বাস গেম ডাউনলোড – জনপ্রিয় 10 টি বাস গাড়ি গেম

যারা এন্ড্রয়েড মোবাইলের জন্য বাস গেম ডাউনলোড করতে চাই তাঁরা এখানে ভিজিট করতে পারেন। গেম খেলা সবারই পছন্দের কিন্তু সবাই এক ধরণের গেমস পছন্দ করে না। কেউ পছন্দ করে অ্যাকশন গেমস আবার কেউ কার গেমস। কিন্তু এখানে আপনি গাড়ি গেমস সম্পর্কে জানতে ও ডাউনলোড করতে পারবেন। আমি এর আগেও কতগুলো সুপার কার গেমস সম্পর্কে আলোচনা করেছি। তাই আপনাদের চাহিদা মতো আরো নানা রকম গেমস শেয়ার করার চেষ্টা করছি। অনেকের কাছে বাস গেমস অনেক জনপ্রিয় তাই তাদের কথা ভেবে ভালো মানের বাস গেমগুলোর একটি তালিকা তৈরি করেছি এখানে।

বাস গেম খেলার অন্যতম একটি সুবিধা হলো আপনি বাস ড্রাইভিং সম্পর্কে অনেক কিছু জানতে ও শিখতে পারবেন। গুগল প্লে-স্টোরে অনেক রকম নতুন ও পুরানো বাস গেম পাওয়া যায়। কিন্তু কোন গেমটি আপনার জন্য সব থেকে ভালো হবে সেটা আপনি হয়তো নাও জানতে পারেন। তাই অযথা মোবাইলের ডাটা খরচ করে লো-কোয়ালিটি গেম ডাউনলোড করার চেয়ে এই তালিকার গেমগুলো ডাউনলোড করে নিন। এই আর্টিকেলের সুবিধা হলো আপনি কোনো পরিশ্রম ছাড়াই সেরা বাস গেম ডাউনলোড করতে পারবেন। এরজন্য গেমের কোয়ালিটি নিয়ে আপনার কোনো চিন্তা করতে হবে না।

বাস গেম ডাউনলোড

গুগল প্লে-স্টোর থেকে মানুষ বাস গেমগুলোর মাধ্যে সবচেয়ে বেশি ডাউনলোড করে থাকে বাস সিমুলেটর গেমস। এই গেমগুলো খেলার মাধ্যমে আপনি বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। আপনার কাছে মনেই হবে না যে আপনি মোবাইলে বাস গেম খেলছেন। প্রতিটি গেমর মাধ্যে বাসগুলো বা দৃশ্যগুলো অনেকটা বাস্তবের মতো। আপনার অবসর সময় এই গেমগুলো খেলার মাধ্যে নিজেকে আনন্দময় করে তুলতে পারবেন। তালিকার গেমগুলো ডাউনলোড করার জন্য আপনার কোনো কষ্ট করতে হবে না। কারণ এখানে প্রতিটি গেমের ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।

বাস গেম ডাউনলোড করা

Bus Simulator Indonesia – বাস গেম ডাউনলোড করব

Bus Simulator Indonesia বাস গাড়ি গেম ডাউনলোড

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য এটি একটি সেরা বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেম। প্লে-স্টোরে এই গেমটি সর্বাধিকবার ডাউনলোড করা হয়েছে। লক্ষ-কোটি মানুষের কাছে এই গেমটি বেশ সারা ফেলেছে। আপনি যদি বাস ড্রাইভিং সম্পর্কে কোনো ধারণা না রাখেন তাহলে এই গেমটির মাধ্যমে আপনি খুব সহজেই বাস ড্রাইভিং জানতে পারবেন। এই গেমটি খেলার জন্য আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশনের প্রয়োজন হতে পারে।

গেমটির গ্রাফিক্স করা হয়েছে সম্পূর্ণ থ্রিডি। আর এর সাউন্ড সিস্টেমও অসাধারণ। গেমটি অনেকটা ইন্দোনেশিয়ান পরিবেশের সাথে সামঞ্জস্যপূর্ণ। গেমটির মাধ্যে বাস গাড়ি ছাড়াও আপনি আরো বিভিন্ন রকম গাড়ি পছন্দ করে খেলতে পারবেন।

আপনি যদি গেমটি খেলার পর ভালো মনে করেন তাহলে আপনার বন্ধুদের সাথেও খেলতে পারবেন। কারণ এর মাল্টিপ্লেয়ার মোড রয়েছে। এক কথায় বলতে গেলে এটি একটি উত্তেজনাপূর্ণ বাস সিমুলেটর গেমস। গেমটির মধ্যে প্রতিটি মিশন খুব চ্যালেঞ্জিং যা আপনাকে আরো উত্তেজিত করে তুলবে। আপনার কাছে যদি বাস গাড়িটি ভালো না লাগে তাহলে খুব সহজেই কাস্টমাইজেশন করে নিতে পারবেন।

এছাড়া আপনি বাস চালানোর সময় মিউজিক ও রেডিও প্লে করে চালাতে পারবেন। বাস্তবে যেমন এক স্থান থেকে অন্যস্থানে গেলে আবহাওয়ার পরিবর্তন দেখা দেয় ঠিক সেরকম ভাবে এই গেমের মধ্যেও আবহাওয়ার বিভিন্ন পরিবর্তন লক্ষ্য করা যায়।

বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেমটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করে ইন্সটল করা হয়েছে প্রায় ১০,০০০,০০০ এরও বেশি যার রিভিউ রেটিং হয়েছে ৪.৩। ২০২০ সালের ০৯ই মে গেমটি আপডেট করার পর নতুন ফিচারযুক্ত করা হয়েছে যার বর্তমান ভার্শন ৩.৩.৩। আপনার ডিভাইস অনুযায়ী গেমটির সাইজ ঠিক সেটিং হয়ে যাবে ও সর্বনিন্ম ৪.২ ভার্শনের অ্যান্ড্রয়েড ডিভাইসে গেমটি খেলা যাবে।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Bus Simulator : Ultimate – বাস গাড়ি গেম ডাউনলোড

Bus Simulator Ultimate বাস গাড়ির গেম

আপনার মনের মতো বাস গেম খেলার জন্য এটা আরো একটি জনপ্রিয় বাস সিমুলেটর গেম। এই গেমটির মধ্যে বাসগুলো দেখতে আপনার কাছে বস্তবের মতোই মনে হবে। আপনি বিভিন্ন দেশের শহর সিলেক্ট করে সেই শহরে বাস চালাতে পারবেন।

বাস্তবের মতো আপনি বাসের মধ্যে প্যাসেঞ্জার উঠাতে পারবেন ও তাদের মালপত্র বহন করতে পারবেন। যাত্রীদের যেন কোনো সমস্যা না হয় তার জন্য আপনি ভালো ভাবে ড্রাইভিং করার চেষ্টা করবেন। বাস চালানোর সময় ওয়েদারের পরিবর্তন দেখা যেতে পারে। বাস সিমুলেটর গেমের মধ্যে আপনি মাল্টিপ্লেয়ার লিগ পাবেন। সুন্দরভাবে বাস চালানোর জন্য আপনি খবই ভালো মানের কট্রোলিং সিস্টেম পাবেন।

বাস চালানোর সময় ক্যামেরার মোড চ্যাঞ্জ করা যাবে। আপনি যদি ড্রাইভিং করার সময় বোরিং ফিল করেন তাহলে রেডিও ও মিউজিক চালাতে পারবেন।

গুগল প্লেতে গেমটি ফ্রিতে পাওয়া যাবে। বাস্তবের মতোই আপনার ট্র্যাফিক আইন মেনে চলতে হবে। আমার কাছে মনে হয় আপনি এই গেমটি খেলে অনেক আনন্দ উপভোগ করতে পারবেন। এই গেমটি ডেভেলপ করেছে Zuuks Games কোম্পানি যাদের বেশির ভাগ কার গেমস তৈরির অভিজ্ঞতা রয়েছে।

বাস সিমুলেটর গেমটির ইউজার রিভিউ রেটিং হয়েছে ৪.০। সর্বশেষ আপডেট হওয়া ৫৬ মেগাবাইটের গেমটি এন্ড্রয়েড ৫.০ ভার্শনের নিচে কোনো ডিভাইসে সাপোর্ট করবে না।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Bus Simulator: Original – বাস গাড়ি গেম ডাউনলোড

Bus Simulator Original

বাস গেম খেলা প্রেমিকদের জন্য আরো একটি জনপ্রিয় বাস সিমুলেটর গেম এই তালিকায় যুক্ত করেছি। প্লে-স্টোরে সর্বাধিকবার বাস গেমস ডাউনলোড হওয়ার মধ্যে এই গেমটি অন্যতম। মনোমুগ্ধকর এই গেমটি আপনাকে বাস্তব বাস চালানোর অভিজ্ঞতা দিতে সক্ষম হবে। গেমটির মধ্যে রাস্তা ও মানুষজন সব কিছুই রিয়ালস্টিক করা হয়েছে।

বিভিন্ন স্টান থেকে আপনি যাত্রী উঠা-নামা করতে পারবেন। গেমটির মধ্যে রাতের দৃশ্যটি আমার কাছে বেশ চমৎকার লেগেছে।

প্রতিটি বাস খুবই উন্নতমানের ও ব্যয়বহুল। গেমটিতে রাস্তের আশেপাশে খুব সুন্দর ভাবে লাইটিং সিস্টেম করা হয়েছে ও বড় বড় দালানকোঠা দেখতে পাবেন। আর এইসব কর্যকলাপগুলো গেমটিকে আরো আকর্ষনীয় করে তুলেছে।

আপনি যখন এক স্থান অন্য স্থানে ড্রাইভিং করতে থাকবেন তখন আবহাওয়ার পরিবর্তনের পাশাপাশি লোকেশন চ্যাঞ্জ হবে। গেমটির লোকেশনগুলো বেশ চমৎকার।

যখন আপনি ড্রাইভিং করবেন তখন কোনো স্থানে ট্রেনের রাস্থা দেখা যাবে, আর তাদের ট্র্যাফিক আইন মেনে নিয়ে গাড়ি চালাতে হবে। আপনি যে জায়গায় যাওয়ার জন্য বাস চালু করেছেন সেটার একটি ম্যাপ দেখতে পারবেন। আর সেই ম্যাপ দেখে আপনি নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে পারবেন। আপনার যাত্রী উঠা-নামা করার জন্য বাসের দর্জা খুলতে পারবেন বাটনের মাধ্যমে।

গেমটি আপনি চাইলে অনলাইনেও খেলে পারবেন ও বন্ধুদের চ্যালেঞ্জ করে আপনার আনন্দ আরো বেড়িয়ে নিতে পারবেন। রোমানিয়া থেকে Ovidiu Pop কোম্পানি এই গেমটি তৈরি করেছে।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Mobile Bus Simulator – বাস গেম ডাউনলোড

Mobile Bus Simulator বাস গেম ডাউনলোড করতে চাই

ডিজিটাল পদ্ধতিতে বাস গাড়ি চালানোর জন্য মোবাইল বাস সিমুলেটর গেমটি ডাউনলোড করতে পারেন। এই গেমটি অনেকটা থ্রিডি গেমের মতো। বাসের যাত্রীদের দেখলে আপনার কাছে এনিমেটেড মুভির মতো মনে হবে। আপনার বাস গাড়িটি যদি ভালো না লাগে তাহলে গেমের মধ্যে বিভিন্ন উপকরণের মাধ্যমে বাসটি কাস্টমাইজেশন করতে পারবেন।

বাস্তবের মতো ড্রাইভিং করার সময় ট্র্যাফিক রোলস মেনে চলতে হবে। গেমটির মধ্যে বাসগুলো বেশ ডিজাইন করা ও বিভিন্ন কালারযুক্ত করা। আপনার যাত্রীদের নিয়ে নির্দিষ্ট স্থানে পৌঁছানোর জন্য রিয়ালস্টিক ম্যাপ পাবেন। আপনি চাইলে অনলাইনে র‍্যাংকিং বাড়ানোর জন্য বন্ধুদের সাথে চ্যালেঞ্জ করে খেলতে পারবেন।

আপনার ডিভাইসে গেমটি খুব স্মুথলি খেলার জন্য নিজের মতো করে গ্রাফিক্স মোড পছন্দ করে নিতে পারবেন। রাতের সময় বাসের হেড লাইট বা আরো বিভিন্ন লাইট চালো করতে পারবেন। ফলে রাতের বেলায় গাড়ি চালাতে আপনার কোনো সমস্যা হবে না।

গাড়ি চালানোর সময় যদি গ্যাস শেষ হওয়ার মতো অবস্থা সৃষ্টি হয় তাহলে নিকটস্থ কোনো গ্যাস স্টেশন থেকে গ্যাস কিনতে পারবেন। ২০১৮ সালের, ১৪ই ডিসেম্বার গেমটি সর্বশেষ আপডেট করা হয়।

৬৪ মেগাবাইটের এই গেমটি অ্যান্ড্রয়েড ৪.১ ভার্শন বা তার উপরের ডিভাইসগুলোতে খেলতে পারবেন। গেমটি ডাউনলোডের তুলনায় এর রিভিউ রেটিং অনেক ভালো।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Public Transport Simulator – বাস গাড়ির গেম দেখতে চাই

Public Transport Simulator

অনলাইন থেকে বাস গেম ডাউনলোড করে খেলার জন্য পাবলিক ট্রানস্পোর্ট সিমুলেটর গেমটি ইন্সটল করতে পারেন। সম্পূর্ণ বিনামূল্যে গেমটি ডাউনলোড করতে পারবেন। গেমটি খেলার জন্য আপনার কোনো ইন্টারনেট সংযুগের প্রয়োজন হবে না। গেমটির নাম দেখেই হয়তো আপনি বুঝতে পেরেছেন এটা একটি সিমুলেটর গেমস। এই গেমের মধ্যে আপনি ভালো মানের ড্রাইভিং করে যাত্রীদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দিতে হবে।

শুধু বাস নয় আপনি চাইলে প্রাইভেট কার, ট্র্যাক ইত্যাদি ধরণের প্রায় ৪৮ টিরও বেশি গাড়ি চালাতে পারবেন। গেমটির মধ্যে যানবাহনগুলো সম্পূর্ণ মর্ডারন ডিজাইন করা হয়েছে।

আপনি সঠিক ভাবে বাস না চালাতে পারলে আপনার গাড়ি যেকোনো সময় এক্সিডেন্ট করতে পারে এবং যাত্রিসহ আপনিও আহত হতে পারেন। প্রতিটি মিশন শেষে আপনি নতুন গাড়ি আনলক করার সুযোগ পাবেন।

বাস চালানোর সময় আপনি স্ক্রিনে বিভিন্ন ধরণের অপশন দেখতে পাবেন যেমন- ব্রেক, গিয়ার ও ম্যাপ ইত্যাদি। গেমটিতে প্লে-স্টোরে প্রায় ৪,৫৪,৯৬৮ জন ইউজার রিভিউ করেছে যার রেটিং ৪.১। এর মধ্যে ৫ স্টার রিভিউ দেওয়া হয়েছে সবচেয়ে বেশি।

পাবলিক ট্র্যান্সপোর্ট সিমুলেটর গেমটি তৈরি করেছে SkisoSoft কোম্পানি, যাদের বেশির ভাগ গেমগুলো বাস গেমস ও কার গেম। বর্তমানে গেমটি ৬০ মেগাবাইটের ও ৪.১ ভার্শনের নিচে কোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে সাপোর্ট নাও করতে পারে।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Bus Simulator 17 – বাস গেম ডাউনলোড

Bus Simulator 17 বাস গেম ডাউনলোড করব

রোমানিয়া থেকে তৈরি হওয়া এই গেমটি প্লে-স্টোরে বেশ সারা ফেলেছে। বাস সিমুলেটর ১৭ গেমটি ইন্সটল করেছে ১০,০০০,০০০ এরও বেশি এন্ড্রয়েড ইউজার। লক্ষ লক্ষ ইউজারের কাছে গেমটি জনপ্রিয় হয়ে উঠেছে। সত্যিকারের বাস ড্রাইভারদের মতো বাস সিমুলেটর ১৭ গেমটিও আপনাকে আনন্দ দিতে সক্ষম হবে।

গেমটির মধ্যে রিয়ালস্টিক গ্রাফিক্স করা হয়েছে। এই গেমটিতে সাউন্ড সিস্টেম ও ট্র্যাফিক নিয়মকানুন অনেকটা বাস্তবের মতোই। বাস সিমুলেটর ১৭ গেমের মধ্যে আপনি শহর অঞ্চল থেকে শুরু করে মরুভূমি, পাহাড় ও মহাসড়কে গাড়ি চালাতে পারবেন।

আপনার সামনে থাকা বোতাম দিয়ে গাড়ির দরজা খুলতে ও বন্ধ করতে পারবেন। আপনি গাড়ি চালানোর সময় মাঝে মধ্যে আবহাওয়ার পরিবর্তন দেখা দিতে পারে যেমন- শীতল-আবহাওয়া, বৃষ্টি ও দিন থেকে রাত ইত্যাদি। আসলে আপনার বাস্তব জীবনের সাথে গেমটি অনেকটাই মিলে যাবে। আপনি চাইলে আপনার বন্ধুবান্ধবদের সাথে মাল্টিপ্লেয়ার মোডে খেলতে পারবেন।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Public Transport Simulator – Coach

Public Transport Simulator Coach

যারা বাস গাড়ি চালানোর পরিকল্পনা করছে বা বাস ড্রাইভিং সম্পর্কে জানতে চায় তাদের জন্য এই গেমটি অনেক মূল্যবান। এটা একটি বাস কোচ গেম, যেটার মাধ্যমে আপনি বাস গাড়ি চালানো শিখতে পারবেন এবং মোবাইলের খেলার মাধ্যমে এনজয় করতে পারবেন। এই গেমের মধ্যে আপনার বাসের মাধ্যমে ড্রাইভিং করে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে হবে।

গেমটির মধ্যে বিভিন্ন কালারের ও ডিজাইনের বাস দেখতে পারবেন। আপনি ভালো ড্রাইভিং করার মাধ্যমে আরো নতুন বাস গাড়িগুলো আনলক করতে পারবেন। গেমটি খেলার সময় স্ক্রিনে হর্ন দেওয়ার জন্য আইকন পাবেন ও আরো নানা রকম অপশন দেওয়া থাকবে।

মনে রাখবেন আপনি ভালো ড্রাইভিং করে যাত্রীদের যথা স্থানে পৌঁছে দিতে পারবেন তত বেশি টাকা উপার্জন করতে পারবেন। আর সেই টাকা দিয়ে আপনি বাকি বাস গাড়িগুলো আনলক করা যাবে। গেমটি প্লে-স্টোরে কম ডাউনলোড হলেও কিন্তু এর রিভিউ রেটিং অনেক ভালো।

তাই অনুমান করা যায় এই গেমটি গেমারদের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। ৪৫ মেগাবাইটের এই গেমটি সর্বশেষ ২০২০ সালে আপডেট করা হয়েছে। সামনে আরো আপডেট করার সম্ভাবনা রয়েছে এবং নতুন আপডেটে আরো ফিচারযুক্ত হতে পারে।

[ বাস গেম ডাউনলোড ]

Download

IDBS Bus Simulator – বাস গেম ডাউনলোড করবো

IDBS Bus Simulator

আইডিবিএস একটি দুর্দান্ত বাস সিমুলেটর গেম। লক্ষ লক্ষ গেমারদের কাছে এই গেমটি মনোমুগ্ধকর একটি গেমস। জনপ্রিয় বাস গেমগুলোর মতো এটাও সবার কাছে বেশ পছন্দের হয়ে উঠেছে। এটা একটি ইন্দোনেশিয়ান ৩ডি গেম। এই গেমটি ফ্রিতে ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন ও বাস ড্রাইভিং করার সময় অনেক মজা পাবেন।

গেমটির কোম্পানি গুগল প্লে-স্টোরে এটাকে ইন্দোনেশিয়ার মধ্যে ফার্স্ট বাস সিমুলেটর গেম বলে দাবি করেছেন। গেমটির স্ক্রিন মোডে আপনি অনেকগুলো অপশন দেখতে পাবেন। যেগুলোর মাধ্যমে আপনার খেলার সময়কে আরো আনন্দময় করে তুলতে পারবেন। গেমটির মধ্যে জিপিএস ও ম্যাপ সিস্টেম রয়েছে, যেটা আপনার জন্য অনেক উপকারী।

বাস যাত্রীদের যথা স্থানে পৌঁছাতে আপনার কোনো সমস্যা হবে না। প্রতিটি বাস টার্মিনাল থেকে যাত্রী উঠাতে ও নামাতে পারবেন। গেমটির মধ্যে ভিডিও ও অডিও প্লে করার অপশন পাবেন। এর মাধ্যমে বাস ড্রাইভিং করার সময় আপনার কোনো বোরিং ফিল হবে না।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Heavy Bus Simulator – বাস গেম ডাউনলোড

Heavy Bus Simulator বাস গাড়ির গেম ডাউনলোড

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে এটা আরো একটি সেরা বাস গেমস। আপনার এন্ড্রয়েড ডিভাইসের মাধ্যমে মাত্র ২৬ মেগাবাইট ডাটা খরচ করে গেমটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। রোডের মধ্যে হাই-স্পিডে বাস চালানোর জন্য এই গেমটি অন্যতম। এটা একটি সিমুলেশন গেম যেটা আপনাকে বাস্তব অভিজ্ঞতা দিতে সক্ষম হবে। গেমটির মাধ্যমে আপনি ব্রাজিলের পাহাড়ি রাস্তাগুলোতে ড্রাইভিং করতে পারবেন।

আপনি আপনার যাত্রীদের নিয়ে ভালো ও সুন্দর স্থানগুলোতে ভ্রমণ করতে পারবেন। আপনি সব সময় নতুন কিছু উপভোগ করার জন্য গেমটি যথা সময় আপডেট দিয়ে রাখতে পারেন। আপনি চাইলে এখনই গেমটি বিনাখরচে ডাউনলোড করতে পারবেন। গেমটি আপনি বাস্তব জগতের সাথে মিল রেখে খেলতে পারবেন।

হেভি বাস সিমুলেটর গেমের মাধ্যমে আপনি নিজের মতো করে বাস সাজাতে পারবেন। বাস্তবে রাস্তা দিয়ে গাড়ি চালানোর সময় যেমন ধুলাবালি, বৃষ্টি দেখা দেয় ঠিক তেমনই এই গেমের মধ্যেও দেখা যাবে। গেমটির মধ্যে আপনি রাডার, ট্রাফিক টিকেট, ট্রাফিক বাতি ও রিয়ালস্টিক যানবাহন দেখতে পাবেন। এই গেমের গ্রাফিক্স দৃশ্যগুলো আমার কাছে বেশ চমৎকার মনে হয়েছে।

রাস্তার আশেপাশে গাছপালাগুলো অনেকটাই সত্যিকারের মতো মনে হয়। গেমটির রিভিউ রেটিং যেমন ভালো তেমনই এটা ডাউনলোডও করেছে লক্ষ লক্ষ গেম প্রেমিকরা। গেমটি ডেভেলপ করেছে Dynamic Games কোম্পানি। যেটার নাম শুনেই বুঝা যায় এটা একটি ডায়নামিক গেমস।

[ বাস গেম ডাউনলোড ]

Download

Schoolbus Driver 3D SIM – বাস গেম ডাউনলোড করতে চাই

Schoolbus Driver 3D SIM দোতলা বাস গেম

তালিকার দশ নাম্বারে স্কুল বাস ড্রাইভিং থ্রিডি সিম গেমটি রয়েছে। এই গেমটি তৈরি করা হয়েছে স্কুল বাসগুলো ড্রাইভিং করার সম্পর্কে জানার জন্য। এটা একটি বিদ্যালয়ের বাস হওয়ার কারনে আপনাকে খুব সতর্ক হয়ে ড্রাইভিং করতে হবে। প্রতিটি শিক্ষার্থীর জেন কোনো প্রকার সমস্যা না হয় সেই দিকে লক্ষ্য রাখতে হবে।

শিক্ষার্থীদের যথা সময় স্কুলে পৌঁছে দেওয়ার জন্য আপনার ড্রাইভিং কার্যক্রম মানানসই হতে হবে। স্কুল শিক্ষার্থীদের যখন গ্রীষ্মের ছুটি দেওয়া হবে তখন আপনিও ছুটিতে যেতে পারবেন। এটা অনেকটা বাস্তবের মতোই। স্কুল শিক্ষার্থীদের নিয়ে যাওয়ার জন্য আপনাকে ট্র্যাফিক নিয়মকানুন মেনে চলতে হবে। এই গেমটি আপনি অনেক মজার সাথে খেলতে পারবেন।

গেমটির মধ্যে শিক্ষার্থীদের আপনার কাছে বাস্তবের মতোই মনে হবে। এই গেমটির কারগুলো দেখতে অনেকটা মজবুত। এটা একটি শিক্ষামূলক গেম হওয়ার কারনে প্লে-স্টোরে এর রিভিউ রেটিং অনেক ভালো।

আপনার কাছেও গেমটি অনেক মজাদার হতে পারে। এই গেমটি আমেরিকার একজন ডেভেলপার তৈরি করেছে। ৫০ মেগাবাইটের এই গেমটি ৪.১ ভার্শনের নিচে কোনো এন্ড্রয়েড ডিভাইসে খেলা যাবে না।

[ বাস গেম ডাউনলোড ]

Download

উপসংহার

ইন্টারনেটে গুগলে বাস গেম ডাউনলোড করার জন্য তেমন কোনো তালিকা খুঁজে পাওয়া যায় না। তাই এই ওয়েবসাইটে আমি বাস গেমস ডাউনলোড করার একটি তালিকা তৈরি করেছি। এখানে বর্তমানের সেরা ১০টি বাস গাড়ি গেম তালিকাভুক্ত করা হয়েছে। প্রতিটি গেম ফ্রিতে ডাউনলোড করে অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলা যাবে। আশা করি আপনার কাছে এই আর্টিকেলটি অনেক ভাল লাগবে।

আপনার বন্ধুদের মধ্যে কেউ যদি এই গেমগুলো সম্পর্কে না জানে তাহলে তাদের কাছে এই আর্টিকেলের লিংকটি শেয়ার করে দিতে পারেন। এর মাধ্যমে তারাও আপনার সাথে খেলতে পারবে গেমগুলো ডাউনলোড করে। ধন্যবাদ! নতুন কোনো গেমের লিস্ট দরকার হলে নিচে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment