হিন্দি গান ডাউনলোড করার সেরা 12 টি ওয়েবসাইট ফ্রি

অনলাইন থেকে Mp3 অডিও ভিডিও সং ডাউনলোড করার জন্য সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনি খুব সহজেই সম্পূর্ণ ফ্রি হিন্দি গান ডাউনলোড করতে পারবেন এই সাইট থেকে। শুধু হিন্দি মিউজিক নয় যেকোনো বাংলা, ইংলিশ, ভোজপুরি সং সহ নানা ধরণের গান ডাউনলোড করা যাবে। সেরা গান ডাউনলোড করার ওয়েবসাইটগুলোতে ভিজিট করলে সরাসরি অনলাইনে গান শুনে মেমোরি কার্ডে সংগ্রহ করতে পারবেন।

যেকোনো মূহুর্তে নিজের মন ভালো রাখার জন্য সংগীত সবথেকে বেশি কার্যকরি। যখন আপনার আশেপাশে কাওকে খুজেন না পাবনে তখন গান শুনে নিজের মন ভালো রাখা যাবে এবং সেই সময়ের জন্য গানই আপনার এক মাত্র বন্ধু হতে পারে। মানুষের মন সব সময় হাসি খুশি রাখার জন্য সংগীত থেরাপি হিসেবও কাজ করে। আর এটাই গবেষণায় প্রমাণিত হয়েছে।

হিন্দি গান ডাউনলোড

আপনার মনের ভাব অনুযায়ী ও বিভিন্ন সময়ের জন্য যে ধরণের গান দরকার হবে সেই সময় এইসব সেরা ওয়েবসাইটগুলোতে বিজিট করে গান ডাউনলোড করে নিতে পারেন। বিভিন্ন আইটেমের সংস পাওয়া যাবে যেমন- কষ্টের গান, রোমান্টিক লাভ সং, ডিজে গান, পার্টি রিমিক্স সং ও Hindi Music Download করতে পারবেন বিনামূল্যে। তাহলে চলুন হিন্দি গান ডাউনলোড করার সেরা ওয়েবসাইট সম্পর্কে জেনে নেই।

হিন্দি গান ডাউনলোড mp3

JioSaavn.Com – হিন্দি সং ডাউনলোড

ইন্ডিয়ার জনপ্রিয় গান ডাউনলোড করার প্লাটফর্ম গুলোর মধ্যে এই গান ডাউনলোড নেটওয়ার্ক অন্যতম। নতুন ও হিন্দি পুরাতন গান সহ নানা ধরণের ভাষার মিউজিক এখানে পাওয়া যায়। আপনি যদি Hindi Songs Download করতে চান তাহলে ওয়েবসাইটে ভিজিট করুন। এটা একটি প্রিমিয়াম ওয়েবসাইট। কোনো Songs Download করতে হবে অবশ্যই তাদের সাইটে রেজিস্ট্রেশন করে প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজ কিনে নিতে হবে।

আর যদি শুধু গান শুনতে চান তাহলে সাইটে প্রবেশ করে যেকোনো গানের উপর ক্লিক করলেই গান শোনার অপশন চলে আসবে। আপনার ব্রাউজারে যদি আইডিএম এক্সটেনশন লাগানো থাকে তাহলে সেটা দিয়ে ফ্রিতে হিন্দি গান ডাউনলোড করতে পারবেন। এরজন্য কোনো টাকা বা ডলার পেমেন্ট করতে হবে না। সবথেকে মজার ব্যাপার হলো এখানে অরিজিনাল Mp3 অডিও গান পাওয়া পায়। ফলে যেকোনো মিউজিক খুব সুন্দর ও স্মুথ ভাবে শোনা যায়।

Download

Gaana.Com – নতুন হিন্দি গান ডাউনলোড mp3

সারা ভারতের মধ্যে বিভিন্ন মিউজিক ডাউনলোড করার এই প্লাটফর্মটি সবথেকে প্রথম স্থান দখন করে নিয়েছে। এই ওয়েবসাইটে রোম্যান্টিক গান, স্যাড সং, হিন্দি পুরাতন সং সহ আরো বিভিন্ন ধরণের গান রয়েছে প্রায় ৩০ মিলিয়ন এরও বেশি। এই মিউজিক অ্যাপ থেকে কোনো Songs Download করতে হবে অবশ্যই প্রিমিয়াম মেম্বার হতে হবে। অন্যথায় গান শুধু শুনতে পারবেন।

আপনি মোবাইল ফোন দিয়ে হিন্দি গান শুনতে চাইলে এই ওয়েবসাইটের অ্যান্ড্রয়েড বা আইওএস অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন। যেকোনো মিউজিক শোনার জন্য গানের গানের মধ্যে ক্লিক করুন এবং সংগীত শোনার অপশন পেয়ে যাবেন। এই ওয়েবসাইট অনেক আগের তাই তাদের সাইটে অল্ড সং অভাব নেই। এছাড়া আপনিও রেডিও শুনতে পাবেন।

Download

Hungama.com

নতুন সব লেটেস্ট Hindi Songs Download করার জন্য এই সাইট বেস্ট। এখানে সকল ধরণের বলিউড সং পাবলিশ করা হয়। আপনি খুব সহজে ফ্রি ভিজিট করে যেকোনো গান ডাউনলোড করতে পারবেন। অডিও গানের মিউজিক ও ফুল সংগীত খুব স্মুথ ভাবে শুনতে পারবেন। আর এরজন্য যেকোনো গান শুনতে খুব ভালো লাগবে। আপনার মন ভালো করে দেওয়ার মতো একটি ওয়েবসাইট।

সর্বশেষ সংগীত গুলো শেয়ার করলেও এরা হিন্দি পুরনো গানগুলো বেশ ভালো ভাবেই ডাউনলোড করার সুযোগ করে দিয়েছে। বিভিন্ন মুভি সং, ডিজে গান। অ্যালবাম সং ও নানা ধরণের সিঙ্গেল ট্র্যাক এখানে পাওয়া যাবে। হিন্দি অডিও গানের পাশাপাশি ভিডিও গান ডাউনলোড করতে পারবেন। এখান থেকে হিন্দি গান ডাউনলোড করতে হলে রেজিস্ট্রেশন করে নিতে হবে।

Download

YouTube.Com – হিন্দি ভিডিও গান ডাউনলোড

যেকোনো ধরণের গান দেখা ও শোনার জন্য ইউটিউব সবচেয়ে বড় প্লাটফর্ম হতে পারে। আপনি এখান থেকে ভিডিও হিন্দি গান ডাউনলোড করাসহ নানা ধরণের ভিডিও পেয়ে থাকবেন। এই প্লাটফর্ম থেকে আনলিমিটেড বলিউড গান ডাউনলোড করতে পারবেন। শুধু তাই নিয়ে এই সার্ভার সর্বোচ্চ গতিতে Hindi Songs Download করার সুযোগ দিয়ে থাকে। কোনো টাকা ছাড়াই বিনামূল্যে ভিডিও সং ডাউনলোড করা যাবে।

প্রতিটি Songs Download করার পর স্থায়ী ভাবে শুনতে ও দেখতে পারবেন না। কিছু সময় এটা আপডেট চাইবে এবং ইন্টারনেট সংযোগ দিতে হবে। ভারতি বাংলা, পাঞ্জাবি সং, তামিল সংস ও বাংলাদেশী সংগীত সহ নানা দেশের গান এখানে পাওয়া যাবে। আপনার পছন্দ মতো যেকোনো সংগীত নির্বাচন করে খুব সহজেই মেমোরি কার্ডে ডাউনলোড করে রাখতে পারবেন।

Download

Songs-Mp3.Net – হিন্দি গান ডাউনলোড mp3

হিন্দি গান ডাউনলোড করার জন্য আরো একটি দুর্দান্ত ওয়েবসাইট হলো “Songs-Mp3.Net”। এখানে পাঞ্জাব সং ও বলিউডের ডিজে গান ডাউনলোড করা যাবে খুব সহজেই। এই সাইটে ভিজিট করে আপনি খুব সুন্দরভাবে বিভাগসমূহ দেখতে পাবেন যেগুলো হলো- Latest Bollywood Music, Latest Punjabi Music, Latest DJ Remix Mp3 Songs ও Latest Indipop Mp3 Songs।

কোনো মিউজিক যদি এই সাইটে খুঁজে পেতে সমস্যা হয় তাহলে উপরে সার্চ বক্সে আপনার পছন্দের গানের নাম লিখে এন্টার চাপলেই সেই গান পেয়ে যাবেন। আপনি যেকোনো গান দুটি সাইজে সংগ্রহ করতে পারবেন। একটি হলো 128 KBPS আর অন্যটি 320 KBPS। এছারা তাদের সাইটে টপ ২১ সংস নামে একটি বিভাগ পাবেন যেখানে টপ সং গুলো পাবলিশ করা হয়।

Download

DjMazacom.Com – হিন্দি হিট গান ডাউনলোড

এই মিউজিক সাইটের নাম দেখেই আশা করি বুঝতে পেরছেন এখানে কোন ধরণের গান সবথেকে বেশি পাওয়া যাবে। হ্যাঁ! এখানে হিন্দি ডিজে গান ডাউনলোড করার সুযোগ রয়েছে। একেবারে ঝামেলা মুক্ত একটি ডাউনলোড সাইট। যেকোনো হিন্দি সং ডাউনলোড করা যাবে বিনামূল্যে। আর বেশিরভাগ মিউজিক পাবেন Mp3 অডিও ডিজে মিক্স।

অনলাইনে মিউজিক ডাউনলোড করার ওয়েবসাইটগুলোর মধ্যে এই সাইট অনেক সহজ ও হুম পেজ খুব সাধারণ এবং কনটেন্টগুলো সাজানো-গুছানো রয়েছে। শুধু হিন্দি গানই নয় বাংলা, ইংলিশ ও পাঞ্জাবি সং ডাউনলোড করা যাবে এখানে। এছাড়া কোনো মিউজিক নিজের কম্পিউটারে বা মোবাইলে সংগ্রহ করার জন্য রেজিস্ট্রেশন বা লগইন করার দরকার হবে না।

Download

Saregama.Com

ইন্ডিয়ার বিখ্যাত অনলাইন মিউজিক স্টোর গুলোর মধ্যে “saregama.com” অন্যতম। এই সাইট থেকে যেকোনো হিন্দি গান ডাউনলোড করার জন্য ক্রয় করে নিতে হবে বা পেইড মাম্বার হতে হবে। কিন্তু যেকোনো গান সম্পূর্ণ বিনামূল্যে শুনতে পারবেন ইন্টারনেটের মাধ্যমে। এটা একটি অনলাইন প্রিমিয়াম মিউজিক ওয়েবসাইট। এখানে বিভিন্ন গান বিক্রয় করা হয়।

সারেগামা সাইট থেকে কোনো গান ক্রয় করতে হলে আপনাকে অবশ্যই রেজিস্ট্রেশন করে লগইন করতে হবে। সারেগামা সাইট সত্যি অসাধারণ একটি সংগীত প্লাটফর্ম। বলিউডের পুরানো দিনের গানগুলো এখানে অনেক পাওয়া যায়। হিন্দি গানের সাথে বাংলা, তামিল, গুজরাটি, তেলুগু, মালায়ালাম ও কবিদের সঙ্গীত পাওয়া যায় এখানে।

Download

Wynk.in

বলিউড সং ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইট চমৎকার। এই সাইটের স্পিড অনেক ভালো। বিভিন্ন দেশের ভাষার গান ডাউনলোড করতে পারবেন এই সাইট থেকে। সম্পূর্ণ বিনামূল্যে মিউজিক সংগ্রহ করা যাবে। হলিউড সং, বলিউড পুরানো সং ও হিন্দি গান ডাউনলোড করুন খুব সহজেই। যেকোনো সংস অনলাইনেই প্লে করে শুনতে পারবেন।

এই সাইটে অনেক ধরণের ক্যাটাগরি রয়েছে যেমন- Latest Hindi, Latest English, Bollywood On Loop, International Top Hits, Urban Punjabi Tadka এবং আরো অনেক। এটা অনলাইনে অনেক বড় একটি মিউজিক প্লাটফর্ম যেটা আপনার সকল মেজাজের গান প্রেজেন্টেশন করতে সক্ষম। আপনার কাঙ্ক্ষিত গানটি না পেলে তাদের অনুসন্ধান বক্সে গিয়ে টাইপ করে এন্টার চাপুন।

Download

Mirchifun.Co

এটা একটি অনলাইন মিউজিক গানের ভান্ডার। এই ওয়েবসাইট দেখতে খুবই সাধারণ। কিন্তু এটার এমন সং রয়েছে যেগুলো আপনার মনের মতো হতে পারে। সম্পূর্ণ বিনামূল্যে ভিজিট করে হিন্দি গান ডাউনলোড করা যাবে। শুধু Mp3 অডিও গান নয় চাইলে এইচডি ভিডিও সং ডাউনলোড করতে পারবেন। তাছাড়া ডিজে রিমিক্স সং ও রোমান্টিক লাভ স্যাড সং পাওয়া যাবে।

এই সাইটে অনেক ধরণের ক্যাটাগরি রয়েছে আপনার মনের মতো গানগুলো পেতে যেকোনো ক্যাটাগরি সিলেক্ট করে খুঁজে নিতে পারেন। কয়েকটি জনপ্রিয় বিভাগ হলো- Old Is Gold, Hollywood Mp3 Songs, DJ Remixs Mp3 Songs, Punjabi Mp3 Songs, Romantic Love Songs ইত্যাদি।

Download

Raaga.Com

ইন্ডিয়ার জনপ্রিয় ওয়েবসাইটগুলোর মতোই এই সাইটও বেশ সারা ফেলেছে। অনলাইন ভিত্তিক মিউজিক নেটওয়ার্ক হিসেবে এই সাইট থেকে যেকেও Hindi Music Download করতে পারবেন। এটা একটি প্রিমিয়াম ওয়েবসাইট খুব সহজেই ফ্রিতে গান ডাউনলোড করা সম্ভব হবে না। কারণ কোনো Music Download করতে হলে আপনাকে প্রিমিয়াম মেম্বার হতে হবে।

আপনি যদি প্রিমিয়াম মেম্বার হিসেবে এই সাইটে ভিজিট করে থাকেন তাহলে আরো বিভিন্ন ধরণের সুযোগ পেতে পারেন। যেমন অনলাইনে টিভি দেখা ও রেশিও শোনা ইত্যাদি। কিছু সেরা ক্যাটাগরি হলো- Hindi, Tamil, Bengali, Bhojpuri, Arabic Songs, Gujarati Songs, Worldmusic Songs এবং এরো অনেক কিছু। এখনই ভিজিট করে গান শুনে নিতে পারেন।

Download

Pagalsongs.Live

Wow, this is a great music download site. আপনি অনায়াসেই যেকোনো Music Download করতে পারবেন কোনো অর্থ প্রদান না করেই। জানি না আপনার কাছে এই সাইট কেমন লাগবে কিন্তু আপনার কাছে এই সাইটের সিস্টেমটি অনেক ভালো লেগেছে। যেকোনো ভিজিটরদের এরা ফ্রি সং প্রোভাইট করে থাকে মেমোরি কার্ডে ইন্টারনেটের মাধ্যমে সং ডাউনলোড করার জন্য।

খুব সহজেই আপনার পছন্দের গানে ক্লিক করলেই সেই গানটি ডাউনলোড করার অপশন চলে আসবে। এটা একটি ইউজার ফ্রেন্ডলি ওয়েবসাইট। বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী এরা মিউজিক পোস্ট করে থাকে। কয়েকটি ক্যাটাগরি হলো- ভারতীয় হিন্দি পপ অ্যালবাম, পাঞ্জাবি মুভি গান ইত্যাদি। গানের কোয়ালিটি এইচডি ও স্মুথ। 128, 192, 320 KBPS সাইজে সং সংগ্রহ করা যাবে।

Download

Songspk.Mobi – হিন্দি গান ডাউনলোড

Hindi Music Download করার জন্য এই সাইট আপনার জন্য সেরা তালিকাগুলোর মধ্যে পছন্দের সাইট হতে পারে। সর্বশেষ নতুন হিন্দি গান ডাউনলোড করার মতো সুযোগ পাওয়া যায় এখানে। আপনাদের ফ্রি সং ডাউনলোড করার সুবিধা দিলেও এখানে কিছু বিজ্ঞাপন নিয়ে একটু ঝামেলা হতে পারে। কারণ বিজ্ঞাপন রয়েছে অনেক এই সাইটে। জনপ্রিয় শিল্পীদের সংগীত সংগ্রহ করতে পারবেন।

এই সাইটে কিছু বিভাগসমূহ হলো- Bollywood Albums, Indian Pop Remix, Pakistani Songs, Wedding ইত্যাদি। দুটি সাইজে যেকোনো সং সংগ্রহ করতে পারবেন যেমন- 320kbps, 128kbps। আপনার কাছে পছন্দ হলে এই সং নেটওয়ার্ক থেকে যেকোনো সময় ভিজিট করে নিজের মেমোরিতে সংগ্রহ করে নিতে পারেন।

Download

উপসংহার

অনলাইন থেকে যেকোনো হিন্দি গান ডাউনলোড করার জন্য আজকের এই জনপ্রিয় ১২টি ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আপনার কাছে এই আর্টিকেলটি কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আরো কোনো ওয়েবসাইটের তালিকার প্রয়োজন হলে আমাদের জানাতে পারেন। আপনার মনের মতো গান ডাউনলোড করার জন্য এই সাইটগুলোই যথেষ্ট।

Leave a Comment