About Us

টেকটপিক ডটকম একটি অনলাইন ম্যাগাজিন প্লাটফর্ম। আমি পূর্বে অনেক সাইটেই ব্লগিং করতাম কিন্তু ২০২০ সালের জুলাই মাসে এই ওয়েবসাইট নিয়ে নতুন করে যাত্রা শুরু করি। আমি ব্লগিং করতে অনেক ভালোবাসি তাই সময় পেলেই আমি বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি শুরু করি। আমি যেগুলো জানি মূলত সেগুলো নিয়ে আর্টিকেল তৈরি করে থাকি। এছাড়া কোনো বিষয়ের উপর কম জানা থাকলে আমি অনলাইনে ইন্টারনেট থেকে গুগল সার্চ ইঞ্জিনের সহায়তা নিয়ে থাকি।

আমাদের উদ্দেশ্য হলো জানা-অজানা নানা রকম তথ্য মানুষের সামনে তুলে ধরা। আমি সময় পেলেই এই সাইটের জন্য আর্টিকেল লিখে পোস্ট করে থাকি। যারা আমাদের এই সাইটে বিভিন্ন তথ্য জানার জন্য নিয়মিত ভিজিট করেন তাদেরকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ। আমি চেষ্টা করবো আপনাদের সামনে নতুন কোনো তথ্য তুলে ধরার জন্য। এছাড়া যারা প্রযুক্তি রিলেটেড কোনো আর্টিকেল খুঁজে থাকেন তাঁরা আমাদের জানাতে পারেন। আমরা চেষ্টা করবো আপনার চাওয়া আর্টিকেলটি পোস্ট করার জন্য।

সাধারণত আমরা বিভিন্ন অ্যাপস, গেমস, মোবাইল ও ল্যাপটপ রিভিউ করে থাকি। তাই আপনি এই সাইটের সকল ধরণের আপডেট জানার জন্য আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

সর্বপরি আমি আপনাদের কাছে যে কথাটি বলতে চাই তা হলো আমরা কোনো সাইটের কনটেন্ট হুবহু কপি করি না। আমরা সঠিক তথ্য জেনে নিয়ে সম্পূর্ণ নিজের মতো করে আর্টিকেল বানিয়ে থাকি। আর এই সাইটের কোনো কনটেন্ট কপি করা আমরা সমর্থন করি না। সুতরাং আমাদের সাইটের কোনো কনটেন্ট কপি করা যাবে না।