলে দেওয়া হয়।

গেমটি কত সাইজের ও কোন ভার্শনের জন্য উপলব্ধ ও কত বিটের প্রসেসর লাগবে ইত্যাদি। এছাড়া যারা ম্যাকবুক ব্যবহার করে থাকেন তাদের জন্যও এখানে গেম পাওয়া যাবে। তারাও চাইলে এই ওয়েবসাইট থেকে ম্যাক গেমস ডাউনলোড করতে পারবেন।

যেহেতু তাঁরা প্রিমিয়াম গেমগুলো ফ্রিতে ডাউনলোড করার সুযোগ করে দিয়েছে তাই এই সাইট যেকোনো গেম ডাউনলোড করতে গেলে বিজ্ঞাপনের শিকার হতে হয়।

আপনি যদি হাই স্পিডে গেম ডাউনলোড করতে চান তাহলে টরেন্ট অপশন সিলেক্ট করতে পারেন। এখানে দুই ভাবে গেমস ডাউনলোড অপশন দেওয়া হয়।

সুতরাং কম্পিউটারের জন্য আপনি যদি রিপ্যাক গেম ডাউনলোড করতে চান তাহলে ওশান ওফ গেমস আপনার জন্য সব চাইতে ভালো মানের ওয়েবসাইট হবে।

[ পিসি গেমস ডাউনলোড ]

৩। GameTop

আপনার যদি গেমিং পিসি না থাকে তাহলে গেমটপ ওয়েবসাইট থেকে কম মেগাবাইটের গেমগুলো ডাউনলোড করে নিতে পারেন।

কম মেগাবিটের গেমগুলো ডাউনলোড করলে আপনার পিসির উপর কম চাপ পরবে ফলে আপনি খুব স্মুথ ভাবে খেলতে পারবেন।

এই সাইটের একটি মজার ব্যাপার হলো সর্বশেষ কবে গেম রিলিজ করা হয়েছে তার একটি টাইমার দেওয়া থাকে। যেটা এই ওয়েবসাইটের ভিজিটরদের জন্য খুবই হেল্পফুল।

আপনি যদি আপনার পিসির উইন্ডোজ রিলেটেড গেম ডাউনলোড করার কথা ভেবে কোনো উপায় গেম ডাউনলোড করতে পারছেন না অথবা চিন্তিত তাহলে এই সাইটে ভিজিট করতে পারেন। কারণ এখানে প্রতিটি গেম সম্পর্কে বলা হয়ে থাকে কোন উইন্ডোজের জন্য গেমটি সাপোর্ট করবে।

এখান থেকে সকল ধরণের গেমস ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। আর এরজন্য আপনাকে তেমন কোনো বিজ্ঞাপনের শিকার হতে হবে না।

প্রতিটি গেমের মেগাবাইট খুবই কম যার কারনে আপনার ইন্টারনেট ডাটা অনেকটাই বেঁচে যাবে। এখানে বিনামূল্যে গেম পাওয়া গেলেও কোনো ক্র্যাক ভার্শনের গেমস আপলোড করা হয় না।

আপনি নিশচিন্তে ফ্রিতে গেমগুলো ডাউনলোড করে খেলতে পারবেন। প্রায় সকল ধরণের ছোট-বড় গেম এখানে পাওয়া যায়।

এই সাইটে ভিজিট করলেই আপনি জেনে নিতে পারবেন এখানে কত প্রকার গেমস আপলোড করা হয়। আপনার চাহিদা মতো অনেক ধরণের গেমই গেমটপ থেকে ডাউনলোড করতে পারবেন।

[ পিসি গেমস ডাউনলোড ]

৪। My Real Games

অনলাইন থেকে ফ্রিতে গেম ডাউনলোড করার জন্য এটা আরো একটি ভালো ওয়েবসাইট। খুব সহজেই এই সাইট থেকে স্বল্প মেগাবাইটের পিসি গেমস ডাউনলোড করা যাবে।

অনলাইন ভিত্তিক গেমসহ রেসিং গেমস, স্পোর্টস গেম ও এডভেঞ্চারের মতো আরো নানা ধরনের কম্পিউটার গেম ডাউনলোড করতে পারবেন।

মূলত কম্পিউটার বা ল্যাপটপের জন্য গেম ডাউনলোড করতে চাইলে অনেকে চিন্তায় পরে যায়। আপনিও যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে অল্প মেগাইটের গেমগুলো বিনামূল্যে ডাউনলোড করতে এই সাইটে ভিজিট করুন।

সাধারণত যারা কম্পিউটারের জন্য গেম ডাউনলোড করতে চান তাদের বেশিরভাগ মানুষ ফ্রিতে গেম ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজে পায় না।

তাই আপনার অবশর সময় আনন্দের সাথে পার করার জন্য এইসব ওয়েবসাইট থেকে মজার মজার গেম ডাউনলোড করে নিতে পারেন। যেকোনো গেম ডাউনলোড করতে চাইলে ক্লিক করলেই অপশন চলে আসবে।

[ পিসি গেমস ডাউনলোড ]

৫। Steam – পিসি গেমস ডাউনলোড

অনলাইনের মাধ্যমে জনপ্রিয় পিসি গেমস ক্রয় করার জন্য স্টিম একটি ডিজিটাল প্লাটফর্ম। এই সাইট থেকে ফ্রিতে গেম ডাউনলোড করা যায় না। তবে আপনি যে গেমগুলো পাবেন সেগুলো খুব হাই-কোয়ালিটি।

যারা গেমিং পিসি ইউজ করেন তাদের জন্য এই ওয়েবসাইটের গেমগুলো সব থেকে ভালো হবে। এই সাইটে জেনার গেমের পাশাপাশি আরো নানা রকম এফপিএস গেম ডাউনলোড করতে পারবেন।

বেশিরভাগ সময় আপনি প্রিমিয়াম গেম পেলেও মাঝে মধ্যে কিছু গেমস ফ্রিতে ডাউনলোড করার সুযোগ থাকে। এই সাইট থেকে শুধু গেম ডাউনলোডই করা হয় না, বরং এখানে বিভিন্ন গেম ডেভেলপাররা গেম আপলোড করার সুযোগ পায়।

কোনো গেম ক্রয় করার পর আপনি যদি কোনো সমস্যার সম্মুখীন হন তবে এখানে একটি ফুরাম পেজ রয়েছে যেখানে বিভিন্ন ইউজার গেম সম্পর্কে ও তাদের মন্তব্য প্রকাশ করে থাকে।

আপনিও আপনার মন্তব্যটি এখানে প্রকাশ করতে পারবেন। স্টিম সাইট থেকে পিসি গেমস ডাউনলোড করার অন্যতম একটি সুবিধা হলো এখানে আপনি গেমের দামের তুলনায় কয়েকগুণ কম দামে ক্রয় করতে পারবেন।

যারা ম্যাক বা লিনাক্স ব্যবহার করেন তারাও চাইলে এখান থেকে গেম ক্রয় করে খেলতে পারবেন। এই সাইটের বেশিরভাগ গেমগুলো বাস্তবের মতো মনে হয়। কারণ প্রতিটি গেম অনেক হাই-কোয়ালিটি ও রিলাস্টিক।

আরো একটি মজার ব্যাপার হলো গেম ক্রয় করার আগে গেমের একটি ট্রেইলার ভিডিও দেখেত পারবেন।

আপনার পছন্দ হলে সেটা পারচেস করতে পারবেন। আর এই সাইট থেকে গেম ক্রয় করলে আপনি খুব স্মুথ ভাবে গেমটি চালাতে পারবেন ও গেমের মধ্যে কোনো ভাইরাস থাকবে না।

[ পিসি গেমস ডাউনলোড ]

৬। GOG

স্টিম ওয়েবসাইটের মতো এটিও একটি ডিজিটাল গেম ডাউনলোডিং প্লাটফর্ম। পিসি গেমাররা চাইলে এই প্লাটফর্ম থেকে যেকোনো ধরণের গেমস ক্রয় করতে পারবে খুবই স্বল্প মূল্যে।

এই সাইটের সংক্ষিপ্ত নাম হলো জিওজি, যার পূর্ণরূপ – গুড ওল্ড গেমস। কম্পিউটার ইউজারদের কাছে এই ওয়েবসাইট বেশ জনপ্রিয় গেমিং প্লাটফর্ম। এই সাইটের গেমগুলোর গ্রাফিক্স অনেক উন্নত মানের।

তাই গেমগুলো খেলার জন্য আপনার একটি গেমিং কম্পিউটার বা ল্যাপটপের প্রয়োজন হতে পারে।

শুধু উইন্ডোজ ইউজারদের জন্য নয়, বরং যারা ম্যাকবুক ইউজ করে তারাও এখান থেকে মজার গেম ডাউনলোড করতে পারবেন।

যারা আরপিজি বা জেনার গেমস পছন্দ করে তাদের কাছে এই ওয়েবসাইট খুব গুরুত্বপূর্ণ। বিভিন্ন অনুষ্ঠান বা বিশেষ দিয়ে এই সাইটের গেমের দাম অনেটা কমে যায়।

ফলে আপনি অধিক ডিসাকাউন্টে গেম ক্রয় করতে পারবেন। প্রতিটি গেম ক্রয় করার আগে গেমের সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারবেন ও ট্রেইলার ভিডিও দেখতে পারবেন।

বেশিরভাগ গেমগুলো দেখতে অনেকটা অ্যানিমেশন মুভির মতো মনে হয়। সুতরাং আপনি ভাবতেই পারছেন গেমগুলো কতটা রিয়ালস্টিক হতে পারে।

এছাড়া যারা গেম তৈরি করে থাকে তারাও এখানে গেম সাবমিট করে বিক্রয় করতে পারবে। গেমগুলোর মধ্যে কোনো ভাইরাস বা ম্যালোয়ার পাওয়া যাবে না।

আপনি গেমের মধ্যে কোনো টেকনিক্যাল সমস্যা পরেন তাহলে এই সাইটের সাপোর্ট পেইজে আপনার মন্তব্য জানাতে পারবেন।

[ পিসি গেমস ডাউনলোড ]

৭। Epic Games

অনলাইন থেকে কম্পিউটার গেমস ডাউনলোড করার জন্য এটা আরো একটি প্রিমিয়াম ওয়েবসাইট। তালিকার অন্যান্য প্রিমিয়াম সাইটগুলোর মতো এখানেও স্বল্প মূল্যে গেম ক্রয় করার সুবিধা রয়েছে।

বিভিন্ন উপলক্ষে তাঁরা ফ্রিতে গেম ডাউনলোড করার সুযোগ করে দেয়। এপিক শুধু গেম বিক্রয় করে না, বরং তাঁরা গেম তৈরিও করে থাকে।

এদের তৈরি করা কিছু জনপ্রিয় গেমের নাম হলো- ইনফিনিটি ব্লেড সিরিজ ও গিয়ার্স অফ ওয়ার ইত্যাদি। এছাড়া তাঁরা বিভিন্ন মাল্টিপ্লেয়ার গেম তৈরি করেছে যেমন- ফোর্টনিট সিরিজ ও স্মাইট।

এপিক নিজেই গেম তৈরি করে বলে এখানে গেমের মধ্যে কোনো ভাইরাস থাকার সম্ভাবনা নেই। এপিক থেকে গেম ডাউনলোড করার সময় আপনি গেমের বিভিন্ন তথ্য জেনে নিতে পারবেন।

যারা গেমের সিডি ক্রয় না করে অনলাইনের মাধ্যমে প্রিমিয়াম গেমস ডাউনলোড করতে চান তাঁরা এই তালিকার পেইড ওয়েবসাইটগুলো বেঁছে নিতে পারেন। গ্র্যান্ড থেফট অটো এর মতো জনপ্রিয় গেমগুলো এখানে খুব সহজেই পেয়ে যাবেন।

[ পিসি গেমস ডাউনলোড ]

৮। The Pirate Bay – পিসি গেমস ডাউনলোড

কম্পিউটারের জন্য ফ্রিতে গেম ডাউনলোড করতে এই সাইটে ভিজিট করতে পারেন। যারা পিসি ব্যবহার করে থাকেন তাঁরা অবশ্যই টরেন্ট সাইটের নাম শুনেছেন।

এই সাইটগুলো থেকে বিভিন্ন ধরণের মুভি, গেম ইত্যাদি পাওয়া যায়। বিশেষ করে যারা কম্পিউটার বা ল্যাপটপের জন্য বিভিন্ন সফটওয়্যার ও গেম ডাউনলোড করতে চায় তাঁরা এইসব সাইটে ভিজিট করে থাকে।

ভালো মন্দ সকল ধরণের গেম ফাইল পাওয়া যায় টরেন্ট সাইটগুলোতে। তালিকার এই টরেন্ট সাইটটি শুরু চালু করা হয় ২০০৩ সালে।

সুতরাং আপনি বুঝতেই পারছেন এখানে কত আগের গেমস বা ফাইলগুলো সংগ্রহ রয়েছে। আপনি যেকোনো ফাইল ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

আপনি ক্র্যাক ভার্শনের গেমের পাশাপাশি অরিজিনাল গেমগুলোও ডাউনলোড করতে পারবেন। কোনো গেম ডাউনলোড করার পর যদি আপনার কাছে ভাইরাস নিয়ে কোনো সন্দেহ থাকে তাহলে এন্টি ভাইরাস দিয়ে চেক করে নিবেন।

তাহলে আপনার পিসির কোনো সমস্যা দেখা দিবে না। এই সাইটে ভিইট করে এর হোম পেজে আপনি একটি সার্চ বক্স ছাড়া আর কিছুই পাবেন না।

এটার সার্চ বক্সে আপনার পছন্দের ফাইল বা গেমের নাম লিখে সার্চ করলেই অসংখ্য রেজাল্ট গেম চলে আসবে। টরেন্ট সাইট থেকে মূলত কোনো ফাইল সংগ্রহ করতে চাইলে আপনার ডিভাইসে টরেন্ট অ্যাপস ইন্সটল করা থাকতে হবে।

[ পিসি গেমস ডাউনলোড ]

৯। Lime Torrents

আমি উপরে পিসি গেমস ডাউনলোড করার কিছু প্রিমিয়াম ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। আপনি যদি সেই সাইটগুলো থেকে কোনো গেম পছন্দ করে থাকেন কিন্তু টাকা ব্যয় করে ক্রয় করতে চাচ্ছেন না তাহলে এইসব টরেন্ট সাইট থেকে সেগুলো ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন।

আপনার পছন্দের গেমের নাম লিখে সার্চ করলেই এখানে পেয়ে যাবেন। পিসি গেমস ডাউনলোড করার শীর্ষ টরেন্ট সাইটগুলোর মধ্যে এটা অন্যতম।

আপনার পছন্দের যেকোনো প্রিমিয়াম গেমস এই সাইট থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

টরেন্ট সাইটগুলোতে শুধুমাত্র একজনেই সকল ধরণের ফাইল আপলোড করে না, বরং এখানে বিভিন্ন ইউজার তাদের কাছে সংগ্রহ করা ফাইল আপলোড করে অন্যদের সাথে শেয়ার করে। আপনি চাইলে আপনার কাছে সংগ্রহ করা ফাইল সকলের সাথে শেয়ার করতে পারবেন।

[ পিসি গেমস ডাউনলোড ]

১০। Battle.net

এই ওয়েবসাইট থেকে আপনি বিনামূল্যে পিসি গেমস ডাউনলোড করাসহ পেইড গেমগুলোও ডাউনলোড করতে পারবেন। অনলাইনে প্রায় ২২ এরও বেশি সময় ধরে এই সাইট পিসি গেমারদের নানা রকম গেম উপহার দিয়ে আসছে।

এই সাইট থেকে ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট ও হার্টস্টোন এর মতো জনপ্রিয় গেম বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ রয়েছে। বাটেল ডট নেট থেকে গেম ডাউনলোড করে খেলার সময় আপনি সত্যি অনেক মজা পাবেন।

গেমগুলো অনেকটা বাস্তবের মতো ও এনিমেশন মুভির মতো মনে হয়। আপনি আপনার পিসি থেকে যেকোনো একটি ব্রাউজারে প্রবেশ করে এই সাইট ভিজিট করতে পারবেন।

কোনো গেমস ডাউনলোড করতে হলে এই সাইটে একটি একাউন্ট তৈরি করতে হবে। এই সাইটের গেমের মিশনগুলো আমার কাছে সত্যি চমৎকার মনে হয়। আশা করি আপনার কাছেও অসাধারণ মনে হবে।

এছাড়া আপনার ডাউনলোড করা কোনো গেমের মধ্যে সমস্যা দেখা দিলে এই সাইটের ফোরাম পেজে যেয়ে সমাধান খুঁজে নিতে পারবেন।

সম্পূর্ণ ভাইরাস্মুক্ত গেম ডাউনলোড করতে পারবেন ও খুব স্মুথ ভাবে গেমগুলো চলবে। আর এই সাইটের গেমগুলো বেশি কোয়ালিটিসম্পূর্ণ হওয়ায় আপনার পিসির মেমোরি স্পেস বেশি থাকতে হবে ও র‍্যাম বেশি থাকা প্রয়োজন।

[ পিসি গেমস ডাউনলোড ]

উপসংহার

কম্পিউটারের জন্য সেরা ১০টি গেম ডাউনলোড করার ওয়েবসাইট নিয়ে এখানে আলোচনা করা হয়েছে। আপনিও যদি একজন কম্পিউটার ইউজার হয়ে থাকেন তাহলে এই সাইটগুলো থেকে খুব সহজেই পছন্দের গেমস ডাউনলোড করে নিতে পারবেন। সাধারণত যারা পিসি গেমস ডাউনলোড করতে চায় তাদের জন্য এই ওয়েবসাইটগুলো সব চাইতে বেশি জনপ্রিয়। এর বাইড়েও আরো নানা রকম ওয়েবসাইট পাওয়া যায় কিন্তু এই সাইটগুলো থেকে মানুষ বেশি পিসি গেম ডাউনলোড করে থাকে। আপনি চাইলে তালিকার এই ওয়েবসাইটগুলো আপনার বন্ধদের সাথেও শেয়ার করতে পারেন।

Leave a Comment