মুভি দেখার ওয়েবসাইট, সেরা 30টি ছবি ডাউনলোড লিংক

মুভি দেখার ওয়েবসাইট : বর্তমানে ইন্টারনেটের গতি বৃদ্ধি হওয়ার কারনে সবাই এখন মোবাইলের মাধ্যমে অনলাইনে সরাসরি মুভি দেখতে চাই । তাই এখানে আজকে আমি ভালো মানের কিছু মুভি ডাউনলোড সাইট তালিকা করেছি । আপনি সুপার ফাস্ট স্পিডে সিনেমা দেখার সুযোগ পাবেন । আপনি যদি কম্পিউটার দিয়ে সিনেমা ডাউনলোড করতে চান তাহলে এখানে দেওয়া মুভি দেখার ওয়েবসাইটগুলোতে ভিজিট করতে পারেন । এছাড়া মোবাইল ইউজাররা ফ্রি মুভি দেখতে পারবেন।

অনলাইনে সরাসরি সিনেমা ( cinema ) দেখার জন্য ভালো মানের ওয়েবসাইট প্রয়োজন হয় । আর এরজন্য এখানে মুভি দেখার সেরা ওয়েবসাইট তালিকাভুক্ত করেছি ।

ফলে আপনি দ্রুত সিনেমা দেখতে পারবেন এবং লোডিং স্পিড ( Loading speed ) অনেক কম হবে । ইন্টারনেটে কিছু এফটিপি সার্ভর ও টরেন্ট সাইট রয়েছে যেগুলো থেকে নানা ধরণের মুভি ডাউনলোড করা যায় ।

কিন্তু সেই সাইটগুলো সব সময় অ্যাক্টিভ থাকে না এবং বিভিন্ন সমস্যায় পরতে হয় । তাই আমি কিছু ভালো মানের সাইট আপনার কাছে শেয়ার করতে চাই ।

মুভি দেখার ওয়েবসাইট

সিনেমা দেখতে কে না পছন্দ করে, অনেকে সারা দিন নতুন মুভি দেখার সন্ধানে থাকে । কিন্তু টিভি ছাড়া অন্য কোথাও ভালো সিনেমা না পাওয়া সেগুলো আর দেখা হয় না ।

আপনার অবশর সময় বা ছুটির দিনে কোনো ছবি ডাউনলোড না করেই অনলাইনের মাধ্যমে দেখার জন্য এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন ।

যারা ওয়াইফাই ইউজ করেন ও যারা মোবাইলের ইন্টারনেট ডাটা ইউজ করেন তাঁরা উভয়ই খুব স্পিডে ফুল এইচডি মুভি ডাউনলোড বা অনলাইনে সারাসরি দেখতে পারবেন ।

তাহলে চলুন আমরা সেইসব ওয়েবসাইটগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেই ।

Youtube – মুভি ডাউনলোডের সেরা সাইট

সারা বিশ্বে ইউটিউবের সফলতা অভাবনীয়। ইউটিউব গুগলের পণ্য তাই এটার মধ্যে ভিজিট করলে বা কোনো ভিডিও দেখার জন্য লোডিং টাইম ( Loading time ) অনেক কম নেয় ।

ফলে আপনার সময় অনেক বেঁচে যায় এবং আপনি ভিডিও দেখে আনন্দ পাবেন ।

আপনি ইউটিউবে যেকোনো মুভির নাম লিখে সার্চ করলেই পাবেন না, তবে যেগুলো ইউটিউবে আপলোড করা হয়ে থাকে শুধুমাত্র সেগুলো দেখতে পারবেন ও ডাউনলোড ( Download ) করা যাবে ।

যদি আপনি ইউটিউবে রিলিজ ( Release ) হওয়া কোনো মুভি দ্রুত দেখতে চান তাহলে বড় বড় ইউটিউব চ্যানেলগুলো সাবস্ক্রাইব করে নিতে হবে ।

ইউটিউবে হিন্দি, তামিল, বাংলা ও হলিউডের বিভিন্ন ধরণের ছবি দেখতে পাবেন । বিশেষ আগের দিনের বাংলা ছায়াছবি পাওয়া যাবে খুব সহজেই । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Vudu

হলিউড ও বলিউড মুভি দেখার ওয়েবসাইট হিসেবে এটাকে বেঁছে নিতে পারেন । এই সাইটে আপনি বিভিন্ন ধরণের টিভি সিরিয়াল ( TV serial ) ও নানা রকম অ্যাকশন মুভি ( Action movie ) দেখার সুযোগ পাবেন ।

এর জন্য আপনার কোনো টাকা খরচ করতে হবে না । তবে আপনাকে এই সাইটের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে ।

কিছু মুভি ট্রেইলার ও সিনেমা প্রিমিয়াম হয়ে থাকে । সেগুলো দেখার জন্য আপনার অর্থ খরচ করতে হবে।

এই ওয়েবসাইটের একটি অ্যাপস রয়েছে যেটার মাধ্যমে মোবাইলে মুভি ডাউনলোড করতে পারবেন । নতুন যেসব ছবি রিলিজ হয়ে সেগুলো খুব সহজেই পাবেন এটার মধ্যে ।

আপনার যদি কম্পিউটার সিস্টেম হয়ে থাকে তাহলে ইন্টারনেট ডাউনলোড ম্যানাজার দিয়ে ফ্রিতে ছবি ডাউনলোড করতে পারবেন।

এটা অনেক বড় একটি মুভি দেখার ওয়েবসাইট । আপনার ইন্টারনেট গতি কম থাকলেও কোনো সমস্যা ছাড়াই সিনেমা দেখার সুযোগ পাবেন। [ মুভি দেখার ওয়েবসাইট ]

Tubitv – মুভি দেখার ওয়েবসাইট

সিনেমা ডাউনলোড করার জন্য এটা আরো একটি হাই-কোয়ালিটি ওয়েবসাইট ( High-quality website ) । খুব ফাস্ট গতিতে আপনি সাইটে ভিজিট করতে পারবেন ।

আপনার ডিভাইসের যেকোনো একটি ব্রাউজারে ভিজিট ( Visit ) করে এই সাইট থেকে ছবি ডাউনলোড করতে পারবেন ।

এই সাইটেও আপনি নানা রকম ড্রামা, মুভি ও টিভি সিরিয়াল দেখার সুযোগ পাবেন ।

যারা এমন সেরা মুভি দেখার ওয়েবসাইট খুঁজে থাকেন তাদের জন্য এটা দুর্দান্ত একটি প্লাটফর্ম ( Platform ) । যেকোনো মুভি দেখার জন্য আপনার কোনো অর্থ খরচ করতে হবে না ।

আপনার পছন্দের মুভিটি ক্লিক করে রেজিস্ট্রেশন ( Registration ) ছাড়াই দেখতে পারবেন । আর কম্পিউটার দিয়ে আপনি ডাউনলোড করারও সুযোগ পাবেন ।

আপনি অনলাইনেই কয়েকটি সাইজে মুভিগুলো দেখার সুযোগ পাবেন । সাইটের সার্ভর স্পীড ( Server speed ) আমার কাছে অনেক ভালো লেগেছে ।

ছবি দেখার ওয়েবসাইটগুলোর মধ্যে মূলত এতো ফাস্ট সার্ভার ( Fast server ) পাওয়া যায় না । তবে এটার মধ্যে অনেক ভালো সার্ভার রয়েছে।

আপনি চাইলে মুভি দেখার জন্য এই সাইটিও বেঁছে নিতে পারেন । হলিউড ( Hollywood ) ও বলিউডের বিভিন্ন ছবি এখানে পাওয়া যাবে । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Moviestars – মুভি দেখার ওয়েবসাইট

মুভি দেখার ওয়েবসাইট যদি খুঁজে থাকেন তাহলে এটার মধ্যে প্রবেশ করতে পারেন । বিশ্বের বিভিন্ন দেশের মুভি এখানে পাওয়া যায় ।

আপনি যদি মুভি ডাউনলোড করতে চান তাহলে সেটা পারবেন । এখানে আপনি অ্যাকশন, কমেডি, হরর ইত্যাদি ধরণের মুভি পেয়ে থাকেন ।

আপনার কাছে যে মুভিটি পছন্দ হবে সেটাই খুব সহজে ডাউনলোড করতে পারবেন ও দেখতে পারবেন । এখানে প্রটি মুভি হাই-কোয়ালিটি সিস্টেমে দেখার সুযোগ পাবেন ।

এছাড়া আপনি যদি কোনো মুভির ট্রেইলার ( Movie Trailer ) দেখতে চান তাহলে এই সাইটে ভিজিট করে দেখতে পারবেন ।

আপনি এখানে হলিউডের মুভি সবচেয়ে বেশি ডাউনলোড করতে পারবেন । এছাড়া আপনি যদি ফুল এইচডি মুভি ( Full HD movie ) দেখতে চান তাহলে এটার মধ্যে ফ্রিতে রেজিস্ট্রেশন করতে পারেন ।

এই সাইটে ভিজিট করলে নানা রকম বিজ্ঞাপনের শিকার হতে পারেন, কারণ এটা একটি ফ্রি ওয়েবসাইট ( Free website ) ।

সুতরাং আপনি অনলাইনে সিনেমা দেখতে চাইলে এই ওয়েবসাইটে ভিজিট করুন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Watchmoviesfree

অনলাইনে মুভি দেখার অন্যতম একটি জনপ্রিয় ওয়েবসাইট এটি । আপনি যেকোনো সময় এখানে ভিজিট করে ফ্রিতে মুভি ডাউনলোড করতে পারবেন ।

আপনার মোবাইলে যদি ওয়াইফাই কানেকশন থাকে তাহলে সবচেয়ে বেশি ভালো হবে । এছাড়া ইন্টারনেট মেগাবিট দিয়েও আপনি এখান থেকে ছবি ডাউনলোড করতে পারবেন ।

এখানে নতুন-পুরানো সকল ধরণের মুভি ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে ।

আপনি যদি সাইটে রেজিস্ট্রেশন করে মুভি ডাউনলোড করেন তাহলে সবচেয়ে বেশি সুবিধা হবে । কারণ রেজিস্ট্রেশন না করলে বিভিন্ন বিজ্ঞাপনের শিকার হতে পারেন ।

এখানে বিভিন্ন কান্ট্রির মুভি পাওয়া যায় । আপনার কাছে যেটা ভালো লাগবে সেটা সিলেক্ট করে ছবি ডাউনলোড করতে পারবেন ।

নতুন ইন্ডিয়ান ( New Indian ) মুভিগুলো খুব কম পাওয়া যায় এটার মধ্যে । অন্যান্য দেশের ছবিগুলো পেয়ে যাবেন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Streamlikers – মুভি দেখার ওয়েবসাইট

পিসি ও মোবাইলের মাধ্যমে অনলাইনে মুভি দেখার জন্য এই সাইটে ভিজিট করতে পারেন । এখানে বেশির ভাগ হলিউডের মুভি পাওয়া যায় । আপনি সরাসরি এই সাইটের মধ্যেই মুভি দেখতে পারবেন ।

প্রতিটি মুভির বিভিন্ন তথ্য জেনে আপনি মুভি ওয়াচ করতে পারবেন যেমন – মুভির ডিউরেশন, রিলিজ ডেট, IMDB এর রিভিউ রেটিং, কান্ট্রি ইত্যাদি ।

যারা চাইনিজ মুভি দেখতে ভালবাসেন তাঁরা এখানে ভিজিট করুন । এছাড়া আপনি বিভিন্ন টিভি সিরিজ ডাউনলোড ( TV series Download ) করতে পারবেন ।

আপনি মুভির বিভিন্ন ক্যাটাগির পাবেন যেগুলো আপনার পছন্দ অনুযায়ী বেঁছে নিতে পারবেন ।

তাছাড়া যারা কম্পিউটার ও মোবাইলের স্ক্রিনে সমস্যা হয় তাঁরা এটার মধ্যে নাইট মোড পাবেন । ফলে ওয়েবসাইটের স্ক্রিনে তাকাতে আপনার কোনো সমস্যা হবে না । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Minionstream

যারা মুভি ডাউনলোড লিংক খুঁজে থাকেন তাদের জন্য এই ওয়েবসাইট তালিকাভুক্ত করেছি । এখানে আপনি প্রতিটা মুভি সম্পর্কে জেনে ডাউনলোড করতে পারবেন ।

এটা একটি ভালো মানের মুভি দেখার ওয়েবসাইট । এটার সার্ভার স্পিডও বেশ ভালো । কোন মুভি কত অর্থ ব্যয় করে তৈরি করা হয়েছে সেটাও সহজেই উপলব্ধ করতে পারবেন ।

এছাড়া ছবি ডাউনলোড করার আগে ট্রেইলার দেখে নিতে পারবেন । শুধু তাই নয়, আপনি ওয়েব সিরিজ দেখার জন্যও এখানে ভিজিট করতে পারেন ।

আপনি এখানে হিন্দি, ইংলিশ, কোরিয়ান ইত্যাদি ভাষার সিনেমা ডাউনলোড করতে পারবেন । প্রতিটি ছবি সম্পর্কে কিছু সামারি ( Summary ) দেওয়া থাকবে যেটা আপনার জানার প্রয়োজন হতে পারে । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Vumoo – মুভি দেখার ওয়েবসাইট

যারা সম্পূর্ণ ফ্রী মুভি দেখার উপায় খুঁজে থাকেন তাঁরা এখানে ভিজিট করুন । এই সাইটে বিজ্ঞাপনের ঝামেলা অনেকটাই কম ।

আপনি কোনো রেজিস্ট্রেশন ছাড়াই সিনেমা দেখার সুযোগ পাবেন । এর সার্ভার স্পিডও বেশ ভালো ফলে আপনার ইন্টারনেট গতি কম হলেও মুভি দেখতে কোনো সমস্যা হবে না ।

শুধু তাই নয়, আপনি যদি ওয়েব সিরিজ দেখার উপায় খুঁজে থাকেন তাহলে এই সাইটে ভিজিট করতে পারেন ।

আপনি মোবাইলের মাধ্যমেও সহজেই এটার মধ্যে প্রবেশ করতে পারবেন ও মুভি দেখতে পারবেন ।

তবে মোবাইল ফোনের মাধ্যমে মুভি নাও ডাউনলোড করতে পারেন । পিসি হলে IDM সফটওয়্যারের মাধ্যমে সহজেই সংগ্রহ করা যাবে । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Dailymotion

ইউটিউবের মতো এটাও একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম । আপনি এটার মধ্যে মুভির নাম লিখে সার্চ করলে খুব সহজেই পেয়ে যাবেন ।

আর সার্ভ স্পিড নিয়ে কিছু বলার নেই । কারণ এটাও অনেক হাই-কোয়ালিটি সার্ভর । আপনি মোবাইলের মাধ্যমে খুব সহজেই এই সাইটে মুভি দেখতে পারবেন ।

আপনি যদি এই সাইট সাইন আপ করেন তাহলে সবচেয়ে বেশি ভালো হবে । আপনি এখানে বাংলা, হিন্দি, তামিল, হালদা, কলকাতা মুভিসহ আরো নানা রকম সিনেমা দেখতে পারবেন । এরজন্য আপনার কোনো চার্জ করা হবে না । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Popcornflix

মুভি ওয়াচ করার জন্য এটা একটি দুর্দান্ত ওয়েবসাইট । মুভি দেখার এই ওয়েবসাইট অনেক হাই-স্পিডে কাজ করে ।

আপনার ডিভাইসে যথেষ্ট নেট থাকলে আপনি এই সার্ভার থেকে মুভি দেখে অনেক মজা নিতে পারবেন । হলিউডের বিভিন্ন মুভি, টিভি শো ( TV show ) ইত্যাদি এখানে পাবেন ।

কিন্তু কিছু মুভি পাওয়া যায় যেগুলো সকল দেশের জন্য উপলব্ধ নয় । আপনি চাইলে ভিপিএন দিয়ে চেষ্টা করতে পারেন ।

এখানে বিভিন্ন এডভেঞ্চার মুভি সহ আরো নানা রকম হরর ও কমেডি মুভি পাওয়া যাবে । প্রতিটি সিনেম দেখার জন্য আপনি প্লে বাটনে ক্লিক করতে পারেন ।

অনেকটা ইউটিউবের মতো কাজ করে এই সার্ভারটি । আপনি চাইলে এই ওয়েবসাইট সাইন আপ করে রাখতে পারেন । বিভিন্ন ছবি দেখার জন্য ও বিজ্ঞাপনের হাত থেকে কিছুটা মুক্তি পাওয়ার জন্য । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Moviewatcher – মুভি ডাউনলোড লিংক

মুভি ওয়াচার নামের এই সাইট থেকে আপনি চমৎকারসব মুভি দেখতে ও ডাউনলোড করতে পারবেন ।

যারা অবশর সময়গুলো ছবি দেখে পার করতে চান তাদের জন্য এটা একটি বেস্ট মুভি দেখার ওয়েবসাইট । এখানে হাজার হাজার সিনেম আপলোড ( Cinema upload ) করা হয়েছে ।

আপনি যেকোনো মুভি দেখার জন্য এই সাইটে ভিজিট করতে পারেন । তবে বলিউডের মুভিগুলো খুব একটা পাওয়া যাবে না ।

এই সাইটে চলচ্চিত্র দেখার জন্য আপনি যেকোনো একটি ব্রাউজারে যেয়ে ভিজিট করতে পারেন ।

আপনি যেকোনো মুভি দেখার জন্য ক্লিক করলেই প্লে হয়ে যাবে এবং আপনি চাইলে ছবি ডাউনলোড করে মোবাইলেও দেখতে পারবেন ।

কিন্তু এরজন্য আপনাকে চার্জ দিতে হবে । আপনি চাইলে কিছু দিনের জন্য ফ্রিতে সাইন আপ করে মুভি দেখতে পারবেন ।

এরপর থেকে আপনাকে অর্থ ব্যয় করে মুভি দেখতে হবে ও ডাউনলোড করা লাগবে । [ মুভি দেখার ওয়েবসাইট ]

123movies

সারা ওয়ার্ল্ডের জনপ্রিয় মুভি দেখার ওয়েবসাইট এটি । আপনি যেকোনো সময় এই সাইটে ভিজিট করতে পারবেন মুভি দেখার জন্য ।

তবে বাংলাদেশে থেকে অনেক মুভি দেখার ওয়েবসাইটে ভিজিট করা যায় না । আর এই ওয়েবসাইটের ক্ষেত্রেও তাই, তবে মাঝে মাঝে ভিজিট করা যায় ।

এরজন্য একটি উপায় বেঁছে নিতে পারেন, যেমন ভিপিএন ( VPN ) চালু করতে পারেন । ভিপিএনের মাধ্যমে আপনি যেকোনো সময় এখানে প্রবেশ করে সিনেমা দেখতে পারবেন ।

নামীদামী বিভিন্ন দেশের সিনেমাগুলো এখানে পাওয়া যাবে । আপনি চাইলে ইন্ডিয়ান মুভি গুলো এখান থেকে ডাউনলোড করতে পারবেন ।

এই সাইটের সার্ভার সম্পর্কে আপনার তেমন কিছু জানার প্রয়োজন নেই কারণ এটার মধ্যে ক্লাউড সার্ভার ( Cloud server ) ব্যবহার করা হয়েছে । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Moviesjoy – সিনেমা ডাউনলোড

সারা ওয়ার্ল্ডের বিভিন্ন দেশের ছবি দেখার জন্য এই সাইটে ভিজিট করতে পারেন । মুভিজয় সাইটে বিজ্ঞাপনের কোনো ঝামেলা নেই এবং কোনো সার্ভার লোডিং নেই ।

আপনি খুব দ্রুতই এটার মধ্যে প্রবেশ করতে পারবেন । এটা একটি ফ্রি মুভি স্ট্রিমিং ওয়েবসাইট ( Free movie streaming website ) ।

এটার মধ্যে অনলাইনে বিনামূল্যে মুভি ও টিভি সিরিজ দেখা যায় এবং এটা একটি বৃহত্তম ওয়েবসাইট ।

আপনি কোনো রেজিস্ট্রেশন ও ডাউনলোড ছাড়াই মুভি দেখতে পারবেন ।

জেনার ও বিভিন্ন দেশ এবং IMDB রেটিং এর মাধ্যমে মুভিগুলো জনপ্রিয়তা বুঝে নিতে পারবেন ।

আপনি যেকোনো মুভির থাম্বনাইলে ক্লিক করামাত্র মুভির সকল কিছু উপলব্ধ করতে পারবেন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

1watch-free

অনলাইন থেকে ছবি ডাউনলোড না করে এইচডি সিস্টেমে ছবি দেখার জন্য এটা সর্বাধিক জনপ্রিয় একটি ফ্রি ওয়েবসাইট ।

এই ওয়েবসাইট জনপ্রিয় হওয়ার কারণ হলো এখানে বেস্ট মুভি কালেকশন ( Best Movie Collection ) করা হয় ।

শুধু সিনেমা নয়, যারা টিভিতে বিভিন্ন সিরিজ দেখেন তারাও সেগুলো এখানে খুব সহজেই দেখতে পারবেন ।

আপনার কোনো মুভি যদি এর হুম পেজের মধ্যে না পাওয়া যায় তবে এটার সার্চ বক্সে কাঙ্ক্ষিত মুভিটি সার্চ করে দেখতে পারেন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Vidcloud9 – ছবি ডাউনলোড

আপনি মুভি দেখার ওয়েবসাইট ভিজিট করে অনলাইনের মাধ্যমে মুভি দেখতে চাইলে এই সাইটে যেতে পারেন ।

এখানে প্রতিনিয়ত নতুন নতুন শেয়ার করা হয় । যে সকল মুভি আজকে রিলিজ পেয়েছে সেটাও এখানে পেয়ে যাবেন । এখানে প্রচুর হলিউড মুভি ও টিভি সিরিজ পাওয়া যায় ।

আপনি কিছুটা বিজ্ঞাপনের শিকার হতে পারেন তবে ভালো সার্ভার স্পিডে মুভি দেখতে পারবেন । আপনি চাইলে এখান থেকে মুভি ডাউনলোডও করতে পারবেন ।

এই সাইটের হুম পেজে হেডারের দিকে একটি সার্চ বক্স পাবেন যেটার মাধ্যমে আপনি নিজের পছন্দের মুভি সার্চ করে খুঁজে নিতে পারবেন । নেটফ্লিক্সের অনেক মুভি ও টিভি সিরিজি এখানে পাওয়া যায় । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Yesmovieshd

ইয়েসমুভিজএইচডি থেকে আপনি কোনো মুভি ডাউনলোড না করেই হাই ডেফিনেশন মানের ছবি দেখার সুযোগ পাবেন । এছাড়া টিভি সিরিজগুলোও আপনি দেখতে পারবেন ।

আপনি যদি ব্রাউজারে অ্যাড ব্লকার ইউজ করেন তাহলে সবচেয়ে বেশি ভালো হবে, কারণ এটার মধ্যে মুভি দেখার সময় বিজ্ঞাপন আসতে পারে ।

এখানে বেশ কয়েকটি জেনার বিভাগ রয়েছে আপনি যেটা খুশি সেটাই বেঁছে নিতে পারেন । এটার সাথে কয়েকটি সার্ভারযুক্ত রয়েছে ।

আপনার মুভির কোনো লিংক যদি নষ্ট হয়ে যায় তাহলে অন্য সার্ভারের মাধ্যমেও মুভিটি দেখার সুযোগ পাবেন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Cinebloom

সিনেব্লুম হলো অনলাইনে সরাসরি মুভি দেখার ও ডাউনলোড করার একটি প্লাটফর্ম । আপনি এই সাইট থেকে কোনো সাইন আপ ছাড়াই ছবি দেখতে পারবেন ।

বিনামূল্যে সেবা দানকারী এই সাইট বিজ্ঞাপনের জন্য তেমন কোনো সমস্যা হয় না । এটা থেকে আপনি কোনো রকম টাকা বা বিনিময় ছাড়াই ছবি দেখতে ও ডাউনলোড করতে পাবেন ।

এখানে মুভি ও টিভি সিরিজের অসাধারণ সম্ভার রয়েছে । সর্বশেষ নতুন মুভিগুলো এই সাইটে পাওয়া যাবে ।

আপনি এখান থেকে স্ট্রিমের মাধ্যমে কয়েকটি সার্ভার থেকেই ছায়াছবি ডাউনলোড করতে পারবেন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Yomovies – মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

পুরানো দিনের হিন্দি মুভি ও নানা রকম ভিডিও ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইট ভিজিট করুন ।

আপনি এখানে বলিউডের সিনেমা, দক্ষিণ ভারতীয় ডাবেড সিনেমা, হলিউডের সিনেমা এবং তামিল সিনেমা পেয়ে থাকবেন ।

নিঃসন্দেহে, আপনি এই সাইট থেকে ছবি ডাউনলোড না করেই অনলাইনে দেখতে পারবেন ।

এটার মধ্যে আইএমডিবি, ট্রেন্ডিং, রেটিং, তেলুগু সিনেমা, পাঞ্জাবি সিনেমা, তামিল সিনেমা এবং আরো অনেক কিছু পেয়ে থাকবেন ।

প্রতিটি মুভিতে ২টি স্ট্রিমিং সার্ভার পাওয়া যাবে যা ইওমোভিস এরজন্য অনেক সুবিধাজনক । এই ওয়েবসাইটের ইন্টারফেস অনেকটা ফ্রেন্ডলি ও শ্রেণীবদ্ধ । [ মুভি দেখার ওয়েবসাইট ]

Lookmovie

আপনি যদি আপনার দেশ থেকে Afdah মুভি সাইটে প্রবেশ করতে না পারেন তাহলে এই সাইটে ভিজিট করতে পারেন ।

কোনো ঝামেলা ছাড়াই ইন্টারনেটে সরাসরি ছবি দেখার জন্য এটা আরো একটি শীর্ষ ওয়েবসাইট । এখানে আপনি পুরানো ক্লাসিক মুভি থেকে শুরু করে সর্বশেষ সিনেমা ও টিভি শো দেখতে পারবেন ।

আপনি মুভি দেখার সময় পপআপ এবং অপ্রয়োজনীয় পুনঃনির্দেশগুলির মুখোমুখি না হলেও গুগলের কিছু বিজ্ঞাপন আসতে পারে ।

তাই এরজন্য আপনি অ্যাডব্ল্যাকার ইউজ করতে পারবেন না । আমার কাছে ওয়েবসাইটটি বেশ ভাল লেগেছে । চাইলে আপনিও এখানে মুভি দেখার জন্য ভিজিট করতে পারেন । [ মুভি দেখার ওয়েবসাইট ]

মুভি দেখার সেরা ওয়েবসাইট

মুভি দেখার সেরা ওয়েবসাইট

  1. https://www.youtube.com/
  2. https://www.vudu.com/
  3. https://tubitv.com/
  4. https://moviestars.to/
  5. https://watchmoviesfree.org/
  6. https://www.streamlikers.com/
  7. https://www.minionstream.com/
  8. https://vumoo.life/
  9. https://www.dailymotion.com/
  10. https://www.popcornflix.com/
  11. https://moviewatcher.is/
  12. https://watch.123movie.cc/
  13. https://www1.moviesjoy.net/
  14. https://1watch-free.cc/
  15. https://vidcloud9.com/
  16. https://www5.yesmovieshd.to/
  17. https://www.cinebloom.org/
  18. https://yomovies.xyz/
  19. https://lookmovie.ag/
  20. https://afdah.info/
  21. https://bmovies.nl/
  22. https://xmovies8.lol/
  23. https://www1.flixtor.life/
  24. https://ymovies.se/
  25. https://www1.movie4u.live/
  26. https://www.putlockers2.com/
  27. http://5movies.fm/
  28. http://vexmovies.org/
  29. https://ww0.123movies2020.org/
  30. https://mojaloss.net/

উপসংহার

অবসর সময় বা কোনো আনন্দের মুহুর্তে অনেকে ছবি বা সিনেমা দেখতে ভালোবাসে । তাই তখন যদি মুভি ডাউনলোড করতে যান তাহলে অনেক সময় চলে যাবে, তাই আপনি অনলাইনে সরাসরি মুভি দেখার জন্য এখানে তালিকাভুক্ত হওয়া ওয়েবসাইটগুলোতে ভিজিট করতে পারেন ।

এখানে আমি ছবি ডাউনলোড ও অনলাইনে দেখার প্রায় 30টি ওয়েবসাইট লিস্ট করেছি । আপনার পছন্দ মতো যেকোনো সাইটে ভিজিট করতে পারেন ।

আশা করি আর্টিকেলটি ভালো লেগেছে । আর ভালো লাগলে কমেন্ট ও শেয়ার করবেন । ধন্যবাদ !

Leave a Comment