ফুটবল গেম ডাউনলোড করতে চাই? 10টি ভালো ফুটবল গেম

বর্তমান বিশ্বে ফুটবল এবং ক্রিকেট সব থেকে জনপ্রিয় ও দুর্দান্ত গেমস। আপনি যদি অ্যান্ড্রয়েড ফোনের জন্য সেরা ফুটবল গেম ডাউনলোড করতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। ছোট-বড় সকলেই ফুটবল খেলা পছন্দ করে। আর সেটা মোবাইলের মাধ্যমে ঘরে বসেই খেলা যায় তাহলে মানুষ আরো বেশি আনন্দ উপভোগ করতে পারবে। সারা বিশ্বে ফুটবলের জনপ্রিয়তা বেশি থাকার কারনে সবাই ফুটবল গেমটি বেশি পছন্দ করে থাকে।

আপনিও যদি একজন ফুটবল প্রেমিক হয়ে থাকেন তাহলে অবশ্যই এই গেমগুলো একবার ডাউনলোড করে খেলতে পারেন। এর মাধ্যমে আপনার মধ্যে খেলার প্রতি একটি উত্তেজনা কাজ করবে। ফলে আপনি ফুটবল খেলার সময় আরো বেশি পারফর্মেন্স দেখাতে পারবেন।

আজকের এই তালিকায় যে গেমগুলো যুক্ত করা হবে প্রতিটি গেম আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে এন্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবেন। প্রতিটি গেমস প্লে-স্টোরে জনপ্রিয়তা লাভ করেছে। তাই আমরা সেগুলো সবার কাছে ছড়িয়ে দেওয়ার জন্য এই তালিকাটি তৈরি করেছি।

আপনি চাইলে তালিকার সকল ধরণের ফুটবল গেমস ডাউনলোড করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন।

এছাড়া এখনো কেউ যদি না জানে প্লে-স্টোরে সবার্ধিক ডাউনলোড করা জনপ্রিয় ফুটবল গেম গুলো কি। তাহলে এই আর্টিকেলটি তাদের কাছে উপস্থান করতে পারেন।

ফুটবল গেম ডাউনলোড

প্রতিটি গেমের গ্রাফিক্স যদি ভালো না হয় তাহলে সেই গেমস খেলার চেয়ে না খেলাই উত্তম। এর কারণ হলো গেমের কোয়ালিটি খারাপ হলে গেম খেলতে অনেকটা বিরক্তিকর বলে মনে হয়।

তাই এখানে যে গেমগুলো অন্তর্ভুক্ত করা হবে প্রতিটি গেমের গ্রাফিক্স থাকবে অনেক উন্নত। আর জন্য আপনি খেলার পর আনন্দ ফিল করবেন ও আরো খেলার জন্য ইচ্ছুক হবেন।

বিভিন্ন বড় বড় ক্লাব ও লীগের খেলাগুলো খেলা যাবে ও নামীদামী প্লেয়ার পছন্দ করে টিম গঠন করতে পারবেন। এছাড়া বিভিন্ন দল নিয়ে আপনি বিশ্ব কাপ অর্জন করার জন্য অন্যদলের সাথে প্রতিযোগিতায় নামতে পারবেন।

আপনি চাইলে ফিফা গেম গুলো খেলার মাধ্যমে আরো বেশি আনন্দ উপভোগ করতে পারবেন। গেমগুলোর গ্রাফিক্স ও সাউন্ড উন্নতমানের হওয়ার কারনে ভার্চুয়াল গেমের মতো মনে হবে।

১। Football Strike – Multiplayer Soccer

Football Strike Multiplayer Soccer

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ফুটবল স্ট্রাইক একটি মাল্টিপ্লেয়ার অনলাইন গেমস। গেমটি আপনি একের অধিক মিলে খেলতে পারবেন। আপনার কোনো বন্ধুকে চ্যালেঞ্জ করে খেলার সুযোগ পাওয়া যাবে।

কিন্তু গেমটি খেলার জন্য আপনার অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকা জরুরী। কারণ এটা একটি অনলাইন ফুটবল গেম। এই গেমটির মধ্যে অসাধরন গ্রাফিক্স করা হয়েছে ও এর সাউন্ড সিস্টেম, প্লেয়ার, ফুটবল এবং গ্যালারী সবকিছু বাস্তবের মতো মনে হবে।

Miniclip.com এই গেমটি ডেভেলপ করেছে। আর এর জন্যই গেমটি হয়তো অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে। কারণ এই কোম্পানি যতগুলো গেম তৈরি করেছে তার মধ্যে সবগুলো গেমই জনপ্রিয়তা লাভ করেছে।

Carrom Pool, Mini Militia, 8 Ball Pool ইত্যাদি নানা ধরণের গেমস তৈরি করার পর খুব দ্রুতই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে জনপ্রিতা অর্জন করেছে।

এই গেমের মাধ্যমে আপনি এফসি বার্সেলোনা, বুরুসিয়া ডর্টমুন্ড ও লিভারপুল এফসি এর মতো জনপ্রিয় ক্লাবগুলো নিয়ে খেলতে পারবেন।

আপনি চাইলে আপনার দলের প্লেয়ার ও বিভিন্ন সরঞ্জাম আপগ্রেড করে দলকে আরো শক্তিশালী করতে পারবেন।

বিভিন্ন উন্নতমানের স্ট্যাডিয়ামে খেলার জন্য ও বিভিন্ন প্লেয়ার এবং মেডেল আনলক করার জন্য আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জয়ী হতে হবে।

গুগল প্লে স্টোরে ফুটবল স্ট্রাইক গেমের রিভিউ রেটিং রয়েছে ৪.৪ ও এটা ইন্সটল করা হয়েছে ১০০,০০০,০০০ এরও বেশি। ৮ জুন, ২০২০ তারিখে আপডেট হওয়ার পর গেমটির সাইজ হয়েছে ৫৬ মেগাবাইট। আপনি চাইলে যেকোনো ভার্শনের এন্ড্রয়েড ডিভাইসে গেমটি খেলতে পারবেন না কারণ সেটার একটা রিকুইরিড রয়েছে যেটা ৪.১ বা তার উপরের ভার্শনগুলোতে খেলা যাবে।

Download

২। FIFA Soccer – ফুটবল গেম ডাউনলোড

FIFA Soccer

ফুটবল গেমের মধ্যে মানুষ সব থেকে বেশি সকার গেম পছন্দ করে থাকে। সকার গেমের মধ্যে গ্যালারী ও প্লেয়ার সবকিছুই প্রায় বাস্তবের মতো মনে হয়।

ফিফা সকার গেমটি ফুটবল সকার গেমগুলোর মধ্যে অন্যতম সেরা একটি সকার গেমস। গেমটির মধ্যে আপনি নিজের মতো করে একটি টিম গঠন করে প্লেয়ারদের বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে যেকোনো একটি লীগে যোগ দিতে পারবেন।

আপনি প্রতি সপ্তাহে বা মাসে পুরস্কার অর্জনের জন্যে লিডারবোর্ডে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ প্রতিযোগিতায় যোগদান করতে হবে।

এখানে যোগ দেওয়ার পর আপনার সাথে যেকোনো বড় বড় টিমের সাথে খেলা পরতে পারে যেমন- রিয়াম মাদ্রিত, ম্যানচেস্টার সিটি অথবা যেকোনো দল।

আপনি তাদের প্রতিযোগিতায় অংশ নিয়ে উইন হওয়ার চেষ্টা করতে হবে। আপনি বিজয়ী হতে পারলে লেভেল আপ করতে পারবেন ফলে আরো ভালো প্লেয়ার নিয়ে টিম গঠন ও উন্নত মানের সরঞ্জাম পাবেন।

এই গেমটির মাধ্যমে আপনি ১১ বনাম ১১ খেলায় আপনার বন্ধুদের চ্যালেঞ্জ করতে পারবেন। এই গেমটি সম্পূর্ণ অফলাইনে নাও খেলা যেতে পারে তাই আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকলে অনলাইনে গেমটি খেলে আনন্দ উপভোগ করতে পারবেন।

গুগল প্লে-স্টোরে গেমটির বর্তমান রেটিং রয়েছে ৩.৮ যেটা একটু কম দবে সামনের আপডেটে ভালো কোনো পরিবর্তন দেখাতে পারলে হয়তো রেটিং আরো বাড়তে পারে।

গেমটি আপনি অ্যান্ড্রয়েড ডিভাইসের যেকোনো ভার্শনেই খেলতে পারবেন। তবে এটা সময়ের সাথে পরিবর্তন হয় ও সর্বশেষ ভার্শনের জন্য এটা বেশি উপযুক্ত।

Download

৩। Score! Hero – ফুটবল গেম ডাউনলোড

Score! Hero ফুটবল গেম ডাউনলোড করতে চাই

ফুটবল গেম ডাউনলোড করে ভার্চুয়াল জগতে হিরো হয়ে খেলার জন্য আপনি এই গেমটি ইন্সটল করে নিতে পারেন।

প্লে-স্টোর থেকে সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে ইন্টারনেট সংযোগের মাধ্যমে গেমটি উপভোগ করতে পারবেন।

যারা ফুটবল গেম খেলতে পছন্দ করে অনেকই এই গেমটি একটি সেরা ফুটবল গেম খেলা হিসেবে বেঁছে নিয়েছে।

আপনি চাইলে গেমটি ডাউনলোড করে খেলে দেখতে পারেন। যদি আপনার কাছেও গেমটি অন্যদের মতো সেরা মনে হয় তাহলে নিচে কমেন্ট আমাদের জানাতে পারেন।

First Touch Games Ltd কোম্পানি এই স্পোর্টস ফুটবল গেম তৈরি করেছে। গেমটির গ্রাফিক্স ও প্লেয়ারগুলো অনেকটা বাস্তবের মতো দেখতে।

বাস্তবে যেমন অনেক প্লেয়ার গোল দেওয়ার পর বিভিন্ন নাচ ও সাইন দেখায় ঠিক সেরকমই এই গেমের মধ্যেও প্লেয়াররা এমন করে। আপনি যেকোনো প্লেয়ারকে নিজের মতো করে সাজাতে পারবেন।

এই গেমটি খেলা অনেকটা সহজ তবে একজন দক্ষ খেলোয়াড় হওয়ার জন্য আপনাকে বিভিন্ন দক্ষতা অর্জন করতে হবে।

গেমটির মধ্যে প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য প্রচুর উত্তেজনাপূর্ণ টুর্নামেন্ট পাবেন। এই থ্রিডি গেমটির মধ্যে আপনার মন জয় করার মতো গ্রাফিক্স ও সাউন্ড সিস্টেম রয়েছে।

আপনি যদি কোনো প্রতিযোগিয়াত অংশ নিয়ে বিজয়ী হতে পারেন তাহলে বিভিন্ন পুরস্কার অর্জন করতে পারবেন, যেমন- কয়েন, পদক ও ট্রফি ইত্যাদি।

Download

৪। Dream League Soccer – ফুটবল গেম ডাউনলোড

Dream League Soccer ফুটবল গেম ডাউনলোড

অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে যারা ফুটবল গেম খেলে থাকে বা খেলার জন্য ভালো গেম চাই তাঁরা সকলেই হয়তো এই গেমটির নাম শুনেছে। অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য গুগল প্লে-স্টোরে থাকা সব থেকে জনপ্রিয় ফুটবল গেম গুলোর মধ্যে এটা অন্যতম।

এই গেমের নাম হলো ড্রিম লিগ সকার যেটা নামের সাথে কাজের অনেক মিল রেখেছে। এই গেমটি খেলার জন্য আপনার অবশ্যই ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

গেমটি বাস্তবের মতো অনেকটা রিয়ালস্টিক গেম। যেটার গ্রাফিক্স ও সাউন্ড সিস্টেম অনেক হাই। এরজন্য গেমটির ডেভেলপার একটি সিস্টেমও করে দিয়েছে যেটা হলো ভার্শন প্রয়োজনীয়তা।

গেমটির সম্পূর্ণ গ্রাফিক্স ও ভালো ভাবে আনন্দে খেলার জন্য আপনার ডিভাইসের ভার্শন কমপক্ষে ৪.৪ বা তারও অধিক হওয়া জরুরী। ১৯ জুলাই, ২০১৯ তারিখে গেমটি আপডেট হওয়ার পর এর বর্তমান সাইজ ৭২ মেগাবাইটে যেয়ে থেমেছে। প্লে-স্টোরে ড্রিম লিগ সকার গেম ১০০,০০০,০০০ এরও বেশি এন্ড্রয়েড ইউজাররা ইন্সটল করে গেমটি খেলেছে।

First Touch Games Ltd কোম্পানি এই গেমটি তৈরি করেছে আর এদের বেশিরভাগ গেমগুলো স্পোর্টস গেম হয়ে থাকে। গেমটির মধ্যে আপনি সেভেন কাপের টুর্নামেন্টে অংশ নিতে পারবেন।

আপনার শক্তিশালী দল গঠন করার জন্য বিভিন্ন পদ্ধতি পাবেন। আপনি চাইলে নিজের মতো করে সবকিছু কাস্টমাইজ করে নিতে পারবেন যেমন- স্ট্যাডিয়াম ডিজাইন, দর্শক ইত্যাদি।

গেমটির মধ্যে আপনি অসংখ্য লাইভ ইভেন্ট পাবেন যেগুলোর মধ্যে আপনি অংশ নিতে পারবেন। গেমটির মধ্যে আপনার লেভেল সম্পর্কে জানতে পারবেন ও লিডারবোর্ড এবং র্যাংকিং তালিকা দেখানো হবে।

এই গেমটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করা যাবে কিন্তু আপনি যদি এর আরো ভালো মানের ফিচার পেতে চান তাহলে টাকা দিয়ে গেমটি ক্রয় করতে পারবেন।

Download

৫। eFootball PES – ফুটবল গেম ডাউনলোড

eFootball PES

ফিফা গেমগুলো গেমিং কনসোল ও পিসির জন্য সেরা হতে পারে কিন্তু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে পিইএস গেমস অবশ্যই সব থেকে বেস্ট।

এই গেমটি খেলার জন্য আপনার অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকাতে হবে। কারণ এটা একটি অনলাইন ফুটবল গেমস। মেসি, রোনালদু ও নেইমারের মতো বড় বড় প্লেয়ার নিয়ে ফুটবল খেলতে পারবেন। আর নিজের মতো করে স্টার প্লেয়ারদের নিয়ে টিম তৈরি করতে পারবেন।

গেমটির গ্রাফিক্স খুবই ভালো ও প্লেয়ারগুলোর চেহারা অনেকটা বাস্তবের মতোই। খেলার সময় আপনি প্রতিটি প্লেয়ারকে নিয়ন্ত্রণ ও পরিচালনা করতে পারবেন। আর এরজন্য আপনার কাছে মনে হবে আপনি নিজেই গেমের মধ্যে খেলছেন ফলে আপনি গেমটির মধ্যে একটি ভালো অনুভূতি পাবেন।

আপনি অনলাইনের মাধ্যমে আপনার বন্ধুসহ আরো বিভিন্ন মানুষকে চ্যালেঞ্জ করে মাল্টিপ্লেয়ার মোডে খেলতে পারবেন। গেমটির বর্তমান আপডেট অনুযায়ী আপনি যদি মোবাইলে খেলতে চান তাহলে ১.৬ গিগাবাইট জায়গা খালি রাখতে হবে।

গুগল প্লে-স্টোরে গেমটির বর্তমান রিভিউ রেটিং রয়েছে ৪.২ যেটা একটি স্পোর্টস গেম গুলোর জন্য খুবই ভালো।

২০২০ সালের জুন মাসে গেমটি আপডেট দেওয়ার পর এর বর্তমান সাইজ হয়েছে ৯৪ মেগাবাইট। এই গেমটি ডেভেলপ করেছে KONAMI, যাদের আরো নানা রকম অসাধারণ গেমস রয়েছে।

Download

৬। Real Football – ফুটবল গেম ডাউনলোড করতে চাই

Real Football ফুটবল গেম ডাউনলোড করতে চাই

আপনি যদি মোবাইলের মধ্যে সত্যিকারের ফুটবল গেম ডাউনলোড করতে চান তাহলে রিয়াল ফুটবল গেমটি ইন্সটল করতে পারেন।

আপনি হয়তো জানেন গেমলফটের সকল ধরণের গেমস অনেক হাই-কোয়ালিটি ও উন্নত মানের হয়ে থাকে। তাদের এই গেমটিও অন্যান্য গেমের মতো জনপ্রিয়তা লাভ করেছে। ভার্চুয়াল জগতে নিজের অভিজ্ঞতা দেখানোর জন্য রিয়াল ফুটবল গেম ডাউনলোড করতে পারেন।

এই গেমটি অন্যান্য ফুটবল গেমস থেকে বেশি মজা দিবে ও গেমটি খেলার জন্য আপনার উত্তেজনা বেড়ে যাবে কয়েকগুণ। এই গেমটি ছোট-বড় সকলেই খেলতে পারবে।

গেমটি অনেক সহজেই খেলা যায় ও অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য গেমটি তৈরি করা হয়েছে। পিভিপি ওয়ার্ল্ড অ্যারিনা মোড চালু করে আপনি বিশ্বের যেকোনো প্লেয়ারকে চ্যালেঞ্জ করতে পারবেন।

গেমটির মধ্যে র্যাংকিং তালিকা দেখার জন্য রয়েছে লিডারবোর্ড। এই ফ্যান্টাসি সিমুলেশন গেমটি দিয়ে আপনি নিজের মতো করে টিম গঠন করতে পারবেন ও দল কাস্টমাইজেশন করতে পারবেন।

গেমটি খেলার সময় আপনি মাল্টি ক্যামেরা মোড চালু করতে পারবেন। গেমটির মধ্যে লটারির মাধ্যমে আপনি আপনার স্বপ্নের খেলোয়াড়দের নিয়ে টিম তৈরি করতে পারবেন।

আপনার টিমের খেলোয়াড়দের নিয়ে লটারি ম্যাচগুলোতে অংশ নিয়ে প্লেয়ারদের দক্ষতা বাড়াতে পারবেন। গেমটির রিউভিউ রেটিং যদিও কম কিন্তু এর জনপ্রিয়তা রয়েছে অনেক। মাত্র ৩১ মেগাবাইটের এই গেমটি ৫০,০০০,০০০ এরও বেশি এন্ড্রয়েড ইউজার এটি ইন্সটল করেছে।

Download

৭। Ultimate Soccer – Football

Ultimate Football

অ্যান্ড্রয়েড মোবাইলের মাধ্যমে গুগল প্লে-স্টোর থেকে আল্টিমেট সকার গেম ডাউনলোড করে সব থেকে আনন্দ উপভোগ করে এই গেমটি খেলতে পারবেন। এটি খুব স্মুথ ও থ্রিডি গ্রাফিক্স করা একটি ফুটবল সকার গেমস।

আল্টিমেট সকার গেমের মাধ্যমে আপনি সেরা ফুটবলারদের সাথে স্কোয়াড তৈরি করতে পারবেন। খেলার ধরন অনুযায়ী আপনি বিপক্ষ্য দলকে আক্রম করতে পারবেন।

এছাড়া আপনার দল কিভাবে বিজয়ী হবে তার জন্য নানা ধরণের কৌশল বেঁছে নিতে পারবেন। শুধু তাই নয়, আপনি আপনার দল নিয়ে বিশ্বকাপ টুর্নামেন্টে যোগ দিতে পারবেন ও বিভিন্ন লিগ খেলার মোড পাবেন।

আল্টিমেট সকার গেমটি খেলার আরো একটি মজার বিষয় হলো এখানে ট্রান্সফার মার্কেটপ্লেসে খেলোয়াড়দের বিক্রয় ও ক্রয় করা যায়।

আপনি খুব সহজেই প্লেয়ারদের নিয়ন্ত্রণ করার জন্য স্ক্রিনে বাটন পাবেন ও কোন প্লেয়ার এখন কোথায় আছে বা আপনি বল নিয়ে কতটুক এগিয়ে যাচ্ছেন সেটাও দেখতে পারবেন স্ক্রিনে থাকা ম্যাপের মাধ্যমে।

এছাড়া টুর্নামেন্ট কতটুক সময় ধরে শুরু হয়েছে তাও দেখতে পারবেন ও দুই দলের গোল সংখ্যা স্ক্রিনে উপস্থাপন করা হবে। ৯ এপ্রিল, ২০২০ তারিখে গেমটি আপডেট করা হয়েছে।

আর ডিভাইস অনুযায়ী গেমটির সাইজ নির্ধারন করা হয়। বাস্তবে যেমন একটি টুর্নামেন্ট শুরু হওয়ার জন্য বিভিন্ন কার্যকলাপ করা হয়ে, সেরকম এখানেও আপনি দেখতে পাবেন।

এই গেমের মধ্যে আপনি চাইলে আপনার বন্ধুদের ইনভাইট করে তাদের সাথেও চ্যালেঞ্জ করে খেলা পারবনে। গেমটি শুরুতে খেলার জন্য আপনার শক্তিশালী দল গঠন করতে প্রায় ১,০০০ এরও বেশি প্লেয়ার পাবেন।

Download

৮। Top Eleven – ফুটবল গেম ডাউনলোড

Top Eleven রিয়েল ফুটবল গেম ডাউনলোড

আপনি কি গুগল প্লে-স্টোর থেকে টপ ইলেভেন গেমস ডাউনলোড করতে চান? তাহলে নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন। টপ ইলেভেন গেমের মাধ্যমে আপনি আপনার পছন্দের খেলোয়াড়দের নিয়ে একটি গঠন করতে পারবেন।

এই গেমের মধ্যে আপনি ৫০০০ এরও বেশি বাস্তব প্লেয়ার পাবেন। গেমটি খেলার সময় মনে হবে আপনি বাস্তব কোনো স্ট্যাডিয়ামে খেলছেন এবং আপনার পছন্দ মতো খেলোয়াড়দের ক্রয় করতে পারবেন।

ফুটবল সিমুলেশন গেমের মধ্যে এই গেমটি অন্যাতম। টপ ইলেভেন গেমের মধ্যে আপনি একজন ফুটবল ম্যানাজার হিসেবও কাজ করতে পারবেন।

নিজের দলকে জয় করার জন্য আপনি নানা ধরণের কৌশল অবলম্বন করতে পারবেন। গুগল প্লে-স্টোরে এই গেমটির রেটিং অনেক ভালো প্রায় ৪.৪। এই গেমটি খেলার জন্য প্রায় ২০০ মিলিয়নেরও বেশি মানুষ রেজিস্ট্রেশন করেছে।

গেমটির মধ্যে দৈনিক গিফট পাওয়ার জন্য আপনি বিশেষ ধরণের ইভেন্ট পাবেন। টপ ইলেভেন গেমটি বিশ্বের প্রতিটি দেশে খেলা যাবে। আর আপনার সাথে খেলার জন্য হাজার হাজার ফুটবল পরিচালক অপেক্ষায় আছে। আপনি চাইলে এখনই গেমটি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

Download

৯। World Soccer League – ফুটবল গেম ডাউনলোড

World Football League

ওয়ার্ল্ড সকার লীগ গেমটির মাধ্যমে আপনি পিইএস ও ফিফা খেলাগুলোর মজা নিতে পারবেন। ২০২০ সালের মার্চ মাসে গেমটি আপডেট করা হয়, যার বর্তমান গেমাবাইট ৪৬।

আপনি সম্পূর্ণ ফ্রিতে গেমটি ডাউনলোড করে এন্ড্রয়েড ৪.০ ভার্শনের ডিভাইসে খেলতে পারবেন। সারা বিশ্বে যত ধরণের লিগ খেলা হয় প্রায় প্রত্যেক খেলাগুলো আপনি এই গেমের মধ্যে পেয়ে যাবেন।

গেমটি দেখতে বাস্তবের মতো ও প্লেয়াররা পাস ও শট করে থাকে বাস্তব খেলোয়াড়দের মতোই।

প্রতিটি প্লেয়ারকে কন্ট্রোল করার জন্য আপনি বিভিন্ন বাটন পাবেন। এছাড়া স্ক্রিনের মধ্যে মাঠের ম্যাপ দেখা যাবে ও কোন কোন দল খেলা হচ্ছে সেটাও দেখে নিতে পারবেন।

ওয়ার্ল্ড সকার লিগ গেমটি ডেভেলপ করেছে mobirix কোম্পানি। প্রায় ৪ টি মোডে গেমটি খেলা যাবে ও প্লেয়ারদের বিভিন্ন প্রশিক্ষণ দেওয়ার জন্য নানা ধরণের পদক্ষেপ নিতে পারবেন।

এই গেমটির মধ্যে আপনি ৬০টি ন্যাশনাল টিম পাবেন ও ৬০টি ক্লাবসহ ২,০০০ প্লেয়ার নিয়ে খেলার সুযোগ পাবেন। আপনি চাইলে খেলার বিভিন্ন মুহুর্ত স্ক্রিনশট মেরে রাখতে পারবেন ও ভিডিও করে সেভ করতে পারবেন।

এই গেমটি এন্ড্রয়েড ট্যাবলেট ডিভাইসেও সাপোর্ট করবে ও প্রায় ১৫টি অন্তর্জাতিক ভাষা দেখতে পাবেন। আপনি একজন ফুটবল প্রেমিক হয়ে এই গেমটি ডাউনলোড করে মোবাইলে খেলা শুরু করতে পারেন।

Download

১০। Flick Shoot 2 – ফুটবল গেম ডাউনলোড করতে চাই

Flick Shoot 2 ফুটবল গেম ডাউনলোড

আপনি যদি একটি হাই-কোয়ালিটি ফুটবল গেমস ডাউনলোড করতে চান তাহলে ফ্লিক শ্যুট ২ গেমটি ইনস্টল করে নিতে পারেন।

এই গেমটি খেলার জন্য আপনি বিভিন্ন মোড পাবেন যেনম- ওয়ান বল, মাল্টিপ্লেয়ার, টুর্নামেন্ট ও গোল পোস্ট ইত্যাদি। এই গেমটির মাধ্যমে আপনি বিশ্বের বিভিন্ন খেলোয়াড়দের সাথে চ্যালেঞ্জ করে খেলতে পারবেন। এই গেমটি সম্পূর্ণ থ্রিডি ও যখন গোলকিপিং, কার্ল শট করা হয় তখন গেমটি খুব স্মুথ দেখায় এবং অ্যানিমেশনগুলো দেখলে মনে হয় গেমটি বাস্তবের মতোই। এই গেমটি আপনি সিঙ্গেল প্লে মোডেও খেলতে পারবেন।

ফ্লিক শ্যুট গেমটির মধ্যে ইংরেজি ভাষাসহ ইউরোপের আরো কয়েকটি দেশের ভাষা সাপোর্ট করে থাকে।

গেমটির মধ্যে আপনি লেভেল আপ করতে পারলে বিভিন্ন প্লেয়ার আনলক করাসহ জুতা চেঞ্জ ও প্লেয়ারদের জার্সি পরিবর্তন করতে পারবেন।

গুগল প্লে-স্টোরে এটা একটি জনপ্রিয় ফুটবল গেম খেলা। এই গেমটি ডেভেলপ করেছে MobileCraft কোম্পানি।

গেমটির জনপ্রিয়তার সাথে রেটিং-ও অনেক ভালো যা প্রায় ৪.৬ এর মতো। ৪৯ মেগাবাইটের এই গেমটি ১০,০০০,০০০ এরও বেশি মানুষ ইন্সটল করেছে। এন্ড্রয়েড ডিভাইসের সর্বনিন্ম ৪.৪ ভার্শনের ডিভাইসে গেমটি সাপোর্ট করবে।

সুতরাং আপনি চাইলে গেমটি ডাউনলোড করে এখনই খেলা শুরু করতে পারবেন। আর এই গেম ডাউনলোড করার জন্য কোনো টাকা খরচ করতে হবে না।

Download

উপসংহার

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য আজকে আমি টপ টেন ফুটবল গেম ডাউনলোড করার জন্য একটি তালিকা তৈরি করেছি। আপনি যেকোনো মুহুর্তে গেমগুলো ফ্রিতে ডাউনলোড করে খেলতে পারবেন। বর্তমানে এই গেমগুলো বেশ জনপ্রিয় তাই আপনাদের কাছে শেয়ার করার জন্য আর্টিকেলটি পাবলিশ করেছি। আপনারা যদি উপকৃত হয়ে থাকেন তাহলে কমেন্ট ও শেয়ার করবেন। আরো কোনো নতুন গেমস নিয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনার চাহিদা মতো আমরা আর্টিকেল পাবলিশ করার যথা সাধ্য চেষ্টা করব।

Leave a Comment

error: Content is protected !!